Announcement

Collapse
No announcement yet.

ইসলাম বর্তমান বিশ্বের জন্য হুমকি স্বরুপঃ

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ইসলাম বর্তমান বিশ্বের জন্য হুমকি স্বরুপঃ

    ইসলাম বর্তমান বিশ্বের জন্য হুমকি স্বরুপঃ

    বর্তমান বিশ্ব চলে পুজিবাদি(পুঁজিবাদী) নিয়মে। এই নিয়মে প্রত্যেকটি দেশ,প্রত্যেকটি জাতি,প্রত্যেকটি ধর্মের মানুষ খুব শান্তিতে এবং আরামে দিন কাটাচ্ছে কিন্তু এক জাতি,এক ধর্মের মানুষ শান্তিতে নিরাপত্তার সাথে দিন কাটাতে পারছে না বস্তুত তাদেরকে শান্তিতে থাকতে দেওয়া হচ্ছেনা। এখন আপনার মনে কয়েকটি প্রশ্নের জন্ম হতে পারে সেগুলো হচ্ছেঃ
    *কে দিচ্ছেনা ?
    *কাদেরকে দেওয়া হচ্ছেনা ?
    *কেনই বা দেওয়া হচ্ছেনা ?

    আসুন এবার এগুলোর উত্তর জেনেনি(জেনে নেই)।
    এর আগে বলেদি(বলে দেই) যে,এই প্রশ্নগুলোর উত্তর জানানোর উদ্দেশ্য হল জেন আমরা বুঝতে পারি কেন আমরা এখন পৃথিবীর সব জায়গাই নির্যাতিত ,নিপিড়িত(নিপীড়িত) এবং অবহেলিত।
    এই মুসিবত থেকে উত্তলনের(উত্তোলনের) উপায় আমরা অন্য কোন লেখায় আলচনা(আলোচনা) করবো ইনশাল্লাহ। এবার আমাদের প্রশ্নগুলোর উত্তর জানা যাক বিইজনিল্লাহঃ

    ১ম প্রশ্নের উত্তর
    আমাদের ১ম প্রশ্নের উত্তর খুবই সহজ এবং সকলের বোধগম্য যে, পুজিবাদিরাই(পুঁজিবাদীরাই) এই নির্দিষ্ট ধর্মের মানুষদেরকে শান্তিতে থাকতে দিচ্ছেনা। এর কারন(কারণ) ৩নং প্রশ্নের উত্তরে বলবো ইনশাল্লাহ( ইনশা-আল্লাহ)।


    ২য় প্রশ্নের উত্তর
    আমাদের ২য় প্রশ্নের উত্তরও সকলের জানা আর সেটি হল মুসলিমদেরকে। এর কারণও ৩নং প্রশ্নের উত্তরে বলা হবে ইনশাল্লাহ।


    [বিদ্রং(বিঃদ্রঃ) এই প্রশ্নের উত্তরের মাধ্যমে আমরা পূর্বের প্রশ্নগুলোর উত্তরের কারন(কারণ) জানতে পারবো এবং ইসলাম কেন বর্তমান বিশ্বের জন্য হুমকি স্বরুপ তা জানতে পারবো ইনশা আল্লাহ। ]


    ৩য় প্রশ্নের উত্তর

    এই প্রশ্নের উত্তরের জন্য আমরা অনেকগুলো পয়েন্ট দেখবো যা দ্বারা আমরা অনেক সহজে প্রশ্নের উত্তরও পাবো এবং এই লেখার শিরনাম সম্পর্কে জানতে পারবো। শুরু করা যাকঃ
    কিছু তথ্য এবং এর সাথে ইসলামের সম্পর্ক
    (১) * বর্তমানে পৃথিবীর মোট সম্পদের ৫২% এর মালিক হচ্ছে মোট জনসংখার(জনসংখ্যার) ১% মানুষ এবং এই পৃথিবীর মোট সম্পদের ৪৬% এর মালিক হচ্ছে মাত্র ৩০০ জন মানুষ। সম্পদের এতো বিশাল এই বৈষম্যের এক মাত্র সমাধান দিতে পারে ইসলামি অর্থনীতি,খিলাফাহ ।গনতন্ত্র(গণতন্ত্র) নয়।



    (২)* বর্তমানে প্রতি ৪০ সেকেন্ডে পৃথিবীতে এক জন মানুষ হতাশাগ্রস্থ(হতাশাগ্রস্ত) হয়ে আত্মহত্যা করে এবং বছরে এর সংখ্যা দাড়াই ৮ লক্ষে। এতো লক্ষ লক্ষ মানুষের জীবন বাচাতে পারে একমাত্র ইসলামি মানসিকতা,ইসলামি ধ্যান-ধারণা এবং তাকদিরের উপর বিশ্বাস। আধুনিক বিজ্ঞান বা ধ্যান ধারণা নয়।

    (৩)*বর্তমানে মাদকের থাবাই ধুখছে(ধুকছে) প্রায় ৩১২০০০০০০ মানুষ এবং প্রতি বছর অতিরিক্ত মাদক সেবনের কারনে(কারণে) মারা যায় ২১০০০০০ মানুষ। এতো বিশাল প্রফিটাবল বিজনেসকে বন্ধ করতে এবং লাখ লাখ মানুষ কে এই মৃত্যু পাদ থেকে বাচাতে পারে একমাত্র ইসলামি বিচারব্যবস্তা(বিচারব্যবস্থা)। সংসদীয় বিচারব্যবস্তা(বিচারব্যবস্থা) নয়।

    (৪)*বর্তমানে প্রতিবছর পর্ণ ইন্ডাস্ট্রিগুলো ৯৭০০ বিলিয়ন ডলার আয় করে যা বাংলাদেশি টাকাই ৮০৫১০০০০০০০০০০০ টাকা। এতো বিশাল বিলিয়ন বিলিয়ন ডলার ব্যবসার বুকে থাবা দিয়ে থামিয়ে দিতে পারে একমাত্র ইসলামি বিচারব্যবস্তা(বিচারব্যবস্থা), ইসলামি আইন-কানুন। গনতন্ত্র(গণতন্ত্র) নয়।

    (৫)* কেবল অস্ত্র ব্যবসায়িদের(ব্যবসায়ীদের) মুনাফা পোইছে(পৌঁছে) দিতে পৃথিবীর কোনাই কোনাই চলছে যুদ্দ(যুদ্ধ)। যার ফলে বর্তমানে ঘর ছাড়া হয়ে শরণার্থী হয়ে আছে ৬৯০০০০০০ মানুষ। এদেরকে ঘরে ফেরানোর সামর্থ্য আছে কেবল ইসলামি সাম্রাজ্যবাদের। পুজিবাদি(পুঁজিবাদী) বিশ্ব ব্যবস্থার নয়।

    (৬)*বর্তমানে সাস্থ্য(স্বাস্থ্য) খাতে পুরো পৃথিবীতে প্রতি বছর খরচ হয় ৭০০০০ কোটি ডলার। কিন্তু আধুনিক চিকিৎসা পরিবর্তে যদি ইসলামি চিকিৎসা ব্যবস্থা ব্যবহার করা হতো তাহলে প্রতি বছর ৭ কোটি টাকাও খরচ হতো না।

    (৭)* বর্তমানে ভারতে প্রতি বছর গড়ে প্রায় ৬০০০০০ মেয়ে শিশুর ভ্রুন(ভ্রূণ) দুনিয়ার আলো না দেখে চলে যাই। তাদের সুন্দর জীবন দানের জন্য প্রয়োজন ইসলামি মানুসিকতার(মানসিকতার) হিন্দুত্ববাদি মানসিকতার নয় ।

    (৮)*বর্তমানে পুরো পৃথিবীতে প্রতি বছর গড়ে প্রায় ৪৩৫০০ কোটি ডলার এর শুধু মাত্র ড্রাগ ব্যবসা হয় এবং যুক্তরাষ্ট্রে প্রতি বছর গড়ে ৮০০০ মানুষ এই ড্রাগের কারণে মারা যায়। এই সর্বনাশা শক্তিকে রুখতে পেরেছিল এবং পারবে একমাত্র কেবল ইসলাম।

    (৯)*এই করোনা বিপর্যয় এর মধ্যেও বাংলাদেশের v.i.p চাল চোররা মোট ২২২৪৫ বস্তা চাল চুরি করেছে। অপরদিকে দেশে প্রায় সকল শ্রেণির মানুষ না খেয়ে আছে । এই সকল চাল চোরকে শিক্ষা দেয়ার এবং না খেয়ে থাকা মানুষদের মুখে খাবার তুলে দেয়ার একমাত্র সামর্থ্য আছে ইসলামি শাসনব্যবস্থার,আইন-কানুনের। গনতান্ত্রিক(গণতান্ত্রিক) বা সামাজতান্ত্রিক(সমাজতান্ত্রিক) আইন-কানুনের নয়।
    [এটা একটু ভিন্ন]
    (১০)*এখন পর্যন্ত সারা বিশ্বে ইসলামোফবিয়া এবং জিহাদভীতি ছড়ানোর জন্য আমেরিকা মোট ৫.৯ বিলিয়ন ডলার ব্যয় করেছে। যা বাংলাদেশি টাকাই ৫৯০০০০০০০০ টাকা।

    উপরিউক্ত বিষয়গুলো থেকে খুব সহজে ভুজতে(বুঝতে) পারছেন যে, এক ইসলামই পারে পুঁজিবাদীদের মাল্টি ট্রিলিয়ন ব্যবসাকে গুড়িয়ে দিতে। তাই তারা ইসলাম বা মুসলিমদের উঠে দাড়াতে দিচ্ছেনা। তবে আমরা অবশ্যই একদিন উঠে দাঁড়াবো এবং সকল তাগুতের, সকল বাতিলের ঘাড় মোটকে দিবো, তাদেরকে চিরতরে এই পৃথিবী থেকে নিঃশেষ করে দিবো বিইজনিল্লাহ।

    প্রস্তুত থাকো আল্লাহর সৈনিকেরা বিজয় তোমাদের সন্নিকটে, ইনশা আল্লাহ কালিমার পতাকা আবার এই জমিনের বুক চিরে উদিত হবে।
    Last edited by tahsin muhammad; 07-16-2021, 04:05 PM.

  • #2
    ইসলামী জীবন ব্যবস্থাই হলো এমন জীবন ব্যবস্থা যার মধ্যে মুসলিম, অমুসলিম , ধনি, গরীব, সকলের জন্য ইনসাফ , সমতা রয়েছে। আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা পুরো পৃথিবীকে ইসলামী জীবন ব্যবস্থার অধীনে নিয়ে আসার জন্য আমাদের কে চেষ্টা করার তাউফীক দান করুন, আমীন।

    Comment


    • #3
      প্রস্তুত থাকো আল্লাহর সৈনিকেরা বিজয় তোমাদের সন্নিকটে। ইনশা আল্লাহ, কালিমার পতাকা আবার এই জমিনের বুক চিরে উদিত হবে।
      আল্লাহ তা‘আলা কবুল করুন ও এই ক্ষণকে ত্বরান্বিত করুন। আমীন
      “ধৈর্যশীল সতর্ক ব্যক্তিরাই লড়াইয়ের জন্য উপযুক্ত।”-শাইখ উসামা বিন লাদেন রহ.

      Comment


      • #4
        হে আল্লাহ, আমাদেরকে ইসলামি শাসনব্যবস্থার অধীনে জীবন যাপনের তাওফিক দিন। আমীন
        ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

        Comment

        Working...
        X