Announcement

Collapse
No announcement yet.

পুলিশি পাহারায় আর কত কাল?

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • পুলিশি পাহারায় আর কত কাল?



    পুলিশি পাহারায় আর কত কাল?

    হিন্দুত্ব-বাদী সরকারের মন্ত্রী-এমপিরা হয়ত ভেবে নিয়েছে জনগণের টাকায় পালিত পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী তাদের সবধরণের আপদ-বিপদে রক্ষা করবে। তাদের মনের মধ্যে হয়ত একথা বদ্ধমূল হয়ে গেছে যে আল্লাহর আসন্ন আজাব থেকে তাদের অনুগত প্রশাসন তাদেরকে রক্ষা করতে পারবে। তারা মনে হয় আরও ভেবে নিয়েছে যে তারা যা ইচ্ছা তাই করবে আর তাদের উপর কোন বিপদ-আপদ আসবে না। দেশের মধ্যে সমস্ত ফিতনা-ফাসাদের বীজ বপনকারীদের ধারণা কতই না মারাত্নক! দেশের মধ্যে সমস্ত ফিতনা-ফাসাদের জন্য এরাই তো সবচেয়ে বেশি দায়ী। এরাই তো তারা যারা বাংলাদেশ-নামক শান্তিপ্রিয় মুসলিম ভূখণ্ডে বিজাতীয় অপসংস্কৃতির অনুপ্রবেশ ঘটিয়েছে। এরাই তো তারা যারা একদিকে মাজলুম মুসলিমদের বুকে গুলি চালায়, অন্যদিকে ইয়াহুদ, নাসারা ও মুশরিকদের সাথে ঘনিষ্ঠ বন্ধুত্ব স্থাপন করে। একদিকে তারা তাদের প্রভুদেরকে খুশি করতে মসজিদ-মাদ্রাসাগুলোতে তালা ঝুলায়, অন্যদিকে মুশরিকদের মন্দিরগুলোকে সুশোভিত করে। এই জালিমরা এতটাই দুষ্কৃতকারী যে নিজেদের ক্ষমতাকে পাকাপোক্ত করার জন্য আর তুচ্ছ দুনিয়াবি আরাম-আয়েশের জন্য লক্ষ লক্ষ মানুষকে বিপদের মুখে ঠেলে দেয়। এদেশের জনগণ এখন হারে হারে এই জালিমদের জুলুমের ফলাফল টের পাচ্ছে। দিনদিন এই জালিমদের জুলুমের মাত্র আরও বাড়তেই থাকবে।

    কিন্তু এখন প্রশ্ন হচ্ছে এই জালিম হিন্দুত্ব-বাদীরা কি মানুষের উপর এভাবে জুলুম করতেই থাকবে? তাদের কি কখনো পতন হবে না? তারা কি এইভাবে যুগযুগ ধরে অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকবে? আল্লাহর শপথ তারা কখনোই এইভাবে যুগযুগ ধরে অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকতে পারবে না। তাদের এমন দিক থেকে পতন ঘিরে ধরবে যা তারা কল্পনাও করতে পারবে না। তাদের পাহারাদার পুলিশ বাহিনী তাদের কোনোই উপকার করতে পারবে না। বরং তারা শুধু তাদের আসন্ন পতনকেই ত্বরান্বিত হতে দেখবে। এমন দিক থেকে আল্লাহর আজাব তাদেরকে ঘিরে ধরবে যা তারা বুঝতেও পারবে না। আর এই অহংকারীদের পতন যে খুব নিকটে তা স্পষ্ট হয়ে গেছে যদিও তারা উপলব্দি করতে পারে না।

  • #2
    ত্বাগুতের নাম হচ্ছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী!! ওরা নাকি আইন শৃঙ্খলা রক্ষা করে??? ওরা ওদের বানানো আইন রক্ষা করে! শৃঙ্খলা নয়। ওরাই তো এখনকার দুনিয়ার বড় অনিষ্টকারী। সাধারণ একটা পুলিশের ঝামেলার মানুষ এখন পড়তে চাই না। এরা এক পেকেট(প্যাকেট) বিড়ির বদলে লাইসেন্স ছাড়া ড্রাইভারকে ছেড়ে দেয়। এরা জেগে ওঠে কোথাও কোন হুজুরের দুঃসংবাদ শুনতে পেলে। ওরা দলবেধে যুদ্ধের প্রস্তুতি নিয়ে নেমে পড়ে মুজাহিদ ভাইদের খবর শুনলে।
    اللهم انی اسلک الهدی والتفی والعفافی والغناء

    Comment


    • #3
      আল্লাহর আযাব যখন আসবে, তখন পৃথিবীর কেউ বাধা দিয়ে রাখতে পারবে না।
      ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

      Comment

      Working...
      X