Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ# | ২১শে জামাদিউস সানী, ১৪৪৩ হিজরি।। ২৫শে জানুয়ারী, ২০২২

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ# | ২১শে জামাদিউস সানী, ১৪৪৩ হিজরি।। ২৫শে জানুয়ারী, ২০২২

    আবারো ভারতকে মুসলিম মুক্ত করার সংকল্প : এবার 'হিন্দু সুরক্ষা সেনা'র শপথ

    উগ্র হিন্দুত্ববাদীরা এখন প্রকাশ্যেই মুসলিম মুক্ত ভারত গড়ার শপথ নিচ্ছে। প্রস্তুতি হিসেবে মুসলিমদের বয়কট করছে। গুম,খুন, হয়রানী করে ভয় দেখাচ্ছে। নানান অজুহাতে মুসলিমদের বয়কট, পিটিয়ে মারার মত জঘন্য মনমানসিকতাও তৈরি হয়ে গেছে। মুসলিমদের হত্যার করার শপথ নেওয়ার বেশ কয়েকটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    এবার হিন্দুত্ববাদী গোষ্ঠী ‘হিন্দু সুরক্ষা সেনা’র সদস্যরা ভারতকে মুসলমান মুক্ত করার এবং মুসলিম মালিকানাধীন ব্যবসা বর্জনের শপথ নিয়েছে। ভিডিওটিতে দেখা যায়, মাঝখানে আগুন জ্বালিয়ে চারদিকে গোল হয়ে দাড়িয়ে শপথ বাক্য পড়ানো হচ্ছে।

    তারা বলছে, “আমরা কোরবা ছত্তিশগড়ের বাসিন্দারা শপথ নিচ্ছি যে, আমরা ভারতকে একটি উগ্র হিন্দু জাতি হিসাবে গড়ে তুলব। আমরা আরো সংকল্প করছি যে, আমরা ঐক্যবদ্ধভাবে হিন্দু ভাইদের সামাজিক এবং আর্থিক বিষয়ে সাহায্য করব। আমরা আমাদের বাড়িতে কাজে শুধুমাত্র হিন্দু ভাইকে রাখব, যাতে আমাদের হিন্দুত্ববাদী সমাজ আরও শক্তিশালী হয়। আজ থেকেই শপথের বিষয়গুলো আমরা অনুসরণ করা শুরু করব।”
    এরপর ‘জয় শ্রীরাম’ বলে শপথ শেষ করা হয়।

    পূর্বেও ভারতের ছত্তিশগড়ের সরগুজায় হিন্দুত্ববাদীদের একটি সমাবেশে মুসলিমদের বয়কট করার শপথ নেওয়া হয়েছিল।

    ভারতে উগ্র হিন্দুত্ববাদীদের মুসলিম বিদ্বেষী ভাষণ বক্তৃতায় উদ্বুদ্ধ হয়ে হিন্দুরা মুসলিমদের উপর অনেকদিন থেকেই আগ্রাসী হয়ে উঠছে। নিজেদের এই পরিস্থিতির কারণ খোঁজ ও সেটি কাটিয়ে উঠার উপায় অনুসন্ধান করা ব্যতীত এমন বিপর্যয় থেকে মুসলিমদের মুক্তি মিলবে না বলেই মনে করনে বিশ্লেষকরা।

    তথ্যসূত্র :
    ——-
    ১। Members of Hindutva group Hindu Surksha Sena while pledging to rid India of Muslims and boycott Muslim owned businesses.


    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org
Working...
X