Announcement

Collapse
No announcement yet.

ফ্রান্সে ফের নবীজিকে নিয়ে কটূক্তি, মুসলিম যুবকের হামলায় নিহত শাতিমে রাসূল

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ফ্রান্সে ফের নবীজিকে নিয়ে কটূক্তি, মুসলিম যুবকের হামলায় নিহত শাতিমে রাসূল

    ফ্রান্সে ফের নবীজিকে নিয়ে কটূক্তি,
    মুসলিম যুবকের হামলায় নিহত শাতিমে রাসূল


    ফ্রান্সে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করার অপরাধে এক শাতিমে রাসূল (রাসূলকে নিয়ে কটূক্তিকারী) কলেজ শিক্ষককে হত্যা করা হয়েছে। শুক্রবার বিকেলে রাজধানী প্যারিসের নিকটবর্তী একটি সড়কে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বরকতময় এ হামলা চালান ১৮ বছরের এক চেচেন মুসলিম যুবক। পরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শাহাদাতবরণ (ইনশাআল্লাহ) করেন তিনি।

    বার্তাসংস্থা এএফপির বরাতে জানা যায়, নিহত ইসলামবিদ্বেষী শিক্ষক ক্লাসে ‘বাকস্বাধীনতা’ এর নামে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের ব্যঙ্গচিত্র প্রদর্শন করে। এছাড়াও বিভিন্ন সময়ে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে প্রকাশিত ব্যঙ্গচিত্র ও কটূক্তিকে ‘বাকস্বাধীনতার অংশ’ দাবি করে এসবের পক্ষে সাফাই গায়।
    কিছু মুসলিম শিক্ষার্থীর অভিভাবকরা জানায়, ক্লাসে নবিজীকে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের ঘটনায় আমরা স্কুলকর্তৃপক্ষের কাছে অভিযোগ দায়ের করি। কিন্তু কর্তৃপক্ষ ওই শিক্ষকের পক্ষে অবস্থান নিয়ে আমাদের অভিযোগ নাকচ করে দেয়।

    এরপর শুক্রবার বিকেলে কলেজ থেকে ফেরার পথে তাকে হত্যা করেন ১৮ বছর বয়সী একজন নবীপ্রেমী চেচেন মুসলিম যুবক। ওই সাহসী যুবক আল্লাহু আকবার তাকবির দিয়ে প্রথমে শাতিমে রাসূল শিক্ষককে ছুরিকাঘাতে হত্যা করেন। এরপর শিরোশ্ছেদ করে ব্যক্তিগত টুইটার একাউন্টে বিচ্ছিন্ন মাথার ছবি পোস্ট দেন এবং ক্যাপশনে ইসলামবিদ্বেষী ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁকে উদ্দেশ্য করে লিখেন:

    ‘বিসমিল্লাহির রাহমানির রাহিম

    আল্লাহর এক বান্দার পক্ষ থেকে কুফফার নেতা ইমানুয়েল ম্যাঁক্রোর প্রতি-

    তোমার এক জাহান্নামের কুকুরকে আমি হত্যা করেছি; যে কিনা মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে অবমাননার দুঃসাহস দেখিয়েছিল। তোমাকে বলছি, তোমার প্রতিও এমন উচিৎ শাস্তি আসা পর্যন্ত রাসুল অবমাননাকারীদের সমর্থন দিতে থাকো।’
    হামলার পরে ইসলামবিদ্বেষী ফরাসি প্রেসেডিন্ট ম্যাঁক্রো ঘটনাস্থল পরিদর্শন করে। সেখানেও বাকস্বাধীনতার নামে নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে অবমাননার পক্ষে কথা বলেছে সে। ইসলামের বিরুদ্ধে ফ্রান্সের অবস্থান সুস্পষ্ট। তারা বাকস্বাধীনতার নামে রাষ্ট্রীয় সহায়তায় ইসলাম ও নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে আক্রমণ করে যাচ্ছে। বিশ্বের বিভিন্ন প্রান্তের শাতিমে রাসূলদের জন্য এক নিরাপদ ঘাঁটিতে পরিণত করতে চাচ্ছে ফ্রান্সকে।
    কিন্তু রাসূলপ্রেমী মুসলিম যুবকরা তাদেরকে নিরাপদে থাকতে দিতে পারেন না । তাই বার বার ফ্রান্সের মাটিতেই নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে অবমাননাকারী এসব জাহান্নামের কিটকে লক্ষ্য করে হামলা করেছেন, হত্যা করে তাদের প্রাপ্য মিটিয়ে দিয়েছেন। সেই ধারাবাহিকতাতেই রাসূলকে অবমাননাকারী ফরাসি শিক্ষককে হত্যা করেছেন চেচেন মুসলিম যুবক এবং পুলিশের হামলায় শহীদ হয়েছেন। আল্লাহ্ তা’আলা আমাদের এই চেচেন ভাইকে শহিদ হিসেবে কবুল করুন; যিনি নবির সম্মানে বিলিয়ে দিয়েছেন নিজের জীবন।

    একইভাবে গেল মাসে নিকৃষ্ট চিন্তাধারার ফরাসি পত্রিকা শার্লি এবদোর প্রাক্তন অফিসের সামনে আরেকটি হামলার ঘটনা ঘটেছিল। এক পাকিস্তানি মুসলিম যুবক হামলা চালিয়ে কয়েকজনকে আহত করেছিলেন।
    শার্লি এবদো আবারো নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে ব্যঙ্গাত্মক কার্টুন প্রকাশ করায় এ হামলার ঘটনা ঘটেছিল। বাকস্বাধীনতার দোহাই দিয়ে শার্লি এবদোর প্রতি সমর্থন জানিয়েছে খোদ ফরাসি সরকার। বিপরীতে নবিপ্রেমী মুসলিমরাও ধর্মীয় স্বাধীনতার বাস্তবায়নে কাফেরদের এহেন বাকস্বাধীনতার উপযুক্ত জবাব দিচ্ছেন।
    ২০১৫ সালে শার্লি এবদো হামলার মধ্য দিয়ে শাতিমে রাসূলের প্রায়শ্চিত্তের পথ এঁকে দেয় আল-কায়েদা ইয়েমেন শাখার মুজাহিদিন। এরপর এই পথ ধরে ফ্রান্সে একের পরে এক লাশ পড়ছে শাতিমের। বাংলাদেশেও ২০১৩ সালের পর থেকে আল-কায়েদা উপমহাদেশ শাখার মুজাহিদিন ও আল-কায়েদা সমর্থিত মুজাহিদগণের দশের অধিক হামলায় প্রায় ১০ শাতিমে রাসূল নিহত হয়েছে। ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাঁক্রো এর মতো আর ফরাসী পত্রিকা শার্লি এবদোর মতোই এসব শাতিমে রাসূলের পক্ষাবলম্বন করেছে প্রথম আলো, বিবিসি বাংলার মতো ইসলামবিদ্বেষী পত্রিকাগুলো।অচিরেই হয়তো ইমানুয়েল ম্যাঁক্রো এর মতো এসব ইসলামবিদ্বেষীর প্রতি বার্তা পৌছে দেবেন কোনো রাসূলপ্রেমী মুসলিম যুবক, বিইযনিল্লাহ।

    লেখক: আবু নাফি আল-হিন্দি
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    আল্লাহু আকবর ওয়ালিল্লাহিল হামদ।
    আল্লাহ ভাইকে কবুল করুন
    فَقَاتِلُوْۤا اَوْلِيَآءَ الشَّيْطٰنِ

    Comment


    • #3
      এদের ব্যাপারে কি বলব? বলার কোন ভাষা খুঁজে পাচ্ছি না!!

      ফ্রান্সে শিক্ষক হত্যার নিন্দা জানাল সৌদি আরব


      ফ্রান্সে শিক্ষক হত্যার নিন্দায় আল-আজহার বিশ্ববিদ্যালয়


      প্রিয় মিডিয়ার ভাইয়েরা- আপনারা এগুলোর শরয়ী পর্যালোচনা পেশ করলে জাতি উপকৃত হবে আশা করি।
      ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

      Comment


      • #4
        যে দেশ বা প্রতিষ্ঠান এই হত্যার নিন্দা জানিয়েছে, আমি তাদের নিন্দা জানাই ও আল্লাহর জন্যই তাদের ঘৃণা করি।

        Comment


        • #5
          Originally posted by abu ahmad View Post
          এদের ব্যাপারে কি বলব? বলার কোন ভাষা খুঁজে পাচ্ছি না!!

          ফ্রান্সে শিক্ষক হত্যার নিন্দা জানাল সৌদি আরব


          ফ্রান্সে শিক্ষক হত্যার নিন্দায় আল-আজহার বিশ্ববিদ্যালয়


          প্রিয় মিডিয়ার ভাইয়েরা- আপনারা এগুলোর শরয়ী পর্যালোচনা পেশ করলে জাতি উপকৃত হবে আশা করি।
          জি ভাইজান! আমিও এমনটা বলতে চেয়েছিলাম,
          সম্মানীত মিডিয়ার ভাইদের কাছে আকুল আবেদন থাকলো,
          এই বিষয়ে যথাযথ জবাব দিয়ার ইনশা-আল্লাহ্।

          Comment


          • #6
            নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আশেকগণের এই কোরবানি সত্যিই অন্তরকে প্রশান্ত করে।
            আমাদের জীবন বৃথা যদি আমরা রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের দুশমনের হিসাব বুঝিয়ে দিতে না পারি।
            আল্লাহ তুমি আমাদের কবুল কর। ""আমীন""

            Comment


            • #7
              আমাদের জন্য অপরিহার্য হলো আমাদের নিজ নিজ এলাকায় এসব নষ্টদের সাইস করার জন্য প্রস্তুত থাকা। আল্লাহ কাজ নিয়ে নিবেন, বাকী থাকলো আল্লাহ কাকে এ-ই মহৎ কাজটির জন্য নির্বাচন করেন। সবাই বসে বসে দেখলো, কিন্তু কয়েকজন ভার্সিটি পড়ুয়া ভাই রাজিবের কল্লাকে উড়িয়ে দিলো। আমরা অনেক মাদ্রাসার ছাত্রদের দেখছি তারা মিটিং মিছিল নিয়ে ব্যস্ত ছিলো, কিন্তু স্কুল পড়ুয়া ভাইয়েরা জান্নাতে চলে গেলো (আমরা এমনটাই ধারণা করি)। কেহ পরামর্শ করতে করতে সময় শেষ করে,আর কেহ কাজ করে। হাকিমুল্লাহ মেহসুম[[[ প্রিয় মুজাহিদ ]]] এতো বড় আলিম ছিলো না,, কিন্তু ওনার সময়ে ন্যাটো সাপ্লায়ে আক্রমণ করা হলো, ধ্বংস করে দেওয়া লক্ষ-কোটি ডলার।
              আল্লাহ, আমাকে মুজাহিদ হিসেবে কবুল করুন আমীন।

              Comment

              Working...
              X