Announcement

Collapse
No announcement yet.

তিক্ত বাস্তবতা ✍️✍️

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • তিক্ত বাস্তবতা ✍️✍️

    সৌদি আরব। যার নাম শুনলেই মনে পড়ে যায় সাড়ে চোদ্দশত বছর পূর্বে এই ভূখন্ডেই একাত্মবাদের দাওয়াহ নিয়ে আবির্ভূত হয়েছিলেন প্রাণের নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম।তৌহিদের দাওয়াহ প্রদানের কারণে বহু রকমের নির্যাতনের মুখোমুখি হতে হয়েছে তাকে। স্বদেশ ছাড়তে হয়েছে মহান রবের নির্দেশে। যাকে বলে দ্বীন রক্ষার জন্য হিজরত।কিন্তু এই কষ্ট ক্লেশ স্থায়ী হয়নি, অল্প কিছুদিনের মধ্যেই ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছিলেন মুসলিমরা আল্লাহর সাহায্য ও প্রিয় নবীর যোগ্য নেতৃত্বে। মাঠে-ঘাটে মরুপ্রান্তরে ঘোড়া হাঁকিয়েছিলেন ইলায়ে কালিমাতুল্লা এর জন্য। একপর্যায়ে মক্কা বিজয়ের মাধ্যমে আবার মুসলিমরা স্বদেশে ফিরে আসার সৌভাগ্য অর্জন করলেন। বেরিয়ে পড়লেন পৃথিবীর দিক দিগন্তে ইলায়ে কালিমাতুল্লার উদ্দেশ্যে। ফলশ্রুতিতে আমরা আজ দ্বীন পেয়েছি আলহামদুলিল্লাহ।
    কিন্তু আফসোসের বিষয় হল যেই আরবের ভূমি ইসলামের প্রথম ভূমি, সেই আরবের ভুমি আজ কাফেরদের প্রভাবে প্রভাবান্বিত ইসলামের কিছু নাম/রসম ছাড়া আর কিছুই নাই সেখানে। কেমন যেন সেই হাদিসের বাস্তব রূপ যেখানে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন:"لا يبقي من الاسلام الا رسمه ” যেই ভূমি থেকে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ইহুদিদেরকে বের করে দেওয়ার আদেশ করেছিলেন আজ সেই ভূমিতেই কুফফাররা বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে। যেই ভূমিতে রাসূল ইসলামী শরিয়া প্রতিষ্ঠিত করেছিলেন সেই ভূমিতেই আজ রাজতন্ত্র প্রতিষ্ঠিত। যেই ভূমি থেকে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সকল প্রকার অশ্লীলতা ও বেহায়াপনা ঝেটিয়ে বিদায় করেছিলেন আজ সেই ভূমিতেই অশ্লীলতা ও বেহায়াপনার চাষ করা হচ্ছে। যেই ভুমি কে সাহাবারা বিশুদ্ধ দ্বীন চর্চা ও প্রচার প্রসারের কেন্দ্র বানিয়েছিলেন সেই ভূমি আজ ওয়ারাসায় আম্বিয়াদের জিন্দানখানায় পরিণত হয়েছে। যেই ভূমিতে সাহাবারা সম্মানের সাথে জীবন যাপন করেছিলেন সেই ভূমিতে আজ বছরের পর বছর ধরে হক্কানী আলেমরা অন্ধকার কারাপ্রকস্টে দিনাতিপাত করছেন। অপরদিকে মুনাফেক ও আত্মপ্রবঞ্চিত শায়খেরা এসি রুমে বসে বসে তাদের প্রভু মার্কিনীদের সাথে মিলে জঙ্গিবাদ দমন করে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠার স্বপ্ন দেখে।

    এই ধোঁকাবাজ ও নামধারী শায়েখদের মুখোশ উন্মোচন করা হবে ইনশাআল্লাহ।
    Last edited by Munshi Abdur Rahman; 07-28-2022, 07:40 PM.

  • #2
    আল্লাহ ধ্বংস করুক এই নাপাক রাজতন্ত্রের গোলামদের
    যারা লাখো নবী ও আমাদের প্রিয় রাসুলের ভূমিতে নাপাক থাবা পেলছে।
    💐💐নিরাপত্তা নামক রাস্তাটির সূচনা হয় আগ্রাসন উঠিয়ে নেওয়ার মাধ্যমে।।💐💐

    _______❣️শহিদ শাইখ ওসামা বিন লাদেন রাহিমাহুল্লাহ❣️_______

    Comment


    • #3
      মাশা আল্লাহ অনেক ভালো হয়েছে ভাই।তবে সৌদি নয় হেজাজ ,জাজিরাতুল আরব শোনলে মনে পড়ে ...…
      সৌদি নামটা আলে- সৌদের ইতিহাস মনে করিয়ে দেয়।
      আরেকটি বিষয়,স্বদেশ বিদেশ শব্দগুলো জাতিয়বাদী শব্দ এগুলো আমাদের লেখায় পরিহার করবো ইন শা আল্লাহ।স্বদেশের পরিবর্তে জন্মভূমি লেখা যাবে ইন শা আল্লাহ!

      Comment


      • #4
        জাযাকাল্লাহ আখি!

        Comment


        • #5
          অশ্বারোহী জংগী ভাই জাজাকাল্লাহ। খুব চমৎকার কথা বলেছেন। ❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️

          Comment


          • #6
            পবিত্র ভূমির সমস্ত খনিজ সম্পদ লুটে খাচ্ছে আজ নাপাক ইহুদিরা mbs ও তার বাপ-দাদার মদদে ।

            আর হ্যাঁ আলহামদুলিল্লাহ।
            এসি শাইখদেরকেও আজ উম্মাহ চিনে ফেলেছে ।
            Last edited by tahsin muhammad; 08-08-2022, 04:07 PM.

            Comment

            Working...
            X