Announcement

Collapse
No announcement yet.

🎥 শামের তানজিম হুরাআস আদদীনের মুজাহিদের একটি সামরিক মহড়ার খন্ড চিত্র

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • 🎥 শামের তানজিম হুরাআস আদদীনের মুজাহিদের একটি সামরিক মহড়ার খন্ড চিত্র


    🎥 ভিডিওর লিংকঃ 🔺⛔🔺



    https://archive.org/details/18964398...-2def-7fc-71.0

    https://files.fm/u/egj5khvba


    🔴 আল-কায়েদা সিরিয়ান শাখা তানযিম “হুররাস আদ-দ্বীন” শামের জিহাদের ময়দানে নিজেদের সংখ্যায় সল্পতা ও অস্ত্রে কমতি থাকা সত্যেও সিরিয়ায় চলমান প্রতিটি ফ্রন্টলাইনে খুবই বীরত্বের সাথে লড়াই চালিয়ে যাচ্ছেন।

    চালাচ্ছেন ইদলিব, হামা, আলপো এর কুফ্ফার ও মুরতাদ বাহিনীর উপর তীব্র হামলা। মুসলিমদের সুরক্ষার্থে সীমান্ত এলাকাগুলোতে বসিয়েছেন বিভিন্ন চেকিং ইউনিট। যেখানে দিন রাত রিবাতের দায়িত্ব পালন করছেন মুজাহিদগণ। অন্যদিকে লড়াইয়ের ময়দানে কুফ্ফার ও মুরতাদ বাহিনী হতে পাচ্ছেন অনেক গনিমতও।

    শামের রিবাতের ভূমিতে নিবিড় ভাবে কাজ করে যাওয়া তানজিম হুরাআস আদদীনের মুজাহিদের দিন দিন সম্মুখীন হতে হচ্ছে নানা ধরনের প্রতিকূল অবস্থা,,,, শামের বিদ্রোহী গোষ্ঠী হায়াত তাহরির শামের যোদ্ধাদের হাতে দিন দিন হতে হচ্ছে নানান নির্যাতনের শিকার। আমি তাদের কিছু যোদ্ধাদেরই কাছ থেকে বিশুদ্ধ সূত্রে যানতে পেরছিলাম তারা নিজেরাও হায়াত তাহরির শামের এসব অপকর্মের সাথে একমত না,, তারাও তাদের এসব অপকর্মে কথা শিকার করেছে । আল্লাহ তায়ালাই ভালো জানেন,,, হায়াত তাহরির শামের শায়েখদের মাথাই এখন কি চিন্তা ঘুরপাক খাচ্ছে,,,,,,, তারাই ভালো জানেন "

    "আল্লাহ তায়ালাই সর্বঙ্গ"

    শুধু আল কায়দা মুজাহিদরা না অনান্য মুজাহিদদের জামাত গুলোও উপর হায়াত তাহরির শামের যোদ্ধাদের দ্বারা নানান নিপীড়নের শিকার হয়েছে । শামের অনেক সুন্নি মুসলমানদের উপর তাদের নির্যাতনের রোল রোলার চালিয়েছে। হায়াত তাহরির শামের বিরুদ্ধে শামের সাধারণ মুসমানদের একটি আন্দোলনের ছবির লিংক দেওয়া হলোঃ
    https://files.fm/u/s9chxtx5m

    🔴 আমি এখানে একটা কথা আপনাদের কাছে স্পষ্ট করতে চাই,
    তা হলো,,,, আমরা কখনই কোনো হকপন্থি মুজাহিদের জামাতের সাথে বিরোধিতা করিনি,,,,, বরং আমাদের মানহাজের মুজাহিদরা সবসময় তাদেরকে নিরালস ভাবে সাহায্য সহযোগিতা ও সমর্থন করে গিয়েছে।
    আমি ব্যাক্তিগতভাবে তাদের সব মুজাহিদের দোষ দিচ্ছি না ,, الحمد الله হয়তো তাদের ভিতর অনেকে আছে যারা সত্যর উপলব্ধি করতে পেরেছে বা পারছে ।

    আল্লাহই ভালো যানেন,,,,,,,,,,,,,

  • #2
    Originally posted by محمد عمر View Post
    [COLOR=#000000]

    "আল্লাহ তায়ালাই সর্বঙ্গ"
    এখানে সর্বজ্ঞ হবে ভাইজান।

    Comment


    • #3
      আসসালামু আলাইকুম, মুহতারাম ভাই, হুররাস আদ-দ্বীনহুররাস আদ-দ্বীন এর অফিসিয়াল ওয়েবসাইট অথবা অন্য কোন প্লাটফর্মের লিঙ্ক আছে আপনার কাছে ?

      Comment


      • #4
        وعليكم السلام ورحمة الله وبركاته
        জ্বী ভাই,, আমার কাছে লিংক আছে । কিন্তু মডারেটর ভাইয়ের অনুমতি ছাড়া আমি দিতে পারবো না ভাই । তানজিম হুরাআস আদদীনের অফিসিয়াল ওয়েবসাইট টা বন্ধ আছে। আমি অনেক ভাইকে জিজ্ঞেস করেছিলাম,,,, তারা আমাকে জানিয়েছিল তাদের অফিসিয়াল ওয়েবসাইট সচল নেই, block করা হয়েছে। কিন্তু অন্য আরেক সোশ্যাল মিডিয়াতে শাম আর রিবাত মিডিয়ার একটি চ্যালেন সচল আছে। আর وحرض المؤمنين নামে একটা অপারেশন রুমের চ্যালেন এর লিংক সচল আছে ।
        ভাই আসল কথা হলো মুজাহিদদের চ্যালেনের লিংক দীর্ঘ দিন সচল থাকে না,, তা update করা হয়

        " মডারেটর ভাইকে জিজ্ঞেস করুন "

        ,,,,,আল্লাহ তায়ালা আপনাদের আমাদের সহজ করুন,,,

        Comment

        Working...
        X