Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদিন নিউজ#| ০৯ রজব, ১৪৪৪ হিজরী।। ০১ ফেব্রুয়ারী, ২০২৩ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদিন নিউজ#| ০৯ রজব, ১৪৪৪ হিজরী।। ০১ ফেব্রুয়ারী, ২০২৩ ঈসায়ী।

    শাবাবের দুঃসাহসী হামলা ও ঘাঁটি নিয়ন্ত্রণের নতুন ভিডিও নিয়ে উপস্থিত “আল-কাতায়েব” মিডিয়া


    হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন প্রশাসনের অন্যতম মিডিয়া “আল-কাতায়েব” সম্প্রতি নতুন একটি ভিডিও রিলিজ করেছে। নতুন এই ভিডিওটিতে দেশের কেন্দ্রীয় হিরান রাজ্যের বারাদার অঞ্চলে সোমালি স্পেশাল ফোর্সের সামরিক ঘাঁটিতে শাবাব যোদ্ধাদের পরিচালিত একটি আক্রমণ এবং তা নিয়ন্ত্রণে নেওয়ার হৃদয় জুড়ানো দৃশ্যগুলো অন্তর্ভুক্ত করা হয়েছে। ভিডিওটির ফুটেজ প্রদর্শন করতে প্রায় ৫ মিনিট সময় নেয়েছে।

    সূত্রমতে, ভিডিওতে ধারণকৃত অভিযানটি গত বছরের ১১ নভেম্বর ফজরের কিছুক্ষণ আগে শুরু করে ফজরের কিছুক্ষণ পর পর্যন্ত চলতে থাকে। হারাকাতুশ শাবাব মুজাহিদিন অন্ধকারের মধ্যেই ঘাঁটির দিকে অগ্রসর হন এবং দিনের শুরুতেই ঘাঁটির নিয়ন্ত্রণ নেওয়ার আগ পর্যন্ত গাদ্দার বাহিনীর সাথে প্রচণ্ড লড়াইয়ে অবতীর্ণ হন। আক্রমণের এমন সব উত্তেজনায় পূর্ণ ফুটেজ দিয়েই ভিডিওটি শুরু করা হয়েছে। শুরুর ফুটেজে সোমালি বিশেষ বাহিনীর মৃতদেহ, সামরিক সরঞ্জাম এবং সেনাদের অবস্থানের ছবি দেখানো হয়েছে, যা ততক্ষণে হারাকাতুশ শাবাব যোদ্ধাদের নিয়ন্ত্রণে চলে গেছে।

    ভিডিওতে আরও দেখানো হয়েছে, দাশাকা অস্ত্রে সজ্জিত শাবাব যোদ্ধারা সামরিক যান জব্দ করছেন, তাঁরা ঘাঁটিতে অবাধে চলাচল করছেন এবং ঘাঁটিতে থাকা অবশিষ্ট সামরিক যানগুলিতে আগুন ধরিয়ে দিচ্ছেন।

    জানা যায় যে, হারাকাতুশ শাবাব যোদ্ধাদের বীরত্বপূর্ণ এই হামলায় পশ্চিমা সমর্থিত সোমালি বিশেষ বাহিনীর অন্তত ৩১ সৈন্য নিহত হয়েছিল, তাদের মধ্যে কিছু সেনার মৃতদেহ ঘাঁটিতে পড়ে থাকতেও দেখা গেছে। এই বিজয়ে হারাকাতুশ শাবাব মুজাহিদিন ঘাঁটি থেকে সাঁজোয়া যান, যানবাহন, সামরিক ট্রাক এবং প্রচুর পরিমাণে অস্ত্র, গোলাবারুদ সহ ৯টি গাড়ি গনিমত পেয়েছিলেন।

    উল্লেখ্য যে, আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব আল-মুজাহিদিন পশ্চিমা-সমর্থিত সোমালি সরকার এবং একে সমর্থনকারী আন্তর্জাতিক জোটের নেতৃত্বকে বিব্রত করতে সোমালি বিশেষ বাহিনী, সরকারী মিলিশিয়া এবং আন্তর্জাতিক জোট বাহিনীর ঘাঁটিগুলিতে আক্রমণ এবং এর নিয়ন্ত্রণ নেওয়ার পর প্রায়শই এসব অভিযানের নথি ও ভিডিও প্রকাশ করে থাকেন।

    এর মাধ্যমে হারাকাতুশ শাবাব সোমালি সরকারের সামরিক ব্যর্থতা ও তাদের মিথ্যা দাবিগুলো তুলে ধরেন। একই সাথে মুজাহিদগণ এই বার্তাও দিয়ে থাকেন যে, মুজাহিদদের বিরুদ্ধে লড়াই করার জন্য সরকারকে দেওয়া অর্থ, অস্ত্র এবং সমস্ত ধরণের সামরিক সরঞ্জাম, হারাকাতুশ শাবাবের জন্য গণিমতে পরিণত হচ্ছে।

    সবশেষে হারাকাতুশ শাবাব প্রশাসনের দীর্ঘ এই যুদ্ধের লক্ষ্য হচ্ছে, পশ্চিমাদের দ্বারা প্রতিষ্ঠিত সোমালি সরকারকে উৎখাত করা, এটিকে সমর্থনকারী আন্তর্জাতিক জোট বাহিনীকে বিতাড়িত করা, গণতন্ত্র সহ পশ্চিমা আধিপত্যের মূলোৎপাটন করা এবং একটি স্বাধীন ও সম্পূর্ণ ইসলামী শরিয়া ব্যবস্থা প্রতিষ্ঠা করা।

    নীচে প্রদত্ত লিংকসমূহ থেকে ভিডিওটি ডাউনলোড করে দেখে নিতে পারেন ইনশাআল্লাহ্‌


    সরাসরি দেখুন ও ডাউনলোড করুণ
    https://ok.ru/video/5190414764778
    https://archive.gnews.to/index.php/s/DBEKni6c4TScCBg
    https://archive.org/details/weerar-l...nta-ee-burdaar
    https://file.fm/u/nr8qr2fk2
    https://gofile.io/d/2tGHwi

    1080 (105.30 MB)
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    ২০০৯ সালে শাইখ মাকদিসির একটি প্রবন্ধের দুটো অনুচ্ছেদ এক্ষেত্রে প্রণিধানযোগ্য -
    "শাইখ উসামা বিন লাদেন হলেন এই যুগের মুজাহিদদের ইমাম। তিনি তাঁর দ্বীনকে সহায়তা করার জন্য যা কিছু করেছেন, তা কেবল কাফিররা এবং জালিম শাসকদের আনুগত্যকারী স্বার্থান্বেষী মুনাফিকরা ছাড়া আর কেউ অস্বীকার করতে পারে না। এহেন সত্য তো কেবল সেইসমস্ত মূর্খ ভীরুরাই অস্বীকার করতে পারে যারা নিজেদের দ্বীন এবং এর অবিচ্ছেদ্য অংশ জিহাদ সম্পর্কে অজ্ঞ, যারা দ্বীনের প্রতি উসামা বিন লাদেনের আন্তরিকতার জন্য আল্লাহ তাঁকে যে মর্যাদা ও বিজয় দিয়েছেন তা নিয়ে ঈর্ষান্বিত। শাইখ উসামা বিন লাদেনের সাথে দেখা করার সৌভাগ্য কখনও আমার হয়নি; যদিও আফগানিস্তানে আল-কায়েদা প্রতিষ্ঠার পর আমি সংগঠনটির ক্যাম্পে এবং পরবর্তী এক সময়ে পেশাওয়ারে এর আইনশাস্ত্র কেন্দ্রের লেকচারগুলোতে অংশগ্রহণ করেছিলাম। [725] শাইখ উসামা বিন লাদেন আল্লাহর বিধানকে প্রতিষ্ঠা করতে চান এবং সেই সমস্ত কাফিরদের বিরুদ্ধে যুদ্ধ করতে চান, যারা উম্মাহর ভূমি দখল করেছে এবং সম্পদ লুটপাট করেছে। তিনি নিপীড়িত নারী ও শিশুদের সুরক্ষা দিতে চান এবং বন্দীদের মুক্ত করতে চান। তিনি কুরআনের প্রতিষ্ঠার মাধ্যমে উম্মাহকে সম্মান এনে দিতে চান। তিনি হোয়াইট হাউসের উপরে সেই পতাকা উত্তোলন করতে চান, যেখানে লিখা থাকবে "লা ইলাহা ইল্লাল্লাহ"।
    তিনি সেই ইহুদি-ক্রুসেডারদের বিরুদ্ধে লড়তে চান, যারা মুসলিমদের কাছ থেকে আল-আকসাকে ছিনিয়ে নেওয়ার চক্রান্তে লিপ্ত, যারা এখনও শিশুহত্যা এবং আমাদের মা-বোনদের সম্মানহানি করার মতো জঘন্য অপরাধে লিপ্ত। সহজ ভাষায় বললে, শাইখ উসামা নববী পন্থায় এক হাতে কুরআন এবং অপর হাতে অস্ত্র নিয়ে একটি ন্যায়নিষ্ঠ খিলাফাত প্রতিষ্ঠার দিকে এগিয়ে যাচ্ছেন।" [726]

    فَقَاتِلُوْۤا اَوْلِيَآءَ الشَّيْطٰنِ

    Comment


    • #3
      ভাইজান,, আল কাতায়িবের লিংক দেওয়া যাবে!?
      والیتلطف ولا یشعرن بکم احدا٠انهم ان یظهروا علیکم یرجموکم او یعیدو کم فی ملتهم ولن تفلحو اذا ابدا

      Comment


      • #4
        মুহতারাম ভাই! টিটিপি কোন ফোরাম আছে কি না?? জানালে উপকৃত হবো।

        Comment


        • #5
          https://umarmedia.me/?p=15025
          ভাইজান, দেওয়া হল।
          والیتلطف ولا یشعرن بکم احدا٠انهم ان یظهروا علیکم یرجموکم او یعیدو کم فی ملتهم ولن تفلحو اذا ابدا

          Comment


          • #6
            খুররাম আশিক ভাইকে অনেক অনেক শুকরিয়া। আল্লাহ আপনাকে শহীদদের অন্তর্ভুক্ত করুন। আমীন

            Comment

            Working...
            X