Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ#|০৫ই রজব, ১৪৪৩ হিজরি।। ০৭ই ফেব্রুয়ারী, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ#|০৫ই রজব, ১৪৪৩ হিজরি।। ০৭ই ফেব্রুয়ারী, ২০২২ ঈসায়ী।

    পাক-আফগান সীমান্তে টিটিপির বীরত্বপূর্ণ হামলা : হতাহত ১৩ গাদ্দার পাকি সেনা


    আফগানিস্তান সীমান্তের অন্যতম উপজাতীয় এলাকা কুররাম এজেন্সিতে পাকিস্তানি গাদ্দার সেনাদের উপর সফল হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ বাহিনী টিটিপি। এতে দেশটির গাদ্দার সেনা নিহত এবং আরও সেনা গুরুতর আহত হয়।

    স্থানীয় সূত্রে জানা গেছে, কুর্রাম এজেন্সির সাদা এলাকায় পাকিস্তানি সেনাবাহিনীর একটি সামরিক চৌকিতে হামলা চালিয়েছেন তেহরিক-ই-তালিবান পাকিস্তানের ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। সূত্রটি নিশ্চিত করেছে যে, হামলাটি গাদ্দার সেনাবাহিনীর “সীমান্ত ইউনিট”-এর বিরুদ্ধে চালানো হয়েছে। হামলায় গাদ্দার সেনাদের চৌকিটি সম্পূর্ণভাবে ধ্বংস হয়ে যায়।

    পাকিস্তান নিশ্চিত করেছে যে, প্রতিরোধ বাহিনী টিটিপি’র উক্ত হামলায় পাকিস্তান গাদ্দার সেনাবাহিনীর অন্তত সেনা নিহত হয়েছে।

    একইভাবে TTP মুখপাত্র মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ সোশ্যাল মিডিয়ায় দেওয়া এক বিবৃতি হামলাটির সুসংবাদ নিশ্চিত করেছেন।

    টিটিপির মুখপাত্রের দেওয়া বিবৃতিতে উল্লেখ করা হয়েছে যে, গত রবিবার মুজাহিদদের পরিচালিত উক্ত হামলায় “এফসি ফোর্স” এর এক কর্নেল সহ সৈন্য নিহত এবং অন্য সৈন্য আহত হয়েছে।

    ঐদিন রাতে উত্তর ওয়াজিরিস্তানের স্পিন ওয়াম সীমান্তে আরও একটি গেরিলা হামলা চালান মুজাহিদগণ। যাতে পাকিস্তানের গাদ্দার সেনা নিহত এবং অন্য সেনা আহত হয়েছে বলেও জানানো হয়েছে।

    এটা উল্লেখযোগ্য যে, সম্প্রতি পাকিস্তানের সীমান্ত অঞ্চলে সংঘাত বেড়েছে। টিটিপিও পাকিস্তানি গাদ্দার সেনাবাহিনীর বিরুদ্ধে তাদের আক্রমণ ত্বরান্বিত করেছেন। আর তাঁরা এই প্রতিঙ্গা করেছেন যে, পাকিস্তানে যতদিন পর্যন্ত শরিয়াহ্/ইসলামি শাসন প্রতিষ্ঠিত না হবে, ততদিন পর্যন্ত শারিয়তের শত্রু পাকিস্তান গাদ্দার সামরিক বাহিনীর উপর হামলা চলবে।

    টিটিপি’র এসকল হামলাকে তাই কাবুল বিজয়ের পর এই অঞ্চলের মুসলিমদের নতুন বিজয়ের ধারাবাহিকতার অংশ হিসেবেই দেখছেন হকপন্থী উলামাগন।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org
Working...
X