Announcement

Collapse
No announcement yet.

ভন্ড সালাফি শায়েখ দের মুখোশ উন্মোচন

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ভন্ড সালাফি শায়েখ দের মুখোশ উন্মোচন

    সৌদিয়ারোব। আজ জার শাসক একজন ইহুদি প্রেমী মানুষ। ইহুদিদের এজেন্ডা বাস্তবায়নে উঠে পড়ে লেগেছে এই শাসক। প্রতিটি অপকর্ম কে বৈধ করনের জন্য প্রস্তুত করেছে একদল উলামায়ে সূ দের।রাস্ট্রের সর্বস্তরের পদ গুলো ও দিয়ে রেখেছে এই উলামায়ে সূ দের। পক্ষান্তরে হাক্কানী আলেম দিয়ে ভরে রেখেছে সৌদিয়ারোবের কারাগার গুলো।

    কুফফাররা সমাজে অশ্লীলতা, বেহায়াপনা বিস্তারের জন্য শ্লোগান তুলেছে নারিবাদের/সমানাধিকারের। তাদের সুরে সুর মিলিয়ে ইসলামী করনের চেস্টায় রত ঐ মুরতাদ শাসক ও কথিত শায়েখ নামে ভুষিত ভন্ড সালাফি গুলো।

    সেই ধারাবাহিকতায় একবার আহমাদ আল গামেদি নামের এক নামধারী সালাফি শায়েখ ফাতওয়া দিয়েছিল নারী পুরুষে অবাধ মেলামেশা, মোসাফাহা করা,এমনকি মোয়ানাকা করা ও জায়েজ। তখন বাংলাদেশের এক প্রখ্যাত আলেমে দ্বীন তার রদে একটি রিসালা লিখেছিলেন জার নাম الرد الجميل علي ما قاله الشيخ احمد الغامدي

    ঘটনাচক্রে এক আরবীয় আলেম বাংলাদেশ সফরে আসেন। তখন বাংগালি আলেমের সাথে সাক্ষাতের প্রাক্কালে তার নিকট রিসালা টা দেখে খুব খুশি হয়ে জান। অত:পর তিনি একটি নুসখা আরবে নিয়ে গিয়ে কোটি কোটি নুসখা ছাপিয়ে বিতরণ করেন জনসাধারণের মাঝে। যুবকরা জেগে ওঠে। ফুসে ওঠে তার বিপক্ষে। একপর্যায়ে তাকে পদচ্যুত করতে বাধ্য হয় সৌদির তাগুত সরকার।

    এই ফতোয়ার ফলাফলঃ
    কথিত এই শায়ক এর ফাতওয়ার দাঁতভাঙ্গা জবাব এতই প্রভাবিত করেছিল যুবকদের যা কল্পনাও করা যায় না। একবার কয়েকজন যুবক আহমাদ আল গামেদি র বাসায় গিয়ে নক করলো তাকে উচিত শিক্ষা দেওয়ার জন্য ভিতর থেকে জবাব আসলো কে? আর কেনই বা আসছো?
    তখন যুবকরা জবাব দিল আমরা এসেছি আপনার ফতোয়ার উপর আমল করতে। জিজ্ঞাসা করল কোন ফতোয়া? তারা জানালো আমরা আপনার স্ত্রীর সাথে মুসাফাহা ও মোয়ানাকা করতে চাই আপনার স্ত্রীকে আমাদের কাছে পাঠিয়ে দিন।

    এই হল ভন্ড সালাফি শায়েখ দের অবস্থা।আল্লাহ তায়া’লা হেদায়েত দান করেন আমিন।



    نصر من الله و فتح قريب

  • #2
    আসসালামু আলাইকুম,, সুপ্রিয় ভাই, অডিও / ভিডিও আছে কি না!? ফতোয়ার জবাবে যেই লিখা হয়েছিল, সেটা আপনাদের কাছে আছে কিনা? থাকলে দিলে উপকৃত হতাম।
    Last edited by Munshi Abdur Rahman; 08-02-2022, 08:10 PM.
    ولو ارادوا الخروج لاعدواله عدةولکن کره الله انبعاثهم فثبطهم وقیل اقعدوا مع القعدین.

    Comment


    • #3
      আমার বারা ইবনে মালিক ভাই! অডিও ভিডিও নাই আমার কাছে। আর ঐ বই এর পিডিএফ টা ও সংরক্ষণে নাই।
      না দিতে পারার জন্য দুঃখিত

      Comment


      • #4
        • দরবারী মোল্লাদের অবস্থা এমনই প্রিয় ভাই

        Comment

        Working...
        X