Announcement

Collapse
No announcement yet.

ওরা আপনার ট্যাক্সের টাকা ইসলামবিরোধী এজেন্ডা বাস্তবায়নে খরচ করছে

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • ওরা আপনার ট্যাক্সের টাকা ইসলামবিরোধী এজেন্ডা বাস্তবায়নে খরচ করছে



    ওরা আপনার ট্যাক্সের টাকা ইসলামবিরোধী এজেন্ডা বাস্তবায়নে খরচ করছে | They’re spending your tax money to implement the anti-Islamic agenda

    বৈশ্বিক কুফফার জোট এমন এক দাজ্জালী বিশ্ব ব্যবস্থা গড়ে তুলেছে যেখানে তারা খুব সুকৌশলে মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাষ্ট্রগুলোকে নিজেদের আজ্ঞাবহ করে রেখেছে। এরই অংশ হিসেবে তারা মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাষ্ট্রগুলোতে মুসলিম নামধারী দালাল শাসকদের জোরপূর্বক অবৈধভাবে ক্ষমতায় বসিয়ে রেখেছে। প্রকৃত অর্থে মুসলিম নামধারী এই গাদ্দার শাসকদের মাধ্যমেই বৈশ্বিক কুফফার জোট মুসলিম রাষ্ট্রগুলোসহ সারাবিশ্বে ইসলামবিরোধী এজেন্ডাগুলো বাস্তবায়ন করছে। আর এ কাজে জাতিসংঘ নামক বৈশ্বিক কুফফার জোট অগ্রণী ভূমিকা পালন করছে। এই জাতিসংঘ নামক বৈশ্বিক কুফফার জোটের মাধ্যমে মূলত তারা মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাষ্ট্রগুলোকে দাজ্জালী বিশ্বের পতাকাতলে একত্রিত করেছে। এখন যেকোন মূল্যে মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাষ্ট্রগুলোর সরকার প্রধানেরা এই জাতিসংঘ নামক বৈশ্বিক কুফফার জোটের আনুগত্য করতে বাধ্য। এরাই ইসলামবিরোধী বিভিন্ন আইন তৈরি করে এবং মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাষ্ট্রগুলোর সরকার প্রধানদের মাধ্যমে তা বাস্তবায়ন করে। এখানে আমাদের মনে রাখতে হবে যে এই ইসলামবিরোধী এজেন্ডাগুলো বাস্তবায়ন করা অনেক ব্যয়বহুল ও দীর্ঘমেয়াদি প্রক্রিয়া। এখন প্রশ্ন হচ্ছে তারা কোথা থেকে এই ব্যয়বহুল প্রক্রিয়ার অর্থ পায়? কারা তাদের অর্থের যোগানদাতা? কখনো কি ভেবে দেখেছেন? এই প্রশ্নগুলোর উত্তর খুজতে হলে আমাদেরকে খুব বেশি গভীরভাবে চিন্তা করতে হবে না। একটু সাধারণভাবে চিন্তা করলে খুব সহজেই আমরা এই প্রশ্নগুলোর উত্তর পেয়ে যাবো ইনশা আল্লাহ্। প্রথমত মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাষ্ট্রগুলোর সরকার প্রধানেরা মুসলিমদের কাছ থেকে জোরপূর্বক ট্যাক্সের যে অর্থ আদায় করছে এই অর্থই ইসলামবিরোধী এজেন্ডা বাস্তবায়নে তারা ব্যবহার করছে। এ যেন কৈয়ের তেল দিয়ে কৈ ভাঁজার নামান্তর। আমি-আপনি স্বেচ্ছায় অথবা অনিচ্ছায় কুফফার জাতিসংঘ সমর্থিত সরকারকে যে ট্যাক্স দিচ্ছি কোন না কোনভাবে তার একটা নির্দিষ্ট অংশ ইসলামবিরোধী এজেন্ডা বাস্তবায়নে ব্যবহার হচ্ছে। অন্যদিকে বৈশ্বিক কুফফার জোটও ইসলামবিরোধী এজেন্ডা বাস্তবায়নে অর্থের একটি বড় যোগানদাতা। তারা তথাকথিত সন্ত্রাসবিরোধী আইন বাস্তবায়নে মুসলিমদের ঘাড়ের উপর চেপে বসা এই সমস্ত গাদ্দার শাসকদের প্রতিনিয়ত মিলিয়ন মিলিয়ন ডলার অর্থ সহায়তা দিয়ে ইসলামবিরোধী এজেন্ডা বাস্তবায়নে সহযোগীতা করছে। ইতো মধ্যে সন্ত্রাসী যুক্তরাষ্ট বাংলাদেশ দালাল সরকারকে কথিত উগ্রবাদ প্রতিরোধে ৩৫ মিলিয়ন ডলার অর্থ দিয়ে সহায়তাও করেছে এবং প্রয়োজনে তারা আরও সহায়তা করবে বলে আশ্বস্ত করেছে। আশা করি আপনাদের কাছে এখন বিষয়টা ভোরের আলোর ন্যায় পরিষ্কার হয়ে গেছে এবং আপনারা এ নিয়ে চিন্তাফিকির করবেন।

    পরিশেষে আল্লাহ্ তা’আলার কাছে দোয়া করি, তিনি যেন সর্বস্তরের মুসলিমদেরকে এই সমস্ত গাদ্দার শাসকদের ধোঁকা থেকে হেফাজত করেন এবং তাদের সমস্ত ষড়যন্ত্রকে নৎসাত করে দেন। আমিন

  • #2
    জি, ভাইজান। আপনার কথা সত্য। প্রতিটি ফোন কল থেকে ট্যাক্স নিয়ে নিচ্ছে। প্রতি পণ্য যা আমরা দোকান থেকে ক্রয় করি তার থেকেও ট্যাক্স নিচ্ছে! আমাদের অবশ্যই খোজে খোজে বের করা উচিত ট্যাক্স কীভাবে ফাঁকি দেওয়া যায়।
    বিলাসিতা জিহাদের শুত্রু,শাইখ উসামা রাহ।

    Comment


    • #3
      মাশা-আল্লাহ,, ভাইজান, খুবই গুরুত্বপূর্ণ বিষয়। ভাইজান, ট্যাক্স দেওয়া থেকে আমরা কীভাবে বিরত থাকতে পারি? ত্বাগুতগুলো প্রতিটি পণ্যের গায়ে ট্যাক্স বসিয়ে দিয়েছে। ফোনে কল করলে গ্রাহকদের অনিচ্ছা সত্যেও জোরপূর্বক ট্যাক্স নিয়ে নিচ্ছে। তাছাড়া চুরি ত একা করছে তা নয়, বিভিন্ন এজেন্সির মাধ্যমে চুরি করে জনগণের টাকা নিয়ে নিচ্ছে। এক বিকাশের মাধ্যমে কোটি কোটি ডলার নিয়ে নিচ্ছে।
      ولو ارادوا الخروج لاعدواله عدةولکن کره الله انبعاثهم فثبطهم وقیل اقعدوا مع القعدین.

      Comment

      Working...
      X