Announcement

Collapse
No announcement yet.

ফিলিস্তিনিদের বিজয়ে আমাদের একটি করনীয়

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ফিলিস্তিনিদের বিজয়ে আমাদের একটি করনীয়

    প্রকৃতপক্ষে ফিলিস্তিনের মুক্তির বাস্তব আকাঙ্খা বিশ্বের সকল মুসলিমের হৃদয়ের অন্তিম চাওয়া। কিন্তু ফিলিস্তিনকে মুক্ত করার পথে সবচে বড় বাধার একটি হলো মুসলিম নামধারী তাগুত শাসকেরা। তারা জাতীয়তাবাদের প্রসব করা নিকৃষ্ট মতাদর্শের ভিত্তিতে অঙ্কিত ভৌগোলিক সীমানাগুলোকে প্রতিবাদী মুসলিমদের জন্য প্রাচীর হিসেবে দাঁড় করিয়েছে। ফলে ফিলিস্তিনিদের পাশে থেকে সংগ্রামে যুক্ত হতে চাওয়া কোটি মুসলিম কাটাতারের বেড়ায় গিয়ে আটকে যাচ্ছে।

    মূলকথা হলো, আরবের নামধারী পুতুল শাসকদের থেকে কখনোই ফিলিস্তিন মুক্তির আশা করা যায় না। এ আশা কেবল সে সকল মুসলিমদের থেকেই করা যায়; যারা ক্ষমতার উচ্চাকাঙ্খা থেকে মুক্ত এবং ইসলামী প্রতিরোধ ব্যবস্থা তথা জিহাদের স্বচ্ছ আদর্শে লালিত।

    আমরা এখানে থেকে ফিলিস্তিনিদের পাশে দাঁড়ানোর একটি মাধ্যম হলো এখানকার আন্তর্জাতিক জিহাদী কাফেলায় শামিল হওয়া। কেননা এ জিহাদ জাতীয়তাবাদের চিন্তাধারা মোতাবেক পরিচালিত হয় না। বরং তা সমগ্র বিশ্বের মুসলিমদের স্বার্থকে সামনে রেখে ইসলাম কায়েমের বাস্তবসম্মত পদক্ষেপ গ্রহণ করার মাধ্যমে পরিচালিত হয়।


    তাই, হে প্রিয় উম্মাহ! আপনিও হোন পৃথিবীর বুকে মুসলিমদের বিজয় এবং খেলাফত কায়েমের প্রচেষ্টার সুরম্য প্রাসাদের একটি ইট, ক্রমবর্ধমান জিহাদী শক্তি বৃদ্ধির একটি অংশ। ইনশাআল্লাহ, এ জিহাদ একদিন শুধু ফিলিস্তিন নয়; বরং সমগ্র বিশ্বকে স্বাধীন করে ইসলামী শাসন প্রতিষ্ঠা করে হযরত মাহদি রা. এর বাহিনীর গোড়াপত্তন করবে।
    শত্রু অভিমুখী যুদ্ধা।

  • #2
    পশ্চিমাদের সমর্থনপুষ্ট পুতুল শাসকগোষ্ঠী এবং তাদের গড়া সীমানা প্রাচীরগুলো ভেঙ্গে আল্লাহ্‌ তাআলা উম্মাহের সৈনিকদের আল আকসাকে মুক্ত করার তাওফিক দান করুন, আমীন

    Comment


    • #3
      মাশাআল্লাহ খুব সুন্দর বলেছেন ভাই। জাযাকাল্লাহু খাইরান
      আল্লাহ মুসলিম উম্মাহকে সঠিক বুঝ দান করুন। আমীন
      ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

      Comment

      Working...
      X