Announcement

Collapse
No announcement yet.

"আওয়ামী লীগ বা বিএনপি করার করুণ পরিণতি "

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • "আওয়ামী লীগ বা বিএনপি করার করুণ পরিণতি "

    বিশেষ অনুরোধঃ কোন ভাই যদি নিরাপদ ফেসবুক চালান তিনি এই লেখাটি শেয়ার করার অনুরোধ রইলো।
    মহান আল্লাহ বলেনঃ
    اِنَّ الَّذِیۡنَ یُحِبُّوۡنَ اَنۡ تَشِیۡعَ الۡفَاحِشَۃُ فِی الَّذِیۡنَ اٰمَنُوۡا لَہُمۡ عَذَابٌ اَلِیۡمٌ ۙ فِی الدُّنۡیَا وَ الۡاٰخِرَۃِ ؕ وَ اللّٰہُ یَعۡلَمُ وَ اَنۡتُمۡ لَا تَعۡلَمُوۡنَ ﴿۱۹﴾

    যারা মু’মিনদের মধ্যে অশ্লীলতার প্রসার কামনা করে তাদের জন্য রয়েছে দুনিয়া ও আখিরাতে মর্মন্তদ শাস্তি এবং আল্লাহ জানেন, তোমরা জাননা।
    এ আয়াটির মাধ্যমে আল্লাহ আমাদের জানিয়ে দিলেন যে, সমাজে যারা অশ্লীলতার প্রসার কামনা করে তাদের কে আল্লাহ কঠিন শাস্তি দিবেন।সে শাস্তি শুধু আখেরাতে দিবেন না।বরং দুনিয়া ও আখেরাত উভয় জাহানেই দিবেন।আর আযাবটা দিবেন খু্বই বেদনাদায়ক।কারন আল্লাহ শুধু আযাব দিবেন বলেন নি বরং বলেছেনعَذَابٌ اَلِیۡمٌ।
    এবার প্রশ্ন হলো সমাজে কারা সবচেয়ে বেশি অশ্লীলতার প্রসার কামনা করে কারা এটা বেশী ছড়ায়?
    এটার এক কথায় উত্তর হলো সরকারই বেশি অশ্লীলতা ছড়ায়।কারন তারা যদি কুরআন দিয়ে দেশটা চালাতো তাহলে মানুষ অপরাধ করতো না।সমাজ থেকে অন্যায় অপরাধ দুর হয়ে যেত।কিন্তু সরকারতো কুরআন দিয়ে দেশ চালায় না।উপরন্ত যারা কুরআনের আইন চায় তাদেরকে সরকার জুলুম নির্যাতন করে।
    সুতরাং যারা কুরআনের আইন দিয়ে দেশ না চালানোর কারনে সমাজে ব্যাপক অশ্লীলতা ও বেহায়াপনা প্রসার ঘটতেছে।তাদেরকে আল্লাহ শুধু আখেরাতে শান্তি দিবেন না।বরং তাদের বেদনাদায়ক শাস্তি দিবেন দুনিয়া ও আখেরাতে।দেখুন বি এন পি যখন ক্ষমতায় ছিলো তখন তারা আল্লাহর আইন দিয়ে দেশ পরিচালনা করে নাই।তারা সমাজ থেকে মাদক দূর করতে পারে নি।তারা সিনেমা বন্ধ করে নি।আজ তাদের অবস্থা দেখুন। তাদের কেউ গুম হয়েছে কেউ খুন হয়েছে।কেউ হয়েছে মারাত্মক অত্যাচারের শিকার।কেউ দিনের পর দিন বাড়িতে উঠতে পারে না।প্রতিশোধের আগুন বুকের ভিতর দাউ দাউ করে জ্বলছে।কিন্তু কিছুই করতে পারছে না।এমন কি স্বয়ং খালেদা জিয়ার অবস্থাতো সবাই জানে। বিএন পি বর্তমানে এক চরম পরিনতি ভোগ করতেছে।
    বিএনপির চেয়ে কয়েকগুন বেশি অপরাধ করে বেড়াচ্ছে আওয়ামী লীগ।যার পরিনতি তারাও একদিন ভোগ করবে।প্রায়ই অনেকে ভোগ করা শুরু করেছে।আওয়ামী লীগকেও আল্লাহ বেদনাদায়ক শাস্তি দিবেন। অবশ্যই দিবেন।
    তাই আওয়ামী লীগের মধ্যে যারা আল্লাহর কালামকে বিশ্বাস করেন তারা এখনিই ফিরে আসুন।
    দেখুন এই পৃথিবীতে কত মায়ের সামনে তার সন্তান মারা যায়। পৃথিবীতে একমাত্র নিঃস্বার্থ ভালোবাসে মা। অথচ কত মা তার সন্তানকে হারায়।কিন্তু কোন মা কি আত্মহত্যা করে?কত বাবার সামনে তার সন্তান মারা যায়।কত বোনের সামনে তার ভাই মারা যায়।অথচ কেউ কি শোক না সইতে পেরে আত্নহত্যা করে?অথচ অবৈধ প্রেম করে কত প্রেমিক তার প্রেমিকার জন্য আত্নহত্যা করেছে।কত প্রেমিকা তার প্রেমিকের জন্য আত্নহত্যা করেছে।একটু চিন্তা করুন স্বামী স্ত্রী একত্রে দিনের পর দিন কাটানোর পরেও একে অপরকে হারিয়ে আত্মহত্যা করে না।কিন্তু প্রেমিক প্রেমিকাকে হারিয়ে কেন আত্মহত্যা করে?কারন এই প্রেম তাদের আল্লাহ থেকে দুরে সরিয়ে দিছে।প্রেমের কারনে সে আল্লাহর দেওয়া অন্তর দিয়ে অন্য মানুষ টিকে ভালোবেসেছে।
    তাই আল্লাহ তা আলা তাদের এই পরিনতি করেন। অনেকে আবার শোক সইতে না পেরে নেশা করেন।কিন্তু কেউ কি মা, বাবা বা ভাই, বোন হারানোর কারনে শোক সইতে না পেরে নেশা করে?
    আসল কথা হলো যে ক্ষমতা, প্রেম, টাকা পয়সা, বা অন্য কিছুর জন্য আপনি আল্লাহকে ভুলে যাবেন। আপনি ইসলামের বিরুধীতা করবেন সেটাই আপনার জন্য কষ্টের কারন হয়ে দাড়াবে। সেটাই আপনাকে ধ্বংস করে দিবে।তার বাস্তব প্রমান হিসেবে প্রেমের বিষয় টা উল্লেখ করলাম।
    তাই যারা আল্লাহর জমিনে আল্লাহর আইন দিয়ে দেশ চালায় না।তাদের পরিনতি খুবই খারাপ হবে। যারা তাদের সাহায্য করে তাদের পরিনতিও খুব খারাপ হবে।তাদের হয়ত অনেক ক্ষমতা থাকবে।কিন্তু পরিবারটা হবে জাহান্নাম।ছেলে গুলো হবে সমাজের সবচেয়ে খারাপ। আল্লাহ তাদের জীবনকে সংকীর্ণ করে দিবেন।

  • #2
    মাশা-আল্লাহ,, ভাইজান চমৎকার লিখেছেন। জাযাকাল্লাহ। আল্লাহ আপনাদের কাজগুলো কবুল করে নিন আমীন।
    اللهم انی اسلک الهدی والتفی والعفافی والغناء

    Comment

    Working...
    X