Announcement

Collapse
No announcement yet.

ইরান প্রসঙ্গ

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ইরান প্রসঙ্গ

    মাছের মেমরি খুবই ক্ষণস্থায়ী। যারফলে একই বড়শিতে একবার আটকা পড়তে পড়তে বেঁচে গেলেও, সেটা ভুলে আবারো সেই বড়শির নিকট আসে ফাঁদে পড়ার জন্য।

    আমাদের অনেকের অবস্থা হয়েছে সেই মাছের মত। আফগানিস্তানেও মার্কিন ও ন্যাটো জোটের আগ্রাসন চলাকালীন তালেবানের বিরুদ্ধে শিয়া মিলিশিয়াদের মদদ দিয়েছে এই ইরান। ১৯৭৯ সালে তথাকথিত ইসলামী বিপ্লবের পর ইয়েমেন, লেবাননের মতো মুসলিম বিশ্বের নানা দেশে প্রক্সি মিলিশিয়া বাহিনী গঠন করে সুন্নিদের বিরুদ্ধে সংঘাতে লিপ্ত হয়েছে।

    সিরিয়ার নুসাইরি শিয়া আসাদ রেজিমকে প্রায় ৫ লাখ সুন্নি মুসলিম হত্যায় শুধু প্রত্যক্ষ মদদ-ই দেয় নাই, কেবলই অর্থ ও অস্ত্র সহায়তা বা সৈন্য প্রেরণ করেই ক্ষ্যান্ত হয় নাই এই ইরান। বরং সিরিয়ার মুসলিমদের গণহত্যা পুরোদমে চালাতে আরেক কসাই পুতিনের রাশিয়াকে দাওয়াত দিয়ে নিয়ে এসেছে। যার অজুহাত দেখিয়ে আমেরিকাও এসেছে গণহত্যায় শরিক হয়ে ষোলকলা পূর্ণ করতে।

    কতটা ভয়াবহ ছিল ইরানি মদদে সিরিয়ার মুসলিমদের উপর চালানো সেই গণহত্যা, তার কিছু দৃশ্য দেখে নিতে পারেন নিচের লিংকের ভিডিও থেকে।
    https://archive.org/details/syria_massacre

    আল্লাহ্‌ রব্বুল আলামিন আমাদেরকে কে মুমিন আর কে মুনাফিক, কে আমাদের শত্রু আর কে আমাদের প্রকৃত মিত্র, তা পার্থক্য করার শক্তি দান করুন।
    Last edited by Munshi Abdur Rahman; 1 week ago.

  • #2
    আল্লাহ্‌ রব্বুল আলামিন আমাদেরকে কে মুমিন আর কে মুনাফিক, কে আমাদের শত্রু আর কে আমাদের প্রকৃত মিত্র, তা পার্থক্য করার শক্তি দান করুন।
    আমীন ইয়া রব্বাল আলামিন

    Comment


    • #3
      জাযাকাল্লাহু খাইরান ভাই
      ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

      Comment

      Working...
      X