Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ# | ১৬ ই জামাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি।। ২১ শে ডিসেম্বর, ২০২১ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ# | ১৬ ই জামাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি।। ২১ শে ডিসেম্বর, ২০২১ ঈসায়ী।

    পবিত্র স্থান মসজিদগুলোকে 'ব্ল্যাক স্পট' হিসেবে আখ্যা দিল হিন্দুত্ববাদী ভিএইচপি নেতা


    ইসলাম বিদ্বেষের কারণে হিন্দুত্ববাদী সন্ত্রাসীরা মুসলিমদের উপর নির্যাতন চালিয়ে যাচ্ছে। একের পর এক মুসলিমদের পবিত্র স্থান মসজিদগুলোকে ভেঙ্গে অপবিত্র করার চক্রান্তে মেতে উঠেছে। নিজেদের ব্যর্থতা ঢাকতে উগ্র নেতারা কিছুদিন পরপর উসকানীমূলক বক্তব্য দিয়ে সাধারণ হিন্দুদেরকে আরো ক্ষেপিয়ে তুলে।

    এবার বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি)-র হিন্দুত্ববাদী নেতা কুন্দন চন্দ্রাবত মুসলমানদের বিরুদ্ধে চলমান বিদ্বেষের আগুনে ঘি ঢেলে দিয়েছে।
    ২০ শে ডিসেম্বর, সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে হিন্দুত্ববাদীদের আয়েজিত এক অনুষ্ঠানে বক্তৃতা দেওয়ার সময় সে মুসলিমদের পবিত্র স্থান মসজিদগুলোকে 'ব্ল্যাক স্পট' বা কালো দাগ বলে অভিহিত করেছে।

    সে বলেছে, 'হিন্দুরা ১৯৯২ সালে একটি কালো দাগ (বাবরি মসজিদ) মুছে ফেলেছে।'

    মুসলিম বিদ্বেষী বক্তব্য প্রদানে উগ্র হিন্দু নেতারা যেন পরস্পর প্রতিযোগিতায় নেমেছে। বিশেষজ্ঞরা মনে করছেন, এরা যেকোনো অজুহাত দাড় করিয়ে তাদের কল্পিত মুসলিমমুক্ত অখণ্ড ভারত নির্মাণের কাজ শুরু করে দিতে চাইছে।

    তথ্যসূত্র :
    -----
    ১। He called mosques 'black spot' and said Hindus faught back in 1992 by removing black spot (Babri Mosque) .

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    দখলদার ফ্রান্সের পরে এবার জার্মানিও মালি থেকে সৈন্য প্রত্যাহারের পরিকল্পনা করছে

    আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামিক প্রতিরোধ যোদ্ধাদের ধারাবাহিক হামলার মুখে মালি থেকে সেনা প্রত্যাহার করতে শুরু করেছে ক্রুসেডার ফ্রান্স। ইতিমধ্যেই দখলদার এই দেশটি মালির উত্তরাঞ্চলিয় ৩টি রাজ্য থেকে নিজেদের সৈন্যদের সরিয়ে নিতে বাধ্য হয়েছে।

    তাদের ধারাবাহিকতায় ক্রুসেডার জার্মানিও মালি থেকে নিজেদের দখলদার সৈন্যদের সরিয়ে নেওয়ার কথা ভাবছে।

    এবিষয়ে জার্মান প্রতিরক্ষা মন্ত্রী ‘ক্রিস্টিন ল্যামব্রেখট’ গত ১৯ ডিসেম্বর বিল্ড অ্যাম সোনট্যাগকে বলেছিল, “জার্মান সরকারের কাছে তাদের সৈন্যদের নিরাপত্তা প্রথম অগ্রাধিকার।”
    অর্থাৎ মালিতে ক্রুসেডার ফরাসিদের মত এই দেশটির সৈন্যরাও মুজাহিদদের হামলা থেকে এখন আর নিরাপদ নয়। কেননা সেখানে প্রতিনিয়ত দখলদার ও গাদ্দার সৈন্যরা ইসলামিক প্রতিরোধ যোদ্ধাদের হামলার শিকার হচ্ছে। যার ফলে প্রতিবছরই প্রাণ হারাচ্ছে অসংখ্য দখলদার ও স্বদেশীয় গাদ্দার সৈন্য।

    ক্রিস্টিন ল্যামব্রেখট আরও যোগ করেছে, “এখন আমাদের পরীক্ষা করা দরকার যে, মালিয়ান সৈন্যদের অন্য কোন উপায়ে আরও ভালো প্রশিক্ষণ দেওয়া সম্ভব কি না। সেই সাথে আমাদের সৈন্যদের নিরাপত্তার জন্য তাদেরকে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়ার বিষয়টিও গুরুত্বের সাথে দেখা উচিৎ।

    সে আরও উল্লেখ করেছে, “আমি সমস্ত বিদেশী সামরিক মিশন অবস্থানগুলো পর্যালোচনা করতে চাই, বিশেষ করে যেখানে জার্মানি সৈন্যরা উপস্থিত রয়েছে।”

    উল্লেখ্য যে, ক্রুসেডার ইউরোপীয় ইউনিয়ন এবং কুফ্ফার জাতিসংঘের সামরিক মিশনের অংশ হিসেবে মালিতে জার্মানির প্রায় ১৫০০ সৈন্য রয়েছে। ২০১৩ সালে পশ্চিমা কুফ্ফার শক্তিগুলি মালিতে মুজাহিদদের বিজয় অভিযান রুখতে এই যুদ্ধে জড়িত হয়, আর তখন তাদের অংশীদার হয়ে সেনা পাঠায় জার্মানি।

    তবে বর্তমানে, আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামিক প্রতিরোধ বাহিনী জামাআত নুসরাতুল ইসলাম ওয়াল মুসলিমিনের বীর যোদ্ধাদের ধারাবাহিক হামলার মুখে এখন পরাজয়ের ধারপ্রান্তে এসে পৌঁছাছে কুফ্ফার জোটগুলো। ফলে ক্রুসেডার দেশগুলোর নিজ সৈন্যদের জীবন বাঁচাতে পরাজয়ের গ্লাণি মাথায় নিয়েই এখন মালি ছাড়তে বাধ্য হচ্ছে।


    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      দেশে দেশে ইসলাম বিদ্বেষ | জোব্বা পরায় মুসলিম সাংসদকে বের করে দিলেন স্পিকার

      বিশ্বজুড়ে ইসলাম ও মুসলিম বিদ্বেষ এখন নিয়মিত ঘটনা। এরই ধারাবাহিকতায় এবার জাম্বিয়ায় জোব্বা পরে সংসদ ভবনে প্রবেশ করায় পার্লামেন্টের সদস্য মুনির জুলুকে সংসদ থেকে বের করে দেয়া হয়েছে। ঐ সাংসদ জোব্বা পরিধান করে সংসদে প্রবেশ করেছিলেন। জাম্বিয়ায় জুব্বাকে তোব নামে ডাকা হয়।

      ভুক্তভোগী এই মুসলিম সাংসদ বলেন, তিনি দেশটির স্ট্যান্ডিং অর্ডার ২০৬-এ বর্ণিত কোনো সংসদীয় পোশাক কোড লঙ্ঘন করেননি। তার পোশাক আফ্রিকান টোগাসের বিভাগে তালিকাভুক্ত। এবং এ ধরনের পোশাক অনুমোদিত।

      এরপরও শুধুমাত্র ইসলামিক পোশাক পরিধান করেছে বলেই জাম্বিয়া সংসদের স্পিকার ঐ সাংসদকে বের করে দেয়।

      তথ্যসূত্র:
      ======
      Parliament sends Munir Zulu away for wearing Muslim robe-



      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment

      Working...
      X