Announcement

Collapse
No announcement yet.

আই এস সৃষ্ট সংশয় "বাংলাদেশের আল কায়েদা ডিজিএফআইয়ের দ্বারা পরিচালিত" নিরসন এবং বঙ্গীয় আই এসদের ইহুদিদের ন্যায় আচরন...!!!

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • আই এস সৃষ্ট সংশয় "বাংলাদেশের আল কায়েদা ডিজিএফআইয়ের দ্বারা পরিচালিত" নিরসন এবং বঙ্গীয় আই এসদের ইহুদিদের ন্যায় আচরন...!!!


    📣আই এস সৃষ্ট সংশয় "বাংলাদেশের আল কায়েদা ডিজিএফআইয়ের দ্বারা পরিচালিত" নিরসন এবং বঙ্গীয় আই এসদের ইহুদিদের ন্যায় আচরন...!!!

    ⚠️এক আই এ%স সমর্থক এর আইডি হতে লে. কর্নেল তারেক সাইদের একটা ভিডিও ক্লিপ আপলোড করা হয়েছে। এরপর সে ওই ভিডিও এর ভিত্তিতে কিছু আজগু&বি প্রলাপ বকে শেষে উপসংহার টেনেছে এটা বলে যে বাংলাদেশ আল কা #য়েদা নাকি ডিজিএফআইয়ের দ্বারা পরিচালিত। এবং আমি পরিলক্ষিত করেছি কিছু ভাই বোনেরা এই প্রপাগা &ন্ডার শিকার হয়ে মারাত্মক বিভ্রান্তির শিকার হয়েছেন তাই এ বিষয়ে বিস্তারিত ভাবে প্রকৃত সত্য আপনাদের জানাবো ইনশাআল্লাহ।



    🔰সে যে ভিডিও টি আপলোড করেছে এটি সি%ক্রেট ক্যামেরায় ধারন করেছেন সাংবাদিক ইলিয়াস হোসাইন। ইলিয়াস হোসাইনকে অনেকেই চেনেন।



    🔰আবু ত্বহা আদনান গু%ম হওয়ার পর সাংবাদিক ইলিয়াস বাংলাদেশের মানুষের গু%ম হওয়া নিয়ে একটু অনুসন্ধানী ভিডিও আপলোড করেন।সেখানে এই ভিডিও ক্লিপটি প্রকাশ করেন।
    এর আগেও বহুল আলোচিত নারায়ণগঞ্জের সেভেন মা #র্ডার হত্যা সংশ্লিষ্ঠ এক প্রতিবেদনেও সাংবাদিক ইলিয়াস এই ভিডিও ক্লিপ টি ইউজ করেন।



    🔘এখন আসুন এই ভিডিও ক্লিপটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে আসি



    🔰বাংলাদেশে যে বিভিন্ন সময় যে গু%ম খু%নের ঘটনা ঘটে তার বেশির ভাগ ই আওয়ামী লীগ সরকার ঘটিয়ে থাকে যেমন বিএনপির নেতা ইলিয়াস, জামায়াতে ইসলামীর নেতা আযম সাহেবের পুত্র বিগ্রেডিয়ার আমান আযমী,এছাড়া রাজনৈতিক যত গু%ম খুনের ঘটনা ঘটে সবই আওয়ামী সরকার তার পোষা স #ন্ত্রাসী বাহিনী এবং পুলিশ, র্যাব এবং সেনাবাহিনীর সহায়তায় করে থাকে। ইলিয়াস হোসাইনের রিপোর্ট টি ও ছিল এই সংক্রান্ত।



    🔰এখানে এক অফিসারের গোপন ভিডিও দেখানো হয়েছে যা ইলিয়াস গোপনে ধারন করেছিলেন। ইলিয়াস হোসাইন ওই অফিসারের সঙ্গে বাংলাদেশ সরকারের ছত্র ছায়ায় ঘটে যাওয়া গুম ও খুন নিয়ে আলোচনা করছিলেন এবং লে কর্নেল তারেক সাইদ নিজের অজান্তেই সরকারের সবচেয়ে সিক্রেট ইনফরমেশনর পর্দা উন্মোচিত করে দিয়েছিলেন।



    🔰বহুল আলোচিত নারায়ণগন্জের ৭ খুন মামলা সম্পর্কে আশাকরি সবাই অবহিত আছেন।এই মামলার ই প্রধান আসামি লে. কর্নেল. তারেক সাইদ এর সাক্ষাৎকার নেওয়ার জন্য সাংবাদিক ইলিয়াস ঢাকা কেন্দ্রীয় কারাগারে যান এবং সেখানে ওই কর্নেলের সাথে কথা বলেন এবং তাদের মধ্যেকার কথা বার্তা গোপনে ভিডিও ধারন করে নিয়ে আসেন।ভিডিও ক্লিপটিতে লে জেনারেল তারেক সাইদ র্যাব কতৃক গু%ম ও খু%ন করার বিস্তারিত বর্ণনা পেশ করেন।
    তিনি ভিডিও ক্লিপটিতে বলেন যে, প্রতি মাসে র্যাবের উর্ধতন কর্মকর্তাদের নিয়ে একটা মিটিং হয় এবং ওই মিটিংয়ে র্যাবের উর্ধতন কর্মকর্তাদের কাছে একটা লিস্ট দেওয়া হয়।ওই লিস্টে যাদের গুম ও খুন করতে হবে তাদের নাম দেওয়া হয়।লিস্টের মধ্যে হতে যাদের গুম করতে হবো তাদের নামের পুর্বে লেখা থাকে G এবং যাদের ক্র%সফায়ারে খুন করতে হবে তাদের নামের পূর্বে লেখা থাকে C। এই লে. কর্নেল তারেক সাইদ ও ওইরকম এক মিটিংয়ে একটি লিস্ট পান। যে লিস্টে ৩ জনকে খু%ন করার নির্দেশ দেওয়া হয়।কর্নেল তারেক সাইদ সরকারি নির্দেশনা মোতাবেক তাদের হত্যা করেন তবে লাশ গুলো গু%ম করতে গিয়ে ধরা পড়ে যান। এক তারেক সাইদ ধরা পড়লেও হাজারও তারো সাইদ সরকারের নির্দেশনায় সরকারের বিপক্ষের সবাইকে গুম ও খুন করছেন।এই গুম ও খুন গুলো সাধারণত সরকার সরকারের ক্ষমতা টিকিয়ে রাখার জন্য বিরোধী দল, বিরোধী দলের নেতা এবং সরকারের বিপক্ষে যারাই শক্ত অবস্থান নেন তাদের ক্ষেত্রে প্রয়োগ করা হয়ে।



    ⚠️কিন্তু ওই আ%ই এস সমর্থক সাংবাদিক ইলিয়াসের প্রতিবেদনটির ওই অংশ টুকু কেটে সামনে ও পরের সমস্ত ঘটনা লুকিয়ে চাতুর্যতার সঙ্গে আল কা #য়েদার বিরুদ্ধে ব্যবহার করেছে।




    ⚠️সে দাবি করেছে ডিজিএফ আই নাকি এই ভাবে গুম করে তারপর সেটা আল কা #য়েদার নামে দায় স্বীকার করে বিবৃতি দেয়।




    🔰 অথচ আল কা #য়েদা যে কয়টি অপারেশন করেছে তা নাস্তিক, শাতিমে রাসুল সাঃ, এবং সমকামীদের বিরুদ্ধে আর র্যাব, সেনা বাহিনী ও ডিজিএফআই যে গু%ম ও খু%নের ঘটনা ঘটিয়েছে তা বিএনপি, জামায়াতে ইসলামী, বিভিন্ন সরকার বিরোধী সাংবাদিক, ব্যাক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে।



    🔰এখানে একটি গুরুত্বপূর্ণ বিষয় হলো সরকারি বাহিনী তাদেরকেই গু%ম ও খু%ন করে যারা সরকারের স্বার্থের জন্য হুমকি স্বরুপ। আর আল কা &য়েদার মুজা #হিদগন যেসব না #স্তিকদের হ%ত্যা করেছেন এরা ছিল সরাসরি সরকারের পক্ষে। এখন কোন যুক্তিতে এটা সম্ভব যে যারা সরকারের সবচেয়ে কাছের বন্ধু তাদেরকেই সরকার র্যাব দিয়ে গু%ম করিয়ে আল কা #য়েদার নামে দ্বায় শিকার করে বিবৃতি দিবে। অর্থাৎ আল কা #য়েদার মুজা #হিদদের অপারেশন আর সরকারি বাহিনীর অপা%রেশন গুলোর পার্থক্য আকাশ পাতালের মতো বিস্তর পরিমানে তফাৎ। তাহলে এখন একবার ভাবুন এই আই এসদের মস্তিষ্ক কি পরিমাণে বিগড়ে গেছে।




    🔰আপনাদের সামনে এখন সম্পুর্ন বিষয়টি উম্নোচিত করা হয়েছে। এখানে একটা বিষয় সুস্পষ্ট আল কা #য়েদার মুজা #হিদদের অপারেশন গুলো নাস্তিকদের বিরুদ্ধে আর লে কর্নেল তারেক সাইদদের মতো সরকারি গো #লামদের অপারেশন আওয়ামী লীগ সরকারের রাজনৈতিক প্রতিপক্ষের বিরুদ্ধে অতএব মুজা #হিদদের অপারেশন আর লে কর্নেল তারেক সাইদদের অপারেশন গুলোর মধ্যে কম্মিন কালেও লিয়াজু হওয়া সম্ভব না।সুতরাং এখন এটা সুস্পষ্ট যে আল কায়েদার অপারেশন গুলো তারেক সাইদরা ঘটিয়ে আল কা #য়েদার নামে দ্বায় স্বীকার করার বিষয় টা সম্পুর্ণ অবাস্তব এবং বি%কৃত মস্তিষ্কের কা%ল্পনিক চিন্তা ভাবনা।



    🔰এখন একটা মজার বিষয় বলি
    হযরত মুসা আঃ এর আমলে ইহু #দিদের একটা মারাত্মক বৈশিষ্ট্য ছিল তারা তাদের আসমানী কিতাব বা মাসয়ালা মাসায়েল কিতাবের মধ্যে একটা বিরাট কারসাজি করে আমল করতো। তাদের মধ্যে যদি কেউ চুরি করতো তাহলে তারা কিতাব মেলে দেখতো চুরির শাস্তি হাত কেটে ফেলে দেওয়া। তখন তারা কিতাবের মধ্যে হতে যেখানে লেখা চোরের হাত কেটে ফেলে দিতে হবে সেখান হতে হাত কেটে ফেলে দিতে হবে এই অংশটুকু মুছে ফেলত তারপর কিতাব মেলে জোরে জোরে পড়তো চোরের শাস্তি হলো.....। এরপরের অংশ তো মুছে ফেলে দেওয়া হয়েছে সেহেতু কিতাবে চোরের কোন শাস্তির বিধান লেখা নেই। অতএব কিতাবের বিধান অনুযায়ী চোরের কোন শাস্তি হবে না।
    এবার এই আই এ%স সমর্থকের কান্ড টা দেখুন সে সাংবাদিক ইলিয়াসের প্রতিবেদনটির আগের ও পরের অংশ ডিলিট করে দিয়ে মাঝের অংশ টুকু ইউজ করে ফতোয়া দিয়ে দিলো যে আল কা #য়েদা ডিজিএফআইয়ের দ্বারা পরিচালিত।




    তাহলে একটু চিন্তা করেন....!
    ⚠️ইহুদিদের স্বভাব চরিত্র আর বাংলাদেশের আই এ%সদের স্বভাব ও চরিত্রের মধ্যে কত বড় সাদৃশ্যতা বিদ্যমান ।



    🔘পোস্টে আলোচিত বিষয় গুলোর প্রুফ


    📌আই এস সমর্থকের পোস্টের স্কিনশটের লিংক
    👇👇👇
    🔗 https://archive.org/details/is-bleam-screenshot

    বা

    🔗 https://ia801506.us.archive.org/3/it...212_025734.jpg



    📌আই এস সমর্থক কতৃক আপলোডকৃত ভিডিও এর লিংক
    👇👇👇

    🔗 https://archive.org/details/is-bleam

    বা

    🔗 https://ia601407.us.archive.org/21/i...%28180p%29.mp4

    📌সাংবাদিক ইলিয়াস হোসাইন এর প্রতিবেদনের লিংক
    👇👇👇
    🔗https://youtu.be/eHZYo4gyi6U


    ✍️ আকিফ আল আদনান
    Last edited by Munshi Abdur Rahman; 02-15-2022, 08:07 PM.

  • #2
    নিশ্চয়ই আল্লাহ উত্তম পরিকল্পনাকারী।

    Comment


    • #3
      মিথ্যার ধ্বংস অপরিহার্য। রব্বে কা’বার কসম! ওরা কখনোই এসব মিথ্যাচার দিয়ে সফল হতে পারবে না।

      جَاءَ الْحَقُّ وَزَهَقَ الْبَاطِلُ...
      نحن الذين بايعوا محمدا، على الجهاد ما بقينا أبدا

      Comment


      • #4
        আল্লাহ তা'য়ালা হাজারো মুসলিম মুজাহিদ আলিম দায়ী দের হত্যাকারী খাওয়ারিজদের ধ্বংস করে দিন.. এদের ছড়ানো সকল প্রোপাগান্ডা ফিতনা থেকে মুসলিম উম্মাহকে হেফাজত করুন,আল্লাহুম্মা আমিন ইয়া রব্বাল আলামিন।

        Comment


        • #5
          আই এস আসলে চায় কি? এরা কি আল্লাহর জন্য কাজ করে বলে মনে হয়না। মিথ্যাবাদী আই এস।

          Comment

          Working...
          X