Announcement

Collapse
No announcement yet.

শাইখ আবু মুহাম্মাদ আইমান হাফিযাহুল্লাহ এর নতুন প্রকাশিত ভিডিও এবং হৃদয় নিংড়ানো অনুভুতিরস!

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • শাইখ আবু মুহাম্মাদ আইমান হাফিযাহুল্লাহ এর নতুন প্রকাশিত ভিডিও এবং হৃদয় নিংড়ানো অনুভুতিরস!

    অকস্মাৎ শুনলাম শাইখ জাওয়াহিরির নতুন ভিডিও রিলিজ হচ্ছে। সারা শরীরে কেমন যেনো এক শিহরণ বয়ে গেলো। অপেক্ষায় থাকলাম। অবশেষে দাওয়াহ ইলাল্লাহ সাইটে ভিডিও রিলিজ দেখে বেশ আবেগপ্রবণ হয়ে পড়লাম।


    হাকীমুল উম্মাহ তাহলে জীবিত এবং নিরাপদ! চোখ ভরে গেলো আনন্দাশ্রুতে! আহ! কি এক জান্নাতী প্রশান্তি! ঠিক ভয়ার্ত ও কান্নারত শিশুকে তার মা জড়িয়ে ধরলে তার যে অনুভূতিটা হয়!

    .
    ভিডিওটা রিলিজ হয়েছিলো কমান্ডার ক্বারী ইমরান রহিমাহুল্লাহকে জীবনী প্রসঙ্গে। তার জীবন, জিহাদের ফিল্ডে তার ও তার অধীনস্থ মুজাহিদদের কোরবানি ও শাহাদাত নিয়ে। শাইখ হাকীমুল উম্মাহ এর মুখে একজন শহীদ কমান্ডারের কাহিনী বেশ আবেগসৃষ্টিকারী ছিলো।


    কমান্ডার কারী ইমরান(রহ) আমেরিকার পোষা কুকুরদের ক্যাম্পে ইস্তিশহাদি এটাকের জন্য মুজাহিদ হাফিয আবদুশ শাকুর(রহ)- কে নির্বাচিত করেন। প্রয়োজনীয় দিক নির্দেশনা ও প্রশিক্ষণ দেয়া হয় তাকে।


    আক্রমণের যাওয়ার আগের দিন নিজের ছোট্ট বাচ্চার কাছে এই মুজাহিদ একটি ফুল তুলে দিলেন। বাচ্চাটি কি বুঝতে পারছে যে তার আব্বুর সাথে আর কোনদিনই তার দেখা হবে না?! কি একটি হৃদয়বিদারক দৃশ্য!!

    রাত্রে অপারেশনে বেরোবার আগে তিনি আল্লাহর কাছে কাঁদছেন, "হে আল্লাহ! আমি একজন গুনাহগার! কিন্তু তোমার দ্বীনের সঙ্গে গাদ্দারী করিনি!........"
    এতটুকু দেখেই চোখ ফেটে অশ্রুর প্লাবন প্রবাহিত হতে শুরু হলো।


    এরকম আফগান ও পাকিস্তানের গিরি-কন্দরসমুহ আরো কতো মহাবীরের বীরত্বগাঁথার সাক্ষী হয়ে আছে! প্রতিনিয়ত বোমারু বিমানের মহড়ার মধ্যেও তারা রব্বের দ্বীনের শত্রুদের মোকাবেলা করেছেন তার দ্বীনকে সমুন্নত রাখতে। বহু সভ্যতার উত্থান-পতনের নীরব দর্শক এই পাহারগুলোর কাছে গেলে এরকম শুনা যাবে।


    ৩৬ মিনিটের ভিডিওটি মনে হলো তাড়াতাড়িই শেষ হয়েছে। এই সিরিজের আরো দুটি ভিডিও রিলিজ হবে আরও দুজন কমান্ডারের জীবনী নিয়ে।

    আরবীতে নভিস। তবে ইংলিশ সাবটাইটেল থাকায় বুঝতে অসুবিধা হয়নি। যারা দেখতে চান তারা দেখে নিতে পারেন। আর বাংলা ডাবিং খুঁজলে কিছুদিন অপেক্ষা করতে হবে। নাসর মিডিয়া হয়তো এর বাংলা ডাবিং বের করবে।

    হাকিমুল উম্মাহর জীবিত থাকাটা আমাদের জন্য প্রশান্তিদায়ক। শাইখের সুস্থতা আমাদের চোখের শীতলতা। উম্মাহর চিকিৎসকরা প্রতিদিন জন্ম নেন না। উম্মাহ বহু কষ্ট দুর্যোগ পাড়ি দেয়ার পরই শাইখ যাওয়াহিরিদের দেখতে পায়। রাব্বে কারীম হায়েনাদের বেষ্টনীতে থাকা এই মাযলুম উম্মাহর উপর শাইখের ছায়াকে আরো প্রলম্বিত করুন।

  • #2
    প্রিয় ভাই! এখোনও নিশ্চিত না, শাইখের শাহাদাত এর ব্যাপার টা ঘোলাটে হয়ে আছে।

    আর এই ভিডিও তে শাইখের বেচে থাকার কোন প্রমান ও নেই। হতে পারে ভিডিও টা আরো আগের বানানো। এখন রিলিজ করা হয়েছে।

    তবে আশা করি আল্লাহ তায়ালা শাইখ বেচে থাকলে নিরাপদে রাখেন।
    আর শাহাদাত বরন করলে জান্নাতের আলা মাকাম দান করেন আমিন।
    এবং আমাদের কে ও সেই পথে কবুল করেন আমিন।

    Comment

    Working...
    X