Announcement

Collapse
No announcement yet.

ইম্পর্টেন্ট !!! - মামুনুর রশীদ কাসেমীঃ একটি সতর্কবার্তা

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ইম্পর্টেন্ট !!! - মামুনুর রশীদ কাসেমীঃ একটি সতর্কবার্তা

    দাওলার প্রতি সফট কর্নার।বার বার স্পষ্ট করে জানতে চাওয়ার পর ও না বলা,বরং যারা জানতে চায় তাদের গোমরাহ বলা এই যুক্তি দেখিয়ে যে -কোনো দলই হক এর মানদন্ড নয়,একমাত্র সাহাবাদের জামাত ই হক এর মানদন্ড,এছাড়া আর কোনো জামাত ই হক এর মানদন্ড নয়,যারা এরূপ চিন্তাধারা লালন করে বরং তারাই গোমরাহ।
    তাহলে ইনি আত্মতুষ্টির সাথে দেওবন্দী পরিচয় এর সাথে নিজেকে নিসবত করেন কোন যুক্তিতে? দেওবন্দও তো এক দল।
    বিভিন্ন কর্মকান্ড দাওলাকে সেফ জোন দেয়ারই সাক্ষ্য বহন করে।বিস্তারিত লেখার সুযোগ হচ্ছে না এখানে।

    ২৬ হাজার ফলোয়ার এর এই আল্লাহর বান্দা হয়তো বাংলার যমিনে খারেজি মতবাদের বীজ বপনকারী হবে,হয় জেনে নাহয় নিজের অজান্তেই।
    এই পোস্ট এর পাঠক অনেকেই হয়তো সেখানে সম্পর্ক রাখেন বা যাতায়ত করেন,চোখ কান খুলা রেখে চলার অনুরোধ রইল।

  • #2
    আমি ওনার অনেকগুলো বয়ান শুনিছি। কিছু বয়ান আমার কাছে অসাধারণ উপকারী মনে হয়েছে। আমি নিয়মিতই বয়ানতে ছিলাম, একটি বয়ানে ওনি আফগানিস্তানের বর্তমান ইমারার সমালোচনা করেছেন, ( ক্রিকেট / ফুটবল) খেলা নিয়ে। আরো কিছু বিষয়ে ওনি ইমারার সমালোচনা করেছেন। পরে আস্তে আস্তে ওনার বয়ান শুনা ছেড়ে দিয়েছি। এবং সাথী ভাইদের কাছে পরামর্শ চেয়েছি। ওনারাও বলেছেন। খুবই সতর্কতার সঙ্গে বয়ান শুনতে। কথার ফাঁকে ফাঁকে ইমারার সমালোচনা করেছেন বিষয়টি আমাকে নাড়া দেয়। ফলে আমার বুকে ধাক্কা লাগে। আপনাদের সঠিক পরামর্শ আশা করি। ইনসাফের সাথে ওনার ব্যাপারে আমাদের বলুন। জাযাকুমুল্লাহ খাইরান।

    Comment


    • #3
      Originally posted by Rafi313 View Post
      আমি ওনার অনেকগুলো শুনিছি ...ফলে আমার বুকে ধাক্কা লাগে। আপনাদের সঠিক পরামর্শ আশা করি। ইনসাফের সাথে ওনার ব্যাপারে আমাদের বলুন। জাযাকুমুল্লাহ খাইরান।
      আসলে ভাই ফিতনার জামানা।নিজেদের ইসলাহ আর সাথী ভাইদের উপর মেহনত করা ছাড়া আর কিছু করার নাই।তাকদীরের ফয়সালা যা ঘটবার ঘটবেই।
      উনার বয়ান এর ফাক ফোকড় অল্প অভিজ্ঞতা সম্পন্ন,ফিরাসাত থেকে মাহরুম স্বল্প বুদ্ধির আবেগি দ্বীনদার যুবক শ্রেণীরা বুঝতেই পারবে না।
      কিন্তু সাব কন্সাসলি (অবচেতন মনে) একটা ছাপ একে যাবে যা পরবর্তীতে এই ভূমিতে দাওলার উত্থান এর ইন্টেলেকচুয়াল সাপোর্ট হিসেবে মারাত্মক ভূমিকা রাখবে।


      Comment


      • #4
        উগ্রতা সংগঠনের সবচেয়ে বেশি ক্ষতি করে। সেই সাথে ইসলাম ও মুসলিমদেরও ক্ষতি। জায়েজ হওয়া সত্যেও অনেক কাজ ফলাফলের দিকে লক্ষ করে ছেড়ে দিতে হয়। রাক্কা শহর দখল করার পরে দাওলা এমন এমন পদ্ধতিতে হদ প্রতিষ্ঠিত করতে শুরু করে যার মানুষের অন্তরে ভয় ঢুকে যায়, এবং মানুষ খুবই স্ট্রংলি সিদ্ধান্ত নেয় যেকোনো মূল্যে দাওলাকে প্রতিরোধ করবে। সারা বিশ্বের মুসলিম অমুসলিম সকলের মাঝেই আতংক কাজ করে। এবং ইসলামের ব্যাপারে মানুষের অন্তরে এক ধরনের ন্যারেটিভ পিকচার ভেসে ওঠে। ইসলামের প্রতিরক্ষার জন্য জিহাদ আছে। কিন্তু সেই জিহাদ হতে হবে নবীজি( সা ও সাহাবায়ে কেরাম এর নীতিমালা অনুযায়ী৷ কিন্তু দাওলার বিভিন্ন ন্যারেটিভ আচরণের কারণে সমাজে মানুষের অন্তরে এক ভয়ংকর পিকচার ভেসে ওঠার ফলে মানুষ তাদেরকে দূরে সরতে থাকে। একটি সংগঠন কখন শক্তিশালী হয়? যখন তার সদস্যা সং্খা দিন দিন বৃদ্ধি পায়। যদি সদস্য সংখ্যা দিন দিন কমতে থাকে তাহলে উক্ত সংগঠনের ভবিষ্যৎ অন্ধকার ছাড়া কিছু নেই। আল্লাহ তালা হক্বকে প্রতিষ্ঠিত করার ওয়াদা দিয়েছেন, কিন্তু আমরা শর্ত পূরণ করতে ব্যর্থ হচ্ছি ফলে কাঙ্ক্ষিত সফলতা আসছে না। এই জন্য সাথী ভাইদের প্রতি অনুরোধ। আপনারা উগ্রতাকে বয়কট করুন। আমাদের জিহাদ আলিমদের নেতৃত্বে, হাক্কানি আলিমদের নেতৃত্ব ছাড়া জিহাদের সাওয়াব আমরা ঘরে তুলতে পারব না। আল্লাহ আপনি আমাদের হক্বের উপর অটল রাখুন আমিন।

        Comment


        • #5
          জাযাকাল্লাহ প্রিয় ভাই, আমাদের সতর্ক করার জন্য।

          Comment


          • #6
            আমাদের জিহাদ আলিমদের নেতৃত্বে, হাক্কানি আলিমদের নেতৃত্ব ছাড়া জিহাদের সাওয়াব আমরা ঘরে তুলতে পারব না।
            সত্যি কথা। সত্য আর মিথ্যার দ্বন্দ্ব চলতেই থাকবে। হকের আওয়াজ ছড়িয়ে গেলে বাতিল লুকিয়ে যাবে। বাতিল কম বুদ্ধির মানুষকে প্রলুব্ধ করে। একাকী বকরিকে বাঘে খেয়ে ফেলে। হকের পথিকদের একসাথে থাকা দরকার। আলহামদুলিল্লাহ এই ফোরাম সারা দুনিয়ার বাংলা ভাষা-ভাষি আল্লাহর বান্দাদের একসাথে করছে।তাসাল্লি দিচ্ছে। হাজারো নিরাশার মাঝে আশার আলো জ্বালিয়ে রেখেছে।দিলের সুকুন মিলে ফোরামে ঢুকে ভাইদের কথা পড়লে।
            আল্লাহ তালা হক্বকে প্রতিষ্ঠিত করার ওয়াদা দিয়েছেন, কিন্তু আমরা শর্ত পূরণ করতে ব্যর্থ হচ্ছি ফলে কাঙ্ক্ষিত সফলতা আসছে না
            এস্তেমায়ি মাসালা। এস্তেমায়ি আমলের সাথে শর্ত যুক্ত।মুসলমান সমাজ কি এখন সত্যের তলবদ্বার? মানুষ সত্য জানার পরেও তাদের কে কি জিনিষ আটকিয়ে রেখেছে? শয়তান এখনকার সময়ে আমাদের মানুষকে কিভাবে খারাপের সাথে জুড়ে দিচ্ছে এবং ভালো থেকে বিরত রাখছে!
            (১) হারাম খাদ্য পরিহার না করে অন্তরের বিশুদ্ধতা আনা সম্ভব হবে না।
            ব্রয়লার মুরগি -শুকরের গোস্তের মডেলের প্রযুক্তি দিয়ে বানানো। সমাজে ব্যাপক প্রচলন।
            কোমল পানিয় - হারাম বস্তুর সমাহারে প্রস্তুত কৃত।মুসলমান সমাজে ব্যাপক প্রচলন।
            (২) বিভিন্ন প্রোগ্রাম দেখা এবং শুনা - ব্যাপক জন-গোষ্টির প্রতি লক্ষ করে বানানো এ সমস্ত ইউটিউব, ফেসবুক, টিকটক
            রেডিও, টেলিভিশনের প্রোগ্রাম গুলো আসলে এক প্রকারের জাদু - যা অন্তরকে কুলুষিত করে দেয়।মুসলমান সমাজে ব্যাপক প্রচলন।
            (৩) সুদি ব্যাবস্থায় লাগিয়ে দেয়া। এ কাজের সাথে জড়িতরা আল্লাহর সাথে যুদ্ধে লিপ্ত। আল্লাহ তাদেরকে শরিয়ার ছায়া তলে নিয়ে আসবেন! ইনসানি জিন্দেগিতে শরিয়া বিশাল বড় নেয়ামত।
            (৪) সমাজের প্রচলিত জুলুম ব্যাবস্থা।উত্তারাধিকারে বোনের হক নষ্ট করা।চুক্তি ভিক্তিক কর্মীর সাথে ক্রীত দাশের অনুরূপ কিংবা তার চাইতেও জঘন্য আচরণ করে যাওয়া।মুসলমান সমাজে ব্যাপক প্রচলন।


            আল্লাহর তরফ থেকে আজাবের আশংকা হয়। যে কোন দিন -যে কোন রাতে আমাদের উপর ব্যাপক বিধংসী আজাব না আসা আল্লাহর সীমাহীন ক্ষমা ার উদারতার প্রমাণ দিয়ে
            দাওয়াত ও জিহাদের সফরে কলব যখন ইনসাফ থেকে সরে যায় তখন বিনয় অহংকারে, ভাষার শালীনতা অশালীনতায় রূপান্তরিত হয় এবং অন্তরের নম্রতা কাঠিন্যের রূপ ধারণ করে। তারপর সে ব্যক্তি নিজেও গোমরাহির পথে চলে এবং অন্যকেও গোমরাহির পথ প্রদর্শন করে।

            Comment

            Working...
            X