Announcement

Collapse
No announcement yet.

"আসুন, দেখুন! আমরা কি বিশ্বস্ততার সাথে কাজ করেছি!"

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • "আসুন, দেখুন! আমরা কি বিশ্বস্ততার সাথে কাজ করেছি!"

    কিছু ছবি প্রকাশ হয়েছিলো তালিবানেরর বিজয়ের সময়। লোকেরা দেখতে চাইছিলো আব্দুল গণি বারাদার যিনি কিছুদিন আগে গ্রেফতার হয়ে জেলে নির্যাতন সয়েছেন আজ তিনি "আফগানের প্রেসিডেন্ট"। ছবিতে দেখা যায় কিছু মুরতাদ উনাকে জিঞ্জির দিয়ে বেঁধে নিয়ে যাচ্ছে। আরো দেখা গেছে উনাকে চোখ বেধে অবমাননার সাথে দাড় করিয়ে রেখেছে। পিছনে ব্যানারে দেখা যাচ্ছে লেখা, "ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট করাচি"

    কিন্তু হায়! কেউ এই ছবিগুলোর প্রসঙ্গ নিয়ে আলোচনা করেনি। উনাকে যে মুরতাদ, যিন্দিকগুলা জিঞ্জির দিয়া বেধে অপমানের সাথে নিয়ে যাচ্ছে তাকে তারা কারা?

    এই "ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট করাচি" কি? এরা মার্কিন আর্মির অঙ্গ সংগঠন? নাকি পকিস্তানি মুরতাদ বাহিনী।

    না ভাই! এরা পাকিস্থানি মুরতাদ বাহিনী! এরাই তারা যারা কিছু ডলারের বিনিময়ে মার্কিন আর্মির কাছে বিক্রি হয়ে গিয়েছিলো।

    জনৈক তালিবান মুজাহিদ বলেন, আমাদের হোটেলে এসে ঘেরাও করে। আমাদের হাতে ছুরি ছিলো, তা দিয়েই প্রতিরোধ গড়ে তুলি। বাট ওরা আমাদের প্রতিশ্রুতি দেয়, সারেন্ডার করলে কিছু করবে না। সারেন্ডার করার পর তারা হোটেলের বাইরে দাঁড়িয়ে থাকা মার্কিন সেনাদের ডেকে বলে "আসুন, দেখুন! আমরা কি বিশ্বস্ততার সাথে কাজ করেছি!"
    পরে উনাদের গুয়ানতানামো বে তে পাঠানো হয়।

    এই পাকিস্তানি মুরতাদ বাহিনী তালিবান ও আল কায়েদার লিডারদের এরেস্ট করে অবর্ণনীয় নির্যাতন করে। সারা শরীরে পিটানো, গরম পানি ঢেলে দেয়া, ইলেকট্রিক শক দেয়া, ইঁদুরে পরিপূর্ন রুমে রাখা, ঝুলিয়ে রাখা সবশেষে মার্কিন বাহিনীর হাতে সমর্পণ।

    পাকিস্তানি তাগুতের বছরের পাপের ফল তেহরিকে তালিবান পাকিস্তানের মুজাহিদীন কড়ায় গন্ডায় আদায় করছেন। বিইযনিল্লাহ! আল্লাহ এই মুরতাদ বাহিনীকে মুজাহিদদের হাতেই বিলুপ্ত করবেন!!

  • #2
    যারা প্রতিটি সেকেন্ডে আল্লাহর সীমাহীন নেয়ামত ভোগ করে আল্লাহর সাথে প্রতারণা করতে পারে । তাদের জন্য মানুষের সাথে প্রতারণা করাটা কোন বিষয়ই না ।
    Last edited by Munshi Abdur Rahman; 12-22-2021, 11:58 AM.

    Comment

    Working...
    X