Announcement

Collapse
No announcement yet.

হে যুবক! তুমি এখনো গাফলতের ঘুমে বিভোর?

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • হে যুবক! তুমি এখনো গাফলতের ঘুমে বিভোর?

    হে যুবক! তুমি এখনো গাফলতের ঘুমে বিভোর
    অথচ মালাউন হিন্দুরা তোমার দুয়ারে কড়া নাড়ছে

    আজ গোটা পৃথিবীর মুসলিমেরা নির্জাতিত,নিপিড়ীত, নিস্পেশিত,লাঞ্চিত ও অপমানিত। কুফফাররা তাদের সমস্ত চক্রান্তে সফলতার চুড়ান্ত শীর্ষে উপনীত। তারা মুসলিম যুবকদের কে তাদের চক্রান্তের প্রতি উদাসীন রেখে মুসলিম জুবা দের আকর্ষণ সৃষ্টি করে দিয়েছে মুবাইল, আর সুন্দরী রুপসী নারীর প্রতি। যার প্রত্যেকটিতে ই রয়েছে স্বীয় রাবের অবাধ্যতা ও অসন্তুষ্টি। মুসলিম জুবা দের সুখ-শান্তি, আর মজা মাস্তির প্রলোভন দেখিয়ে তাদের রাবের থেকে আলাদা রেখেই ক্ষ্যান্ত হয়নি বরং তারা মুসলিম দের জাতিগত নিধন করার সমস্ত পরিকল্পনা প্রস্তুত করে ফেলেছে। পক্ষান্তরে মুসলিম জুবা রা মজা মাস্তি আর বিভিন্ন নেশায় মত্ত হয়ে গাফলতের ঘুমে বিভোর হয়ে আছে।
    হে যুবক! তুমি কি দেখছ না গোমুত্র পানকারী মুশরিকেরা প্রতিনিয়ত প্রানের নবি সাঃ কে গালি দিচ্ছে।অযথা, অকারণে মুসলিম দের বাড়ী ঘর,মসজিদ মাদ্রাসা গুলো গুড়িয়ে দিচ্ছে, এখনো কি তুমি গাফলতের ঘুমে বিভোর থাকবে??আর কবে তোমরা জাগ্রত হবে?? ফিরে আসবে রবের আনুগত্যের দিকে। প্রস্তুত হবে আল্লাহর জন্য জীবন দিতে??
    আসো হে যুবক! গাজওয়াতুল হিন্দ অতি সন্নিকটে, ময়দান তোমাকে ডাকছে, চুড়ান্ত প্রস্তুতি নিয়ে নাও সেই জিহাদের। পাওনা বুঝিয়ে দাও শাতিমে রাসুল দের, নাম লিখাও প্রকৃত আশেকে রাসূল মুহাম্মাদ বিন মাসলামা ও আব্দুল্লাহ বিন আতীক রাজিঃ দের কাতারে।
    আল্লাহ তায়ালা আমাদেরকে তাউফিক দান করুন আমিন।

  • #2
    আমিন ইয়া রাব্বাল আলামিন।🤲
    💐💐নিরাপত্তা নামক রাস্তাটির সূচনা হয় আগ্রাসন উঠিয়ে নেওয়ার মাধ্যমে।।💐💐

    _______❣️শহিদ শাইখ ওসামা বিন লাদেন রাহিমাহুল্লাহ❣️_______

    Comment

    Working...
    X