Announcement

Collapse
No announcement yet.

অনলাইনে আল কায়েদা উপমহাদেশ, বাংলাদেশ হালাকা- এর অফিসিয়াল মিডিয়া থেকে প্রকাশিত বইপত্রের হার্ডকপি বিক্রি সম্পর্কে কিছু কথা!

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • অনলাইনে আল কায়েদা উপমহাদেশ, বাংলাদেশ হালাকা- এর অফিসিয়াল মিডিয়া থেকে প্রকাশিত বইপত্রের হার্ডকপি বিক্রি সম্পর্কে কিছু কথা!

    অনলাইনে আল কায়েদা উপমহাদেশ, বাংলাদেশ হালাকা- এর অফিসিয়াল মিডিয়া থেকে প্রকাশিত বইপত্রের হার্ডকপি বিক্রি সম্পর্কে কিছু কথা!




    আস সালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ
    সম্প্রতি সামাজিক মাধ্যমগুলোতে দেখা গিয়েছে যে, কিছু পেজ ও আইডি থেকে আল কায়েদা উপমহাদেশ, বাংলাদেশ হালাকার মিডিয়া থেকে প্রকাশিত বিভিন্ন বই ও ম্যাগাজিন হার্ড কপি বিক্রির উদ্দেশ্যে প্রচারণা চালানো হচ্ছে। আগ্রহীদেরকে অনলাইন প্লাটফর্ম থেকে অর্ডার করে বই নেওয়ার ব্যাপারে উৎসাহিত করা হচ্ছে। এই পরিস্থিতিতে সম্মানিত দীনী ভাই ও বোনদের প্রতি আমাদের নাসিহাহ এই যে-
    ১- আল কায়েদা উপমহাদেশ, বাংলাদেশ হালাকা- থেকে এমন কোন বই হার্ডকপি প্রকাশিত হয় না। এই ধরণের কর্মকাণ্ড থেকে আমরা দায়মুক্তি ঘোষণা করছি।

    ২- এই কাজের ধরণ প্রবলভাবে তাগুতের পাতানো ফাঁদ হতে পারে। এটি কি করে সম্ভব যে, এই সমস্ত বই সাজিয়ে তারা নিরপরাধ মুসলিম ভাই-বোনদের গ্রেফতার করে, অথচ তাদের নাকের ডগায় প্রকাশ্যে এসব বই বিক্রি করা হচ্ছে।

    ৩- বাংলায় অনূদিত আল কায়েদার সকল প্রকাশনার ফ্রি পিডিএফ ও ওয়ার্ড ফাইল অনলাইনে পাওয়া যায়। দাওয়াহইলাল্লাহ ফোরাম, গাজওয়া সাইট ও অন্যান্য সাইট থেকে আপনি সহজেই নিরাপদে এগুলো ডাউনলোড করতে পারবেন অথবা অনলাইনেই পাঠ করতে পারবেন। আপনাকে বাজার থেকে বা কথিত অনলাইন বুকশপ বা প্রকাশনী থেকে এগুলো ক্রয় করা জরুরী নয়। অনলাইনে এই সব প্লাটফর্ম আমরা তাগুতের প্রতারণা বলে মনে করি।

    ৪- কারো একান্ত প্রয়োজন হলে আপনি নিজেই প্রকাশনার নাম ও লোগো সরিয়ে অথবা অন্য কোন নিরাপদ উপায়ে প্রিন্ট করে নিতে পারেন।

    ৫- এই ধরণের বইপত্র কাউকে ব্যক্তিগতভাবে না চিনলে ক্রয় করা উচিত নয়। মুমিন নিজে প্রতারণা করে না, এবং প্রতারিত হওয়ার সুযোগ খোলা রাখে না।

    ৬- আন্তরিকভাবে কোন মুখলিস ভাই যদিও এই কাজ করে থাকেন, তবে আমরা এমন কাজে উৎসাহ দেই না। মুসলিম ভাই ও বোনদের নিরাপত্তা আমাদের কাছে অগ্রগণ্য। এবং আমরা আমাদের কথা, কাজ এবং দাওয়াতে মুসলিম ভাই ও বোনদের নিরাপত্তাকে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে থাকি। নিশ্চয়ই নিরাপত্তা তো কেবল আল্লাহর জিম্মাতে।

    দীনী ভাই ও বোন! আপনারা এই সতর্কতামূলক বার্তা সাধ্যমত সবাইকে পৌঁছে দিতে পারেন! নিজে সতর্ক থাকুন ও দীনী ভাই ও বোনদের সতর্ক হতে উদ্বুদ্ধ করুন! মনে রাখবেন, মুমিন একই গর্তে দুইবার পতিত হয় না।
    কর্তৃপক্ষ, দাওয়াহ ইলাল্লাহ ফোরাম
    Last edited by আবু আব্দুল্লাহ; 05-29-2023, 10:44 PM.

  • #2
    য়া আলাইকুমুস সালাম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ.
    ইয়া রব্ব! সম্মানিত দ্বীনি ভাই-বোনকে তাগুত বাহিনীর পাতানো সকল ফাঁদ থেকে হিফাযত করুন।
    নিরাপত্তা উসূল মেনে চলার তাওফীক দান করুন। সতর্কতা অবলম্বন করার তাওফীক দান করুন।
    মুহতারাম দ্বীনি ভাই ও বোনেরা! অনলাইন ও অফলাইনে সতর্ক বার্তাটি যথাসাধ্য ছড়িয়ে দিন!
    জাযাকুমুল্লাহু খাইরান
    “ধৈর্যশীল সতর্ক ব্যক্তিরাই লড়াইয়ের জন্য উপযুক্ত।”-শাইখ উসামা বিন লাদেন রহ.

    Comment

    Working...
    X