Announcement

Collapse
No announcement yet.

ইজরায়েলে বেসামরিক ইয়াহুদী বলতে কিছু নেই, তারা সকলে দখলদার ইয়াহুদী।

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ইজরায়েলে বেসামরিক ইয়াহুদী বলতে কিছু নেই, তারা সকলে দখলদার ইয়াহুদী।

    ইজরায়েলে বেসামরিক ইয়াহুদী বলতে কিছু নেই, তারা সকলে দখলদার ইয়াহুদী। সকলে সমান দোষী।

    ইয়াহুদী ও পশ্চিমা সমর্থিত মিডিয়া গুলো চিৎকার করছে হামাস বেসামরিক ইয়াহুদীদের বন্দী ও হত্যা করতেছে।

    অথচ তারা সকলে দখলদার ইয়াহুদী। এরা সেই জাতি যারা সারা বিশ্বে ফাসাদ সৃষ্টি করেছে, সুদ ভিক্তিক অর্থনীতির মাধ্যমে সারা বিশ্বের রক্ত চুষে খাচ্ছে। আমাদের মুখের শেষ লোকমা পর্যন্ত কেড়ে নিয়েছে। মুসলিম দেশগুলোতে দুর্ভিক্ষ সৃষ্টি করেছে।

    সবচেয়ে বড় বিষয় তারা ইসলামকে পৃথিবী থেকে বিদায় করতে চায়। ইসলামকে পৃথিবী থেকে বিদায় করতে এমন কোনো ঘৃণ্য ষড়যন্ত্র নাই যা তারা করে নি।

    আমাদের প্রাণের চেয়ে হাজারও গুণ প্রিয় রাসূল মোহাম্মদে আরবি (সাঃ) এর শানে বেয়াদবি, গোস্তাখি করেছে এবং তার পরিবার সম্পর্কে কুৎসা রটিয়েছে। এরা তো সেই অভিশপ্ত জাতি যারা মহান রব কতৃক প্রেরিত দ্বীনকে মিটিয়ে দিয়ে শয়তানের দ্বীনকে প্রতিষ্ঠিত করতে চায়।

    পৃথিবীতে একজন মুমিন বেঁচে থাকতে এটা সম্ভব নয়। হয় শাহাদাত, নয় তো বিজয়। মুসলিম কতৃক এই প্রতিশোধ আর থামবার নয়। পৃথিবীতে শেষ ইয়াহুদী থাকা পর্যন্ত এই হামলা চলবে। ইন-শাআল্লাহ

    আমাদের মনে রাখতে হবে মুমিন ধোঁকা দেয় না, ধোঁকা খায়ও না। মিডিয়ার মায়াকান্নায় আমরা যেনো ধোঁকা না খাই।

    সুতরাং নিজে সর্তক হন এবং অন্যকে সর্তক করুন। "ইজরায়েলে কোনো বেসামরিক ইয়াহুদী নেই, সকলেই দখলদার ইয়াহুদী"। যেসব মিডিয়া বেসামরিক ইয়াহুদী বলে মুখের ফেনা তুলছে। তাদের বিরুদ্ধে আওয়াজ তুলুন।







  • #2
    ওয়াল্লাহি ! তারা হারবি কাফের , তাদের রক্তের কোন মূল্য নেই।

    Comment


    • #3
      وَقَضَينا إِلىٰ بَنى إِسرٰءيلَ فِى الكِتٰبِ لَتُفسِدُنَّ فِى الأَرضِ مَرَّتَينِ وَلَتَعلُنَّ عُلُوًّا كَبيرًا [4] আমি বনী ইসরাঈলকে কিতাবে পরিষ্কার বলে দিয়েছি যে, তোমরা পৃথিবীর বুকে দুবার অনর্থ সৃষ্টি করবে এবং অত্যন্ত বড় ধরনের অবাধ্যতায় লিপ্ত হবে। [5] فَإِذا جاءَ وَعدُ أولىٰهُما بَعَثنا عَلَيكُم عِبادًا لَنا أُولى بَأسٍ شَديدٍ فَجاسوا خِلٰلَ الدِّيارِ ۚ وَكانَ وَعدًا مَفعولًا [5] অতঃপর যখন প্রতিশ্রুতি সেই প্রথম সময়টি এল, তখন আমি তোমাদের বিরুদ্ধে প্রেরণ করলাম আমার কঠোর যোদ্ধা বান্দাদেরকে। অতঃপর তারা প্রতিটি জনপদের আনাচে-কানাচে পর্যন্ত ছড়িয়ে পড়ল। এ ওয়াদা পূর্ণ হওয়ারই ছিল। [6] ثُمَّ رَدَدنا لَكُمُ الكَرَّةَ عَلَيهِم وَأَمدَدنٰكُم بِأَموٰلٍ وَبَنينَ وَجَعَلنٰكُم أَكثَرَ نَفيرًا [6] অতঃপর আমি তোমাদের জন্যে তাদের বিরুদ্ধে পালা ঘুয়িয়ে দিলাম, তোমাদেরকে ধন-সম্পদ ও পুত্রসন্তান দ্বারা সাহায্য করলাম এবং তোমাদেরকে জনসংখ্যার দিক দিয়ে একটা বিরাট বাহিনীতে পরিণত করলাম। [7] إِن أَحسَنتُم أَحسَنتُم لِأَنفُسِكُم ۖ وَإِن أَسَأتُم فَلَها ۚ فَإِذا جاءَ وَعدُ الءاخِرَةِ لِيَسۥـٔوا وُجوهَكُم وَلِيَدخُلُوا المَسجِدَ كَما دَخَلوهُ أَوَّلَ مَرَّةٍ وَلِيُتَبِّروا ما عَلَوا تَتبيرًا [7] তোমরা যদি ভাল কর, তবে নিজেদেরই ভাল করবে এবং যদি মন্দ কর তবে তাও নিজেদের জন্যেই। এরপর যখন দ্বিতীয় সে সময়টি এল, তখন অন্য বান্দাদেরকে প্রেরণ করলাম, যাতে তোমাদের মুখমন্ডল বিকৃত করে দেয়, আর মসজিদে ঢুকে পড়ে যেমন প্রথমবার ঢুকেছিল এবং যেখানেই জয়ী হয়, সেখানেই পুরোপুরি ধ্বংসযজ্ঞ চালায়। [8] عَسىٰ رَبُّكُم أَن يَرحَمَكُم ۚ وَإِن عُدتُم عُدنا ۘ وَجَعَلنا جَهَنَّمَ لِلكٰفِرينَ حَصيرًا [8] হয়ত তোমাদের পালনকর্তা তোমাদের প্রতি অনুগ্রহ করবেন। কিন্তু যদি পুনরায় তদ্রূপ কর, আমিও পুনরায় তাই করব। আমি জাহান্নামকে কাফেরদের জন্যে কয়েদখানা করেছি।
      পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

      Comment


      • #4
        ঠিক বলেছেন ভাই। আল্লাহ আপনাকে জাযায়ে খাইর দান করুন। আমীন
        ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

        Comment


        • #5
          তাদের এখানে আসার উদ্দেশ্য হল মুসলিম বিদ্বেষ এবং মুসলিমদের মসজিদে আকসা দখল করা। নবী রাসূলদের সম্মানিত ভূমি দখল করা, নবীদেরকে অন্যায় ভাবে হত্যাকারীরা পৃথিবীতে যে কোন ধরনের বড় অপরাধ করতে পারে।
          পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

          Comment


          • #6
            ইসরাইল কোন প্রমাণ দেখাতে ব্যর্থ হয়েছে, শিশুদের মাথা কেটে হত্যা ও নারীদের ধর্ষণের। তারাতো মুসলিমদের উপর গণহত্যাকে বিশ্বের সামনে জায়েজ বানাতে এমন কল্পকাহিনী প্রচার করছে।

            Comment

            Working...
            X