Announcement

Collapse
No announcement yet.

কাবুলে অ্যামেরিকার হামলা ও দাবির ব্যাপারে আমাদের অবস্থান

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • কাবুলে অ্যামেরিকার হামলা ও দাবির ব্যাপারে আমাদের অবস্থান

    কাবুলে অ্যামেরিকার হামলা ও দাবির ব্যাপারে আমাদের অবস্থান


    অ্যামেরিকা দাবি করেছে – তাদের হামলায় শহীদ হয়েছেন আল-কায়েদা প্রধান শায়েখ আয়মান আল-জাওয়াহিরি (হাফি.)।

    একাধিক মার্কিন সংবাদমাধ্যমের বরাতে জানা যায় যে, গতকাল রবিবার কাবুলে মার্কিন ড্রোন হামলায় শাহাদাত বরণ করেছেন আল-কায়েদার প্রধান শায়েখ আয়মান আল-জাওাহিরি (হাফি.)। একটি ভবনের বারান্দায় অবস্থানকালে ড্রোন হামলা চালানো হয় শায়েখের উপর। তারা এও দাবি করে যে, ঐ হামলায় শায়েখ আয়মান ব্যাতিত ভবনের অন্য কেউ হতাহত হয়নি।

    সন্ত্রাসী মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনও এক সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেছে।

    এই সংবাদ নিঃসন্দেহে মুসলিম উম্মাহর অন্তরকে ব্যথিত করেছে, ইসলাম প্রিয় শত-সহস্র চোখকে অশ্রুসিক্ত করেছে। আর শায়েখ (হাফি.)-এর শাহাদাতের এই সংবাদটি সত্য হয়ে থাকলে, তা নিঃসন্দেহে উম্মাহর জন্য এক বিশাল ও অপূরণীয় ক্ষতি। তবে তা উম্মাহর অগ্রযাত্রার পথে কোন বাধা নয়, থমকে যাবার কোন কারণ নয়। কেননা মুসলিমদের রব আল্লাহ তাআলা আল হাইয়ুল কাইয়ুম, তিনি অবিনশ্বর। আর অমুসলিমদের কোন মাওলা নেই, সাহায্যকারী নেই।

    তবে আল-কায়েদা সংশ্লিষ্ট কোন নির্ভরযোগ্য সূত্র এই হামলা বা শায়েখ (হাফি.) এর শাহাদাতের বিষয়ে এখনো কিছু নিশ্চিত করেনি। আর আমরা মিথ্যাবাদী মার্কিনীদের ও তাদের দালাল মিডিয়াকে বিশ্বাস করিনা।

    ইসলামি ইমারত আফগানিস্তানের মুখপাত্র জাবিহুল্লাহ মুজাহিদ (হাফি.) এক বিবৃতিতে কাবুলে মার্কিন হামলার খবর নিশ্চিত করেছে, এবং এই হামলার নিন্দা জ্ঞাপন করেছেন। এটাকে তিনি আন্তর্জাতিক আইনের এবং দোহা চুক্তির লঙ্ঘন বলে উল্লেখ করেছেন। তবে তিনি শায়েখ আয়মান (হাফি.)-এর শাহাদাতের বিষয়ে কোন কিছু উল্লেখ করেননি।




    সুতরাং, যাদের অন্তরে উম্মাহ, ইসলাম ও শায়েখের প্রতি ভালবাসা রয়েছে, তাদের উচিৎ সবর করা ও ভেঙ্গে না পড়া। এবং আল-কায়েদা সম্পৃক্ত নির্ভরযোগ্য কোন মিডিয়া থেকে সঠিক সংবাদের অপেক্ষা করা।

    আর কোন কিছুইতো আল্লাহ রাব্বুল আ’লামিনের অগোচরে নয়। আমরা তাঁর কাছে তাঁর এক প্রিয় বান্দার ব্যাপারে ফয়সালা জানার এবং তাঁর ব্যাপারে উত্তম ধারণা রাখার দোয়া করি।
    Last edited by Munshi Abdur Rahman; 1 week ago.
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    প্রিয় ভাইয়েরা আল্লাহর রহমতে আপনারা সবাই ভালো আছেন। অনেক দিন পরে প্রিয় দাওয়াহ ইলাল্লাহ ফোরামে আসলাম। আশা করি এখন থেকে আবার আপনাদের সাথে নিয়মিত থাকতে পারবো ইনশা আল্লাহ। প্রথমত ঘটনা সত্য মিথ্যা যাই হোক না কেন শাইখের শহিদ হওয়ার সংবাদ শুনে খুবই ব্যথিত হয়েছি। আল্লাহ্ তা'আলা প্রিয় শায়খকে হেফাজত করুন (আমিন)। কুফফারদের সংবাদ যেন মিথ্যা হয়। কুফফারদের সংবাদ যদি মিথ্যা হয়, তবে তা তাদের জন্য খুবই অপমানজনক হবে এবং মুসলিমদের মনোবল আরও বেড়ে যাবে। আর যদি সংবাদ সত্য হয়, তবে আমাদের আরও বেশি সবর করা উচিত। আমাদের ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলার অভ্যাস গড়ে তুলতে হবে। প্রিয় শায়খের জন্য দোয়ার দরখাস্ত রইলো।

    [ শয়তানের ধোঁকা কিছুতেই যেন আমাদের আল্লাহর স্মরণ থেকে গাফেল করতে না পারে ]
    Last edited by Munshi Abdur Rahman; 2 weeks ago.

    Comment


    • #3
      সত্যই যদি শায়েখ শহীদ হয়ে থাকেন তবে গুরুত্বের সাথে সকাল-সন্ধ্যার আমল করা উচিত কেননা মানব ও জ্বীন শয়তানের ব্যাপক আক্রমান হওয়ার সম্ভাবনা রয়েছে ...
      হে পরাক্রমশালী শক্তিধর! কৃপণতা আর কাপুরুষতা থেকে আশ্রয় চাই সর্বক্ষণ।

      Comment


      • #4
        সকলেই জেনে রাখুন আল্লাহ চিরঞ্জীব, তাই শুধু মাত্র উনারই ইবাদাত করুন।
        Imma As Shoria Wa Imma As Sahada

        Comment


        • #5
          আমরা মিথ্যাবাদী মার্কিনীদের ও তাদের দালাল মিডিয়ার প্রচারিত সংবাদকে কখনোই বিশ্বাস করি না। যতক্ষণ না একিউ সম্পৃক্ত নির্ভরযোগ্য কোন মিডিয়া থেকে সঠিক সংবাদ পাই। সুতরাং তাদের প্রোপাগান্ডা ও প্রচারণায় বিভ্রান্ত না হয়ে সঠিক সংবাদ পাওয়ার জন্য অপেক্ষা করাই কাম্য।

          Comment


          • #6
            হে উম্মাহর মহীরুহ! আপনি আপনার জাতির বিজয় দেখে গিয়েছেন। আপনার কষ্টের ফল আপনি জীবদ্দশাতেই পেয়ে গিয়েছেন। হে উম্মাহর রাহবার! আমরা তো আপনার প্রতিদান দেওয়ার সামর্থ রাখি না। আপনাকে আল্লাহ তার শান অনুযায়ী পুরষ্কৃত করবেন। আপনি বেঁচে থাকলে আল্লাহ আপনার ছায়া আমাদের উপর দীর্ঘ করুক। আর আপনার শা*হা*দা*ত হয়ে গেলে আল্লাহ আপনার পূর্বেকার ভাইদের সাথে আপনাকে মিলিয়ে দিক। আমিন ইয়া রাব্বাল আলামিন। উহারা চাহুক দাসের জীবন, আমরা শহীদি দরজা চাই; নিত্য মৃত্যু-ভীত ওরা, মোরা মৃত্যু কোথায় খুঁজে বেড়াই!

            Comment


            • #7
              তানজিমের কেন্দ্রীয় নেতৃত্বের নিরবতা এবং আজ কাতারে (৪ই আগস্ট) তালেবান মুখপাত্র সোহাইল শাহীনের বক্তব্যে মনে হচ্ছে শায়খ আবার হয়তো আমাদের মাঝে ফিরে আসতে পারেন। তিনি আজ বিকেলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, তালেবান কর্তৃপক্ষ এখনো পর্যন্ত শায়খের নিহতের কোন প্রমাণ পায় নি এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে।

              Comment

              Working...
              X