Announcement

Collapse
No announcement yet.

সম্মানিত পোস্টদাতা ভাইদের প্রতি বিনীত আবেদন!

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • সম্মানিত পোস্টদাতা ভাইদের প্রতি বিনীত আবেদন!

    আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ!
    মুহতারাম ভায়েরা! আশা করি আলহামদুলিল্লাহ মহান রব্বুল আলামীন সকলকেই ভালো রেখেছেন!! এক মুমিন আরেক মুমিনের আয়না স্বরুপ হওয়ায় পোস্টদাতা ভাইদের নিকট একটি আবেদন পেশ করার পুর্বে নগণ্য বান্দা কিছু কথা বলার ইচ্ছা করেছি।
    আমাদের প্রিয় দাওয়াহ ইলাল্লাহ ভারত উপমহাদেশে বাংলাভাষী মুসলিম উম্মাহর জন্য মুজাহিদ ভাইদের প্রচেষ্টায় দাওয়াহ, ইদাদ ও জিহাদের গুরুত্বপূর্ণ কাজ আঞ্জাম দিচ্ছে আলহামদুলিল্লাহ। যেহেতু এই ফোরামটি আল্লাহ তায়ালার ইচ্ছায় আমাদেরকে দ্বীনের গুরুত্বপূর্ণ কাজ জিহাদ ফি সাবিলিল্লাহর সহযোগী, পাথেয় ও দিকনির্দেশক হিসেবে যথাসাধ্য প্রচেষ্টা অব্যাহত রেখেছে, সেই জন্য ফোরামের কল্যাণের বিষয়টি খেয়াল রাখা আমাদের জন্য খুবই জরুরি।
    মুলকথায় ফিরে যাই!
    ফোরামে অন্যান্য ভাইদের পোস্টের বিষয়টি বিবেচনা করে একদিনে একাধিক পোস্ট না দিলে ভালো হয়। যাতে বাকি ভাইদের পোস্টটি আপন অবস্থায় বহাল থাকে। একাধিক পোস্ট জমা থাকলে একদিন বা দুইদিন অথবা তিনদিন পর দিলে ভালো হয়। এতে করে একদিকে যেমন সকল পাঠক ভাইয়েরা নিয়মিত পোস্ট নির্ধারিত সময়ের মধ্যে পড়তে পারবেন। অপরদিকে পোস্টদাতা ভাইয়েরা নিজ লেখাতে সম্পাদনা করে একটি সাজানো-গোছানো লেখা উম্মাহকে উপহার দিতে পারবেন ইনশাআল্লাহ।
    লিল্লাহি তাকবির! আল্লাহু আকবার!!

  • #2
    জ্বি ভাই জাযাকুমুল্লাহ।
    সবার কল্যাণার্থে আমরা এমন করতে পারি।
    আল্লাহ পাক আমাদের তাওফিক দিন। আমীন

    Comment

    Working...
    X