Announcement

Collapse
No announcement yet.

আমরা কি আজও বসে থাকা লোকদের সাথে বসে থাকবো! পর্বঃ ১

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • আমরা কি আজও বসে থাকা লোকদের সাথে বসে থাকবো! পর্বঃ ১

    আমরা কি আজও বসে থাকা লোকদের সাথে বসে থাকবো!

    মুসলিম উম্মাহ আজ পুরো বিশ্বে কঠিন সময় পার করছে। দুচোখ তুলে তাকালে আমরা দেখতে পাই ফিলিস্তিনে আমরা কঠিন বাস্তবতার সম্মুখীন, কাশ্মীরে আমাদের ভাই-বোনরা জিম্মি, ভারত বাংলাদেশ ও পাকিস্তান দখল করে আমাদের গণহত্যা চালিয়ে হিন্দুত্ববাদ প্রতিষ্ঠা করতে চাচ্ছে, ফ্রান্স প্রকাশ্যে আমাদের ধর্মীয় রীতিনীতি নিষিদ্ধ করেছে। ফিলিস্তিনকে কেন্দ্র করে আমেরিকাসহ ন্যাটোভুক্ত দেশগুলোর কালো মুখোশ উম্মোচিত হয়েছে।

    রাশিয়া ও চীন ফিলিস্তিনের পক্ষ নিয়েছে, এতে খুশি হওয়ার কিছু নেই। চীনের উইঘুর মুসলিম ভাইদের আর্তনাদ শুনতে কি পাই না নাকি রাশিয়ার আগ্রাসনের কথা ভুলে গেলাম। তারা তো শুধু বিরোধীতার সার্থে পক্ষ নিয়েছে। মুসলিম উম্মাহ জেগে উঠলে, অবস্থা বেগতিক দেখে অচিরেই তারা একত্রিত হবে এবং মুসলিম উম্মাহকে হত্যার জন্য একে অপরকে আহবান করবে, যেমন করে প্লেটের চারিপাশে বসে লোকজন খাবার আহার করার জন্য আহবান করে।

    আমরা এতো কিছু দেখার পরও কি বসে থাকা লোকদের সাথে বসে থাকবো ! আল্লাহ তা’লা কোরআনে বলেন,

    “আর যদি তারা বের হওয়ার সংকল্প নিতো, তবে অবশ্যই কিছু সরঞ্জাম প্রস্তুত করতো। কিন্তু তাদের উত্থান আল্লাহর পছন্দ নয়, তাই তাদের নিবৃত রাখলেন এবং আদেশ হলো বসা লোকদের সাথে তোমরা বসে থাকো”। (সুরা আত তাওবা: ৪৬)

    যদি আমরা সংকল্পই করি আল্লাহর সৈনিক হবো, এ জমিনে আল্লাহর দ্বীন কায়েমের জন্য বের হবো তাহলে কেনো আমরা নিজ নিজ সামর্থ্য অনুয়াযী সরঞ্জাম প্রস্তুত করছি না বা সামর্থ্য অনুয়াযী প্রস্তুতি গ্রহণ করছি না? নাকি আল্লাহ আমাদের উত্থান পছন্দ করছেন না?

    নিশ্চয় আল্লাহ কোন কওমের অবস্থা ততক্ষণ পরিবর্তন করেন না, যতক্ষণ না তারা নিজেদের অবস্থা পরিবর্তন করেন। (সূরা রা’দ: ১১)

    আমরা যারা জিহাদী সাইটগুলো ভিজিট করি তারা অধিকাংশ সময় হতাশাই ভুগি এই ভেবে যে এখানে তো তেমন লেখালেখি হয় না, তেমনটা কেউ ভিজিটও করে না। ভেবেই নিই বাংলাদেশে তেমন কাজ হচ্ছে না। ফলশ্রুতিতে কিছুদিন পর ইদাদ ছেড়ে দিই, পড়াশুনা ছেড়ে দিই, মুসলিম ভাইদের উৎসাহ প্রদান করা ছেড়ে দিই, এক কথায় সকল চেষ্টা-প্রচেষ্টা ছেড়ে দিই।

    অথচ আল্লাহ তা’লা কোরআনে বলেন,

    “আল্লাহর রাহে যুদ্ধ করতে থাকুন, আপনি নিজের সত্তা ব্যতীত অন্য কোন বিষয়ের যিম্মাদার নন! আর আপনি মুসলিমদেরকে উৎসাহিত করতে থাকুন (জিহাদের জন্য) [সুরা আন-নিসা: ৮৪]






    [ আগুনের ফুলকিরা এসো জড়ো হই দাবানল জ্বালবার মন্ত্রে বজ্রের আক্রোশে আঘাত হানি মানুষের মনগড়া তন্ত্রে ]

  • #2
    জাতিসংঘ এবং গাদ্দার মুসলিম শাসক সহ চীন , রাশিয়া শুধু মৌখিক বিবৃতি দিয়েই ক্ষান্ত। তারা কার্যকারি কোন পদক্ষেপ নিচ্ছে না। আমার মনে হয় তারা উম্মাহকে ধোঁকা দিচ্ছে।
    পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

    Comment


    • #3
      আল্লাহ তাআলা আমাদের বসে থাকা এবং পিছিয়ে পড়াদের অন্তর্ভুক্ত না করে অগ্রগামী সৈন্যদলের অন্তর্ভুক্ত হওয়ার তাওফিক দান করুন, আমীন

      Comment


      • #4
        আল কাসসাম ব্রিগেড হল ঐ সকল মুজাহিদরা যাদেরকে হাদিস শরিফে বলা হয়েছে তারা হল হক্বের উপর প্রতিষ্ঠিত আল্লাহর সাহায্য প্রাপ্ত দল এবং এটি আমরা নিজেদের চোখেই দেখতে পাচ্ছি আল্লাহ বীর মুজাহিদ ভাইদেরকে সাহায্য করছেন। এবং হাদিসের বলা হয়েছে তাদেরকে কেউ পরিত্যাগ করার কারণে তারা ক্ষতিগ্রস্ত হবে না। এবং আমরা দেখছি পুরো পৃথিবী থেকে বিচ্ছিন্ন হয়েও তারা ক্ষতিগ্রস্ত হচ্ছে না। এবং হাদিসের মধ্যে বলা হয়েছে তারা বাইতুল মাকদিসের আশেপাশে যুদ্ধ করবে। এবং আমরাও দেখছি তারা বাইতুল মাকদিসের আশেপাশে যুদ্ধ করছে। ইমাম মাহদীর প্রতি যেমনি ভাবে আকাশ বাসী এবং জমিন বাসি সন্তুষ্ট থাকবেন। তেমনি ভাবে তাদের প্রতি কিছু জালেম ছাড়া সবাই সন্তুষ্ট। তারাই উম্মতের যোগ্য অভিভাবক হবার উপযুক্ত। কারণ তারা মুসলিম উম্মাহর সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং কঠিন কাজ করছে। আমি নিজেকে ভাগ্যবান মনে করছি কারণ আমার জীবন দশায় আমি তাদেরকে পেয়েছি।তাই সবাই তাদেরকে সাহায্য করে ধন্য হন।


        পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

        Comment


        • #5
          Jubayer Mahmud

          মুহতারাম ভাই- শুধু আয়াতের তরজমা না দিয়ে সাথে মূল আয়াতের টেক্সট যুক্ত করে দিলে ভাল হয়।
          আল্লাহ রব্বুল আলামীন আপনার ক্বলবে ও কলমে অফুরন্ত বারাকাহ নসীব করুন। আমীন ইয়া রব্ব!
          “ধৈর্যশীল সতর্ক ব্যক্তিরাই লড়াইয়ের জন্য উপযুক্ত।”-শাইখ উসামা বিন লাদেন রহ.

          Comment


          • #6
            Originally posted by Munshi Abdur Rahman View Post
            Jubayer Mahmud

            মুহতারাম ভাই- শুধু আয়াতের তরজমা না দিয়ে সাথে মূল আয়াতের টেক্সট যুক্ত করে দিলে ভাল হয়।
            আল্লাহ রব্বুল আলামীন আপনার ক্বলবে ও কলমে অফুরন্ত বারাকাহ নসীব করুন। আমীন ইয়া রব্ব!

            ইনশাআল্লাহ মুহতারাম ভাই।

            Comment

            Working...
            X