Announcement

Collapse
No announcement yet.

প্রিয় ভাইয়েরা benned করে দেওয়া-ই কি, সমস্যার সমাধান????

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • প্রিয় ভাইয়েরা benned করে দেওয়া-ই কি, সমস্যার সমাধান????

    বিসমিল্লাহির রাহমানির রাহীম।

    সমস্ত প্রশংসা একমাত্র রাব্বুল আলামিনের যিনি আমাকে এত সুন্দর করে সৃষ্টি করেছেন। আমাকে তিনি অতিউত্তম রুপে সৃষ্টি করেছেন, সব ধরণের প্রতিবন্ধি সভাব থেকে মুক্ত রেখে তিনি আমাকে সৃষ্টি করেছেন। আলহামদুলিল্লাহ ছুম্মা আলহামদুলিল্লাহ। দরুদ ও সালাম নাজিল হউক ঐ মহা মানবের উপর যার আলোয় আলোকৃত আজ আমি আপনি।
    প্রিয় ভাইয়েরা আমি mohammod bin maslama, আমি সত্যি-ই আপনাদেরকে বিভিন্ন সময় বিভিন্ন প্রকার পোস্ট ও কমেন্ট করে কষ্ট দিয়েছি। আমার আজকের পোস্টটুকু শুধু ক্ষমা চাওয়ার জন্যই, আইডি ফিরে পাবার জন্য নয়। হে ভাইয়েরা আমি আলহামদুলিল্লাহ আপনাদের-ই ভাই ছিলাম আছি থাকবো, ইনশাআল্লাহ। আমি বিভিন্ন সময় পোস্ট ও কমেন্টের মাধ্যমে কটু কথা বলেছি ঠিক কিন্তু শুধু সত্য বেরিয়ে আসার জন্যই মাঝে মাঝে বলেছি। আপনাদের ফোরামের এই অকৃত্রিম ভালোবাসায় প্রমাণ করে আপনারা ফোরামকে নিজের জানের চেয়ে বেশী ভালোবাসেন। আমি আপনাদের কী উপদেশ দিবো, আমি তো নিজেই নছিহা পাওয়ার সর্বাধিক যোগ্য পাত্র। ছোট্র একটি ঘঠনা অবতারণা করেই আমার মনো ব্যাপ্তির সমাপ্তি ঘঠাবো। সময়টা মক্কা বিজয়ের পূর্বেকার, আল্লাহর রাসূল (স) এখনো মক্ষায় আক্রমণ করেনি, শুধুমাত্র প্রস্তুতি নিচ্ছেন। এদিকে হাতেম ইবনে আবি বালতাআ (রা) একজন মহিলার মাধ্যমে পত্র মারফত কুরাইশদেরকে আক্রমণের খবর জানানোর উদ্যোগ নিলেন। মহিলা ঐ চিঠি নিয়ে সফর শুরু করে দিলেন, আল্লাহর রাসূল (স)জানার পর সাহাবাদের মাধ্যমে ঐ চিঠি ফেরত আনলেন। এবং হাতেম (রা) কেও ক্ষমা করে দিলেন। লম্বা ঘঠনা। আপনারা আমি অধমের চেয়ে বহুগুণ বেশী জানেন। এই বলে শেষ করছি।
    আল্লাহ তাগুত ও কুফফারদের হাসির খুরাক হওয়া থেকে সকল মোজাহিদ ভাইদের আপনি রক্ষা করুন। প্রিয় ভাইয়েরা আমি যেন আপনাদের সাথে জিহাদের পথে অটল থাকতে পারি সেই দোওয়ার দরখাস্ত রেখেই শেষ করছি maassalamo............।

  • #2
    প্রিয় ভাইয়েরা, আইডি benned হয়েছি সমস্যা নেই, কিন্তু আমাকে benned করে দিয়েন না। এর আগে সিনা বরাবর একটা বুলেট মেরে শহিদ করে দিন।

    Comment

    Working...
    X