Announcement

Collapse
No announcement yet.

Bengali Translation || ‘তুফানুল আকসা’ উপলক্ষে প্রকাশিত বার্তা আমাদের ফিলিস্তিনের বাহাদুর ভাইদের জন্য সমর্থনমূলক কিছু কথা-৩

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • Bengali Translation || ‘তুফানুল আকসা’ উপলক্ষে প্রকাশিত বার্তা আমাদের ফিলিস্তিনের বাহাদুর ভাইদের জন্য সমর্থনমূলক কিছু কথা-৩


    مؤسسة الحكمة
    আল হিকমাহ মিডিয়া
    Al-Hikmah Media

    تـُــقدم
    পরিবেশিত
    Presents

    الترجمة البنغالية
    বাংলা অনুবাদ
    Bengali Translation

    بعنوان:
    শিরোনাম:
    Titled


    نصُّ إصدار: طوفان الأقصى - كلمات مناصرة لإخواننا الأبطال في فلسطين-٣

    ‘তুফানুল আকসা’ উপলক্ষে প্রকাশিত বার্তা
    আমাদের ফিলিস্তিনের বাহাদুর ভাইদের জন্য সমর্থনমূলক কিছু কথা-৩

    Message published on the occasion of 'Tufanul Aqsa'
    Words of support for the brave brothers in Palestine, part-3











    للقرائة المباشرة والتحميل
    সরাসরি পড়ুন ও ডাউনলোড করুন
    For Direct Reading and Downloading



    روابط بي دي اب
    PDF (973 KB)
    পিডিএফ ডাউনলোড করুন [৫৭৩ কিলোবাইট]



    روابط ورد
    Word (3 MB)
    ওয়ার্ড [৩ মোগাবাইট]



    روابط الغلاف- ١
    book Banner [2.6 MB]
    বুক ব্যানার ডাউনলোড করুন [২.৬ মেগাবাইট]



    روابط الغلاف-٢
    Banner [133 KB]
    ব্যানার ডাউনলোড করুন [১৩৩ কিলোবাইট]



    *******





    بسم الله الرحمن الرحيم
    ‘তুফানুল আকসা’ উপলক্ষে প্রকাশিত বার্তা

    আমাদের ফিলিস্তিনের বাহাদুর ভাইদের জন্য সমর্থনমূলক কিছু কথা-৩

    ইয়েমেনের জনৈক মুজাহিদ:
    সমস্ত প্রশংসা আল্লাহর জন্য, যিনি জগতসমূহের রব। হে আল্লাহ! রহমত ও শান্তি বর্ষণ করুন মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের উপর এবং তাঁর পরিবারবর্গ ও সাহাবী রাযিয়াল্লাহু আনহুমের উপর। পরকথা:
    সমস্ত প্রশংসা আল্লাহর জন্য, যিনি পবিত্র ও বরকতময়। সেই মহান পবিত্র সত্তার প্রশংসা করছি, যেভাবে প্রশংসা করলে তাঁর মহান সত্তা ও বিশাল ক্ষমতার সাথে সামঞ্জস্যপূর্ণ হয়। মহান আল্লাহর প্রশংসা করছি - এই বিশাল বিজয়গুলো এবং বরকতময় অভিযানগুলোর জন্য, যা ফিলিস্তিনের ভূমিতে সংঘটিত হয়েছে। মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জাযীরাতুল আরব থেকে আমরা আমাদের ফিলিস্তিনি ভাইদের উদ্দেশ্যে কয়েকটি বার্তা পেশ করবো। হয়তো আল্লাহ তাআলা এর মধ্যে উপকারিতা, কল্যাণ ও ফায়দা রাখবেন।
    প্রথমত: আরশে অধিষ্ঠিত আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা জানেন যে, আমাদের অন্তরের মধ্যে ‘ফিলিস্তিন’ ভূমির এক বিশাল অবস্থান রয়েছে। জাযীরাতুল আরব ও মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জাযীরায় আমাদের চলমান জিহাদ বিগত দীর্ঘ বছরের জিহাদের বিকশিত রূপ। এর মাধ্যমে আমরা বাইতুল মুকাদ্দাসের চৌকাঠ পর্যন্ত পৌঁছে যাবো ইনশাআল্লাহ।
    এ পথেই তো আমরা আমাদের আত্মা, প্রাণ, সম্পদ এবং জীবনগুলো সস্তা করে দিয়েছি। যার পরবর্তী গন্তব্য হচ্ছে মুসলিমদের পবিত্র প্রতীকগুলোকে আল্লাহর সৃষ্টির সবচেয়ে হীন শ্রেণি ‘ইহুদী’দের হাত থেকে মুক্ত করা। এরা পৃথিবীতে বিশৃঙ্খলা ‍সৃষ্টি করেছে। মুসলিমদেরকে হত্যা করেছে, তাদের ইজ্জত লুণ্ঠন করেছে, ঘরগুলোতে হানা দিয়েছে ও মুসলিমদেরকে তাদের দেশ থেকে বের করে দিয়েছে। ফিলিস্তিন, ইরাক ও আফগানিস্তানসহ প্রতিটি স্থানে মুসলিমদের অর্থ ও সম্পদগুলো ছিনিয়ে নিয়েছে। এমনকি জাযীরাতুল আরবেও তারা মুসলিমদের সম্পদগুলো ছিনতাই করছে। তাদেরকে সবচেয়ে কঠিন শাস্তি ও সবচেয়ে নির্মম নির্যাতন করছে।
    আমরা আমাদের পবিত্র জিহাদে মহান আল্লাহর নিকট প্রার্থনা করি, তিনি যেন আমাদেরকে এর উপর অটল রাখেন, যতক্ষণ না আমরা বায়তুল মুকাদ্দাসের চৌকাঠ পর্যন্ত পৌঁছে যেতে পারি। এবং আমাদের সেই সকল ভাইয়ের প্রতিশোধ গ্রহণ করতে পারি, যারা আল্লাহর পথে নিহত হয়েছেন। প্রতিশোধ গ্রহণ করতে পারি সেই সকল নিপীড়িত ভাইয়েরও, যারা ফিলিস্তিনের ভূমিতে, মুসলিম দেশগুলোতে এবং প্রতিটি স্থানে নিহত হচ্ছেন। আমরা আল্লাহর হুকুমে এ সকল ইহুদীর থেকে আমাদের প্রতিশোধ গ্রহণ করবো ইনশাআল্লাহ। যতক্ষণ না আল্লাহ মুমিনদের অন্তরগুলোকে প্রশান্ত করেন।
    আর আমাদের ফিলিস্তিনি ভাইদের উদ্দেশ্যে বলছি:
    আরব আমিরাত আজ স্বগর্বে ইহুদীদের সাহায্য করছে। ইহুদীদের প্রতি বিভিন্ন সহযোগিতা পাঠাচ্ছে এবং যুদ্ধোপকরণ, পণ্য সামগ্রী, খাদ্য ও চিকিৎসা সরঞ্জামসহ অন্যান্য সামগ্রী প্রেরণ করছে। এটা অবশ্যই ফিলিস্তিনবাসীর প্রতি আঘাত। আমরা জাযীরাতুল আরবে তাদেরকে কঠিন শাস্তির স্বাদ আস্বাদন করাবো। তাদের বিরুদ্ধে জিহাদ ও যুদ্ধ চালিয়ে যাবো। আমাদের ফিলিস্তিনি ও অন্য সকল মুসলিম ভাইয়ের সাহায্যের জন্য তাদের মোকাবেলা করে যাবো।
    এই নিকৃষ্ট জায়নবাদী (আরব-আমিরাত) রাষ্ট্রটির মুখোশ উন্মোচন হয়ে গেছে। এরা মুসলিমদের নিরাপত্তা রক্ষা, মুসলিমদেরকে সাহায্য করা এবং জাযীরাতুল আরবে ইয়েমেনবাসীকে রক্ষার জন্য রাফিযীদের বিরুদ্ধে যুদ্ধ করার দাবি করতো। এ সবই মিথ্যা, ধোঁকা এবং মুসলিম জনগণের সাথে প্রতারণা। নচেৎ আরব-আমিরাত রাষ্ট্রটি তার প্রতিষ্ঠা লগ্ন থেকেই একটি দালাল রাষ্ট্র, যারা ইহুদীদের স্বার্থে কাজ করে।
    তাই হে আমাদের ফিলিস্তিনের ভাইয়েরা!
    আপনারা আমিরাত রাষ্ট্রটির এই লাঞ্ছনাকর অবস্থানের কারণে বিস্মিত হবেন না। বরং ইহুদীদের উপর একের পর এক অভিযান এবং একের পর এক ভারি আঘাত হানতে থাকুন। যতক্ষণ না আল্লাহর হুকুমে ইহুদীবাদী রাষ্ট্রটির পতন হয় এবং তার পরবর্তী ধাপ হয় আমিরাতের।
    কারণ যে আরব মুরতাদ রাষ্ট্রগুলো, মুরতাদ সরকারগুলো এবং মুরতাদ শাসকগুলো এ সকল মুসলিম দেশকে শাসন করছে, আল্লাহর হুকুমে তাদের পরিণতিও ফিলিস্তিনে ইহুদীদের পরিণতির সাথেই বাঁধা। তাই যদি মহান আল্লাহ নিজ হুকুমে ও অনুগ্রহে ইহুদীদেরকে শাস্তি, লাঞ্ছনা, অপমান, নতি ও পরাজয় আস্বাদন করান, তবে তারপর আপনাদের কল্যাণে, আপনাদের জিহাদের কল্যাণে এবং মহান আল্লাহর হুকুমে সেই সকল দালাল শাসকের পতন ঘটবে, যারা প্রতিষ্ঠা লগ্ন থেকেই এবং ক্ষমতার চেয়ারে বসার পর থেকেই প্রতিটি স্থানে ইহুদী-খ্রিস্টানদের স্বার্থ রক্ষা করছে।
    তৃতীয় বার্তা ফিলিস্তীনে আমাদের সাধারণ মুসলিম ভাইদের প্রতি!
    তাদের উদ্দেশ্যে আমরা বলছি: ধৈর্য! ধৈর্য! অবিচলতা! অবিচলতা! কারণ এটা আল্লাহর পরিকল্পনা, এটা জিহাদের ট্যাক্স। আপনারা যে হত্যার শিকার হচ্ছেন এবং আপনাদের উপর দিয়ে যে দুর্দশা অতিক্রম করছে, তা তো আল্লাহর হুকুমে সেই বিজয়ের পূর্বাভাস, যা আপনাদের মুজাহিদ ভাইগণ ফিলিস্তিনে এবং প্রতিটি স্থানে অর্জন করবে। অতঃপর আল্লাহর ইচ্ছায় ইসলামী সংগঠন ও বাহিনীগুলো বাইতুল মুকাদ্দাসের উপকণ্ঠে গিয়ে মিলিত হবে ইনশাআল্লাহ।
    আমরা আল্লাহ তাআলার নিকট প্রার্থনা করি, তিনি আমাদের ভাইদেরকে আশু সাহায্য ও প্রকাশ্য বিজয় দান করুন। আল্লাহ তাআলার নিকট আরও প্রার্থনা করি, তিনি তাঁদেরকে ইহুদীদের ঘাড়গুলোর উপর কর্তৃত্ব দান করুন এবং মুমিনদের হৃদয়গুলোকে শীতল করুন। আর আল্লাহ মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এবং তাঁর পরিবারবর্গ ও সাহাবী রাযিয়াল্লাহু আনহুমের উপর রহমত ও শান্তি বর্ষণ করুন এবং আপনাদেরকে উত্তম প্রতিদান দান করুন।





    ***************************
    مع تحيّات إخوانكم
    في مؤسسة الحكمة للإنتاج الإعلامي
    قاعدة الجهاد في شبه القارة الهندية
    আপনাদের দোয়ায়
    আল হিকমাহ মিডিয়ার ভাইদের স্মরণ রাখবেন!
    আল কায়েদা উপমহাদেশ
    In your dua remember your brothers of
    Al Hikmah Media
    Al-Qaidah in the Subcontinent


  • #2
    আমরা আল্লাহ তাআলার নিকট প্রার্থনা করি, তিনি আমাদের ভাইদেরকে আশু সাহায্য ও প্রকাশ্য বিজয় দান করুন। আল্লাহ তাআলার নিকট আরও প্রার্থনা করি, তিনি তাঁদেরকে ইহুদীদের ঘাড়গুলোর উপর কর্তৃত্ব দান করুন এবং মুমিনদের হৃদয়গুলোকে শীতল করুন। আর আল্লাহ মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এবং তাঁর পরিবারবর্গ ও সাহাবী রাযিয়াল্লাহু আনহুমের উপর রহমত ও শান্তি বর্ষণ করুন এবং আপনাদেরকে উত্তম প্রতিদান দান করুন। আমিন ইয়া রব্বাল আলামিন

    Comment


    • #3
      আল হিকমাহ মিডিয়া
      আগের পর্বগুলোর লিংক যুক্ত করে দিলে ভাল হত।
      আল্লাহ তাআলা আপনাদের সকল কাজ কবুল করুন। আমীন
      ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

      Comment


      • #4
        Originally posted by abu ahmad View Post
        আল হিকমাহ মিডিয়া
        আগের পর্বগুলোর লিংক যুক্ত করে দিলে ভাল হত।
        আল্লাহ তাআলা আপনাদের সকল কাজ কবুল করুন। আমীন
        Bengali Translation || ‘তুফানুল আকসা’ উপলক্ষে প্রকাশিত বার্তা আমাদের ফিলিস্তিনের বাহাদুর ভাইদের জন্য সমর্থনমূলক কিছু কথা-১

        Bengali Translation || ‘তুফানুল আকসা’ উপলক্ষে প্রকাশিত বার্তা || আমাদের ফিলিস্তিনের বাহাদুর ভাইদের জন্য সমর্থনমূলক কিছু কথা-২
        “ধৈর্যশীল সতর্ক ব্যক্তিরাই লড়াইয়ের জন্য উপযুক্ত।”-শাইখ উসামা বিন লাদেন রহ.

        Comment

        Working...
        X