Announcement

Collapse
No announcement yet.

Shaikh TAMIM AL ADNANI....

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • Shaikh TAMIM AL ADNANI....

    Tamim Al-Adnani


    .
    - তামিম আল আদনানী কে প্রকাশ্যে আসতে হবে!
    - হ্যা ভাই, এটাই তো বাকি আছে! তা'গূত প্রশাসনকে খুঁচিয়ে সাধারণভাবে জিহাদের কথা বলে এমন আলিমদের গ্রেফতার করিয়েও আপনাদের ষোলকলা পূর্ণ হয়নি! তামিম আল আদনানীকে প্রকাশ্যে এনে তাগূতের হাতে তুলে দিতে পারলেই বোধহয় সেটা পূর্ণ হয়!
    .
    - তামিম আল আদনানীর মত অপরিচিত মাজহুল ব্যক্তির থেকে ইলম নেওয়া যাবে না!
    - সাধারণভাবে যে সমস্ত আলিম জিহাদের কথা বলেন, তারা তো প্রকাশ্যেই আছেন! তাদের চৌদ্দগোষ্ঠী আপনাদের নিকট পরিচিত! তারা পিছনের বেঞ্চের গবেট মার্কা ছাত্রও নয়!
    তো? তাদের থেকে আপনি ইলম নিয়েছেন কি? পেরেছেন কি তাদের একটা বক্তব্যও রেফারেন্সের সহিত খন্ডন করতে? আসলে আদনানী অপ্রকাশ্য থাকায় আপনাদের সমস্যা নয়! বরং সমস্যা অন্য জায়গায়!
    .
    - তা'মিম আল আ'দনানী কুরআন হাদিসের অপব্যাখ্যা করে!
    - উনি প্রকাশ্যে না থাকলেও উনার বক্তব্যগুলো তো প্রকাশ্যেই আছে! আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ থাকবো, প্লিজ! চিহ্নিত করে দিন, উনার বক্তব্যের কোন কোন লাইন কুরআন-সুন্নাহ, আকাবির-আসলাফের মতাদর্শের সাথে সাংঘর্ষিক?

    - তামিম আল আদনানী দেশের মধ্যে উগ্রবাদ ছড়াচ্ছে!
    - প্রথমে আপনি আমাকে বলুন, উগ্রবাদ কাকে বলে? উগ্রবাদের সংজ্ঞা কি? তবে কি কু'ফরি গনতন্ত্র ত্যাগ করে দাওয়াহ, এদাদ, জিহাদের কথা বলাই উগ্রবাদ? মানুষকে নাওয়াক্বিদুল ঈমান, আল ওয়ালা ওয়াল বার'আ, কুফর বিত্ তা'গূত, তাওহীদে হা'কিমিয়ার শিক্ষা দেওয়াই কি উগ্রবাদ?
    .
    - তামিম আল আদনানীর বক্তব্যের দ্বারা যুবকরা বিভ্রান্ত হচ্ছে!
    - আপনি বিভ্রান্ত হওয়া বলতে কী বুঝাচ্ছেন? যুবকরা গান-বাজনা, অশ্লীলতা, ভ্রান্ত আকিদা, কু'ফরি মতবাদ ত্যাগ করে নববী মানহাজে আল্লাহর দীন প্রতিষ্ঠার জন্য নিজেকে উৎসর্গ করছে, এটাই কি বিভ্রান্ত হওয়া?
    .
    - তামিম আল আদনানী পশ্চিমাদের ফাঁদে পা দিয়েছে! তাকে ব্যবহার করে পশ্চিমারা মুসলিম যুবকদের মেজাজ বিগড়ে দিয়েছে এবং উম্মহ'র নেতৃত্ব সম্পর্কে নিকৃষ্ট বিদ্বেষ ছড়াতে সফল হয়েছে!
    - জীবনে বহু অপবাদ দেখেছি, কিন্তু এধরণের হিংসাত্মক ডাহামিথ্যা অপবাদ বোধহয় এই প্রথম দেখলাম! আপনার নূন্যতম বিবেক বাকি থাকলে নিজেকে প্রশ্ন করুন, উম্মাহর এই দুঃসময়ে কোন উদ্দেশ্যে এধরণের বিষবাষ্প ছড়াচ্ছেন? এর দ্বারা পারস্পরিক বিভেদ বৃদ্ধি পাওয়া ছাড়া আর কোনো ফায়দা হবে কি?
    আর যদি হঠাৎ করে আলোচনায় এসে ভাইরাল হওয়া উদ্দেশ্য থাকে, তবে একজন দাঈর কাপড় ধরে টানাটানির কী প্রয়োজন? নিজের কাপড় খুলে জা'ঙ্গিয়া পরা ছবি আপলোড দিলেই তো হয়! (আপনি হুজুর মানুষ) দেখবেন মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যাবেন! ফ্রেন্ডস ফলোয়ারও বাড়বে!
    .
    - তামিম আল আদনানী ইসলামি নেতৃত্ব, আকাবির, ধর্মীয় প্রতিষ্ঠান, ধর্মীয় কাঠামো কে বাজেভাবে উপস্থাপন করে!
    - ইন্না-লিল্লাহ! আমি বাকরুদ্ধ! আমি কিছুতেই মেলাতে পারছিনা! একজন ইলমওয়ালা, বুঝবান, দায়িত্বশীল ব্যক্তি হওয়ার পরও কিভাবে একজন দীনের দরদী দাঈ'র ওপর এধরণের তাজা মিথ্যা অপবাদ দেওয়া যায়? আপনি আপনার উক্তিতে সত্যবাদী হলে (আমি আবারও বলছি) চিহ্নিত করে দেখান, তার এই এই বক্তব্যের দ্বারা ইসলামি নেতৃত্ব, আকাবির, ধর্মীয় প্রতিষ্ঠান, ধর্মীয় কাঠামো কে কটাক্ষ করা হয়েছে?
    আপনারা সুনির্দিষ্টভাবে রেফারেন্স সহ তার ভুল ধরিয়ে দেওয়ার পরও যদি সে সংশোধন না হয়, তবে অল্লহি! আমরাও আদনানীর বিরুদ্ধে লিখবো!!
    .
    সর্বশেষ এতটুকুই অনুরোধ থাকবে, আল্লাহ কে ভয় করুন! এদেশের কোনো ইসলামপন্থী ব্যক্তি, দল, সংগঠনের প্রতি আমাদের কোনোপ্রকার অন্ধ বিদ্বেষ নেই। আমরা সকলকে সাথে নিয়েই কুরআন-সুন্নাহে বর্ণিত পদ্ধতিতে দীন প্রতিষ্ঠায় বিশ্বাসী। কিন্তু আপনাদের তুহমত, খোঁচাখুঁচি গুলো বার বার সেই ঐক্যবদ্ধতার পথে প্রাচীর হয়ে দাড়াচ্ছে!
    যদিও এসকল আক্রমনাত্মক মিথ্যা অপবাদের দ্বারা অতীতেও হকের আওয়াজ থেমে যায়নি আর ভবিষ্যতেও কখনো থামবে না ইনশা-আল্লাহ। বরং উল্টো আপনারাই উম্মাহ থেকে আরও বিচ্ছিন্ন হয়ে একঘরে হয়ে পড়বেন।
    Last edited by Munshi Abdur Rahman; 12-27-2023, 11:02 AM.
Working...
X