Announcement

Collapse
No announcement yet.

ঘুমন্ত শার্দূলদের ক্বিতালের প্রতি উদ্বুদ্ধ করার দায়িত্বও আপনাদের

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ঘুমন্ত শার্দূলদের ক্বিতালের প্রতি উদ্বুদ্ধ করার দায়িত্বও আপনাদের

    আজকে ভোরে এই ভূখন্ডে ভূমিকম্প হয়েছে, আমাদের দ্বীনি সার্কেলের অধিকাংশই বেখবর। এ বিষয়ে আলোচনা হওয়া উচিত, আমরা প্রতিটি দিন অতিবাহিত করছি আর চূড়ান্ত বিজয়ের দিকে অগ্রসর হচ্ছি, বি ইযনি'ল্লাহ। অথচ আমাদের মাঝে প্রস্তুতি নেই, নেই উজ্জীবিত করার কর্মশালা।
    .
    অথচ উদীয়মান তরুন আলিমগন আক্বিদার ইজতিহাদি মাস'আলায় আওয়ামদের ব্যস্ত রাখছেন। আক্বিদা অবশ্যই সবার আগে, কিন্তু উক্ত মাস'আলা গুলো পূর্ববর্তী মুজতাহিদ ইমামদের ইজতিহাদগত মত পার্থক্য। যা আলিমদের ক্ষেত্রে ইলম অর্জনে সহায়ক, কিন্তু তা আওয়ামদের সামনে এভাবে আলোচনায় খয়ের থেকে ফিতনা বেশি। ইলম ও ঈমানের ফিতনায় পড়ে হতাশায় দিন কাটাচ্ছে, তার সাথে চলমান সম্পদের ফিতনা। আল্লাহর নিকট এমন ফিতনা থেকে পানাহ চাই। বর্তমানে আমাদের অনলাইনের আলিন-দাঈ ভাইদের অন্যতম দায়িত্ব হচ্ছে মুসলিম যুবকদের উজ্জীবিত করা, সঠিক দিক-নির্দেশনা দেওয়া, শাহাদাতের নেশা ধরিয়ে দেওয়া।
    .
    আল্লাহ সুবহানাহু ওয়া তাআ'লা রসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে আদেশ করছেন
    "হে নবী! আপনি মুমিনদেরকে ক্বিতালের জন্য উদ্বুদ্ধ করুন। তোমাদের মধ্যে যদি বিশজন দৃঢ়পদ ব্যক্তি থাকে, তবে জয়ী হবে দুইশর মোকাবেলায়। আর যদি তোমাদের মধ্যে থাকে একশ লোক, তবে জয়ী হবে হাজার কাফিরের ওপর; এজন্য যে, ওরা কিছু বোঝে না।’ (সুরা আনফাল : ৬৫)
    .
    হে উলামায়ে ইসলাম! আপনারা নবীদের ওয়ারিশ, আর আজ ঘুমন্ত শার্দূলদের ক্বিতালের প্রতি উদ্বুদ্ধ করার দায়িত্বও আপনাদের।

  • #2
    আজকে মুসলিমদের অবস্থা কোন পর্যায়ে গেছে? ত্বাগুতের চ্যালাচামুণ্ডারা মুসলিম হত্যায় মেতে ওঠেছে! মুসলিমদের পা কেটে নিয়ে উল্লাস করে।
    ولو ارادوا الخروج لاعدواله عدةولکن کره الله انبعاثهم فثبطهم وقیل اقعدوا مع القعدین.

    Comment


    • #3
      শাহাদাতের নেশা অধিকাংশের মাঝে হারিয়ে গেছে, দাওয়াতি কাজ আরো বেগবান হোক।

      Comment

      Working...
      X