Announcement

Collapse
No announcement yet.

Asslamu ala8kum

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • Asslamu ala8kum

    Vai sokol amara india te khub kosttor moddhe achi.amader ki kiro ni o

  • #2
    ওয়া আলাইকুম আসসালাম , আল্লাহর কাছে বেশি বেশি সাহায্য চান । আপনারা ওখানকার মুসলিমরা ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করুন । যদি তা সম্ভব না হয় তাহলে হিজরত করার চেষ্টা করুন , তানাহলে ধৈর্য ধারণ করুণ । আল্লাহ মুসলিমদের ঐক্যবদ্ধ হওয়ার তৌফিক দিন , জালিমদের বিরূদ্ধে প্রতিরোধ গড়ার তৌফিক দিন, আমিন ।

    Comment


    • #3
      ওয়া আলাইকুম আস ছালাম ওয়া রহমাতুল্লাহ ওয়া বারাকাতুহু ...

      আল্লাহ সুবহানাহু তাআলা নির্যাতিত মুসলিম উম্মাহর কষ্টকে লাঘব করে দিন কষ্টের মধ্যে স্বস্তি দান করুন হক্বের উপর অটল রাখুক ধৈর্য্য ধারণ করার তৌফিক দান করুন (আমীন)
      বন্দী ভাই ও তাদের পরিবারের জন্য আপনার সাহায্যের হাতকে প্রসারিত করুন

      Comment


      • #4
        আমি মনে করি আপনারা একটি সংগঠন তৈরি করুন । তার পর আপনাদেরকে যারা কষ্ট দেয় তাদের তালিকা তৈরি করে আপনাদের সংগঠনের কাছে জমা দিন । এবং সে তালিকা অনুযায়ী আপনাদের সংগঠন থেকে অজ্ঞাত লোক এসে তাদের উপর আক্রমণ করে চলে যাবে তখন তারা সবাই সোজা হয়ে যাবে।
        পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

        Comment


        • #5
          ওয়া আলাইকুম আসসালাম।
          ভাই, আল্লাহ তা আলা আপনাদের সমস্যা গুলোকে লাঘব করে দিন এবং আপনাদের সাহায্য করুন। আমিন ।
          ভাই, আমার মনে হয় আপনাদের সর্বপ্রথম ধৈর্য ধারন করতে হবে। এরপর ইদাদ,জিহাদ,কিতাল,সবর এগুলো সম্পর্কে জ্ঞান অর্জন করতে হবে এবং দাওয়াত দিতে হবে।এছারাও এলাকার মানুষদেরকে হিন্দুদের বিরুদ্ধে সতর্ক করতে হবে। তাদেরকে অনুপ্রেরণা দিতে হবে। যদি সম্ভব হয় তবে কিছু তাওহিদবাদি জনগণ নিয়ে একটি সংগঠন গড়ে তুলতে পারেন, যেই সংগঠনের সবাই হবে সাহসী এবং পরিচালনা করবে কিছু যুবক ভায়েরা। এরপর আপনাদের ইদাদ তথা যুদ্ধ প্রস্তুতি নিতে হবে এবং মানুষের ভালোবাসা, টাকা, অস্ত্র এইসব কিছু সংগ্রহ করে সংরক্ষন করতে হবে। এবং সর্বশেষ কিতাল তথা সশস্ত্র যুদ্ধ করে বিজয় অর্জন করতে হবে।
          আল্লাহ আমাদের সবাইকে দাওয়াত,ইদাদ,জিহাদের পথে অটল অবিচল রাখুন । আমিন।

          Comment

          Working...
          X