Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ# | ০৭ই জামাদিউস সানী, ১৪৪৩ হিজরি।। ১১ই জানুয়ারী, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ# | ০৭ই জামাদিউস সানী, ১৪৪৩ হিজরি।। ১১ই জানুয়ারী, ২০২২ ঈসায়ী।

    গণহত্যার প্রস্তুতি | ভারত থেকে মুসলিমদের নির্মূলের আহ্বান হিন্দুত্ববাদী নেতা প্রবোধানন্দের


    ভারতকে রাম রাজ্য বানানোর পরিকল্পনা নিয়ে মুসলিমদের খুন করার মিশনে নেমেছে হিন্দুরা, ইসলাম ও মুসলিমদের প্রতি প্রবল বিদ্বেষ ও জিঘাংসা এখন তারা প্রকাশ করছে একদম খোলাখুলি ভাবেই।

    ধারাবাহিক পরিকল্পনার অংশ হিসেবে এবার প্রকাশ্যে মুসলিমদের নির্মূল করার কথা ঘোষণা করেছে হিন্দুত্ববাদী উগ্রপন্থী প্রচারক প্রবোধানন্দ গিরি।

    ঐ কট্টর হিন্দুত্ববাদী সন্ত্রাসী বলেছে, “মানবতাকে বাঁচাতে, ইসলাম এবং যারা কুরআন বিশ্বাস করে তাদের নির্মূল করতে হবে।”

    প্রবোধানন্দ কিছুদিন আগে ধর্ম সংসদে খোলাখুলিভাবে মুসলিমদের গণহত্যার আহ্বান জানিয়েছিল। সে ভারতীয় মুসলিমদেরকে মিয়ানমারের রোহিঙ্গা মুসলিমদের মতোই গণহত্যা করার কথা বলেছিল।

    আর এইবার সে আরও কঠোর ভাষায় বললো, “আমরা ভারতের প্রতিটি জিহাদির বিরুদ্ধে রুখে দাঁড়াব এবং তাদের উপস্থিতি থেকে দেশকে পরিষ্কার করব।”
    তার মতে “যে কুরআন বুঝে বা বিশ্বাস করে, সেই জিহাদি।”

    হিন্দুত্ববাদী এই উগ্র নেতা প্রকাশ্যে তার অনুসারীদেরকে “কুরআন বোঝে” এমন প্রত্যেক মুসলিমকে হত্যা করতে বলেছে।
    সে আরো বলেছে, “প্রত্যেক হিন্দুর উচিত বাড়িতে অস্ত্র রাখা। আপনি যখন তা করবেন, আপনি রাম এবং কৃষ্ণের আশীর্বাদ পাবেন। ’জিহাদিদের’ বিরুদ্ধে যুদ্ধ চালাতে আপনার এখন অস্ত্র দরকার।”

    হরিদ্বারে মুসলিম বিদ্বেষী ঘৃণা সমাবেশে গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য এবং মুসলিমদের মায়ানমারের মত গণহত্যা চালানোর আহ্বান করায় প্রবোধানন্দকে গাজিয়াবাদে হিরো উপাধি দিয়েছে উগ্র হিন্দু সন্ত্রাসীরা।

    ২ জানুয়ারী ইউপির গাজিয়াবাদে স্বামী প্রবোধানন্দ গিরিকে শহরের মধ্য দিয়ে বিশাল রাস্তা জুড়ে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। গাজিয়াবাদ ধর্ম সংসদেও প্রবোধানন্দ তার হিন্দুত্ববাদী অনুসারীদেরকে “প্রথমে আক্রমণ” করার জন্য সরাসরি আহ্বান জানিয়েছে।

    তখন মঞ্চ থেকে গাজিয়াবাদ ধর্ম সংসদের একজন আয়োজক জিজ্ঞেস করে, “সবাই কি প্রস্তুত (এটি করতে)?” হিন্দু জনতা “জয় শ্রী রাম!” স্লোগান দিয়ে সাড়া দেয়।

    উল্লেখ্য, আরেক উগ্র হিন্দুত্ববাদী পিঙ্কি চৌধুরী ইসলাম এবং খ্রিস্টান ধর্মকে বিষ আখ্যায়িত করে পৃথিবী থেকে মুছে ফেলা উচিত বলে মন্তব্য করেছিল।

    মুসলিমদের নিরবতা ও নির্লিপ্তটার সুযোগে হিন্দুত্ববাদীরা এভাবেই তাদের অনুসারীদেরকে মুসলিম গণহত্যার জন্য মানসিক ও শারীরিকভাবে প্রস্তুত করে তুলছে।

    অথচ, মুসলিমরা এখনো নিজেদের মাঝে ছোটখাট বিষয় নিয়েই মতানৈক্যে লিপ্ত রয়েছে।

    ইসলামি চিন্তাবীদগণ তাই বার বার সতর্ক করছেন মুসলিমদেরকে অবশ্যই এটা অনুধাবন করতে হবে যে, তাদেরকে নির্মূল করতে একদল লোক সম্পূর্ণ প্রস্তুত হয়ে আছে। তাই তাদেরকে ছোটখাট বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে এবং সমাগত ভবিষ্যতের বিপদ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে।

    তথ্যসূত্র:
    —–

    ১। ভিডিও লিংক –
    https://youtu.be/K33u_DlWqlM

    ২। Clean India of Jihadis, Whoever Understands Quran is One’: UP Hate Speech Event
    https://tinyurl.com/yckmb3zu
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    শাম | রাশিয়ান বিমান হামলায় ২ শিশুসহ নিহত ৩ মুসলিম

    সিরিয়ার ইদলিব শহরে দখলদার রাশিয়ান বিমান বাহিনী গত কয়েকদিনে ৩২ টি বিমান হামলা চালিয়েছে। এতে ২ শিশুসহ একজন নারী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৮ জন শিশুসহ ১৭ জন বেসামরিক মুসলিম।

    গত দুই সপ্তাহে (জানুয়ারির শুরু থেকে ৮ তারিখ পর্যন্ত) এসব হামলা চালায় সন্ত্রাসী রাশিয়া-আসাদ জোট বাহিনী। হামলার লক্ষ্য বস্তু করা হয় আবাসিক এলাকা, মুরগির ফার্ম, কারখানা ও পানি সরবরাহ কেন্দ্রে।

    তথাকথিত আন্তর্জাতিক আইনেও নারী ও শিশু হত্যা গুরুতর অপরাধ। এরপরও নিহত হওয়া ব্যাক্তিরা মুসলিম হবার কারণে জাতিসংঘ বা পশ্চিমা মানবাধিকার সংস্থা বিনবা হলুদ মিডিয়া – কারো কোন মাথাব্যথা নেই। অপরাধের স্পষ্ট প্রমাণ থাকা সত্বেও বিচারের আওতায় আনা যায় না রাশিয়া-আসাদ জোটকে।
    কিন্তু মিথ্যা তথ্যের উপর ভিত্তি করে ঠিকই আগ্রাসন চালানো হয়েছে ইরাকে। হত্যা করা যায় লাখ লাখ নারী-শিশুকে।

    বিশেষজ্ঞরা বলে থাকেন, মিথ্যা তথ্যের উপর ভিত্তি করে ইরাকে হামলাকারী পশ্চিমারা, ফিলিস্তিনে আগ্রাসন চালালো সন্ত্রাসী ইসরাইল, সিরিয়ায় আগ্রাসন চালানো রাশিয়া জোট, মুসলিমদের ভারত থেকে মুছে ফেলার হুমকি এবং কাশ্মীরে আগ্রাসন চালানো হিন্দুত্ববাদী ভারতকে কোন রকম বিচারের মুখোমুখি করা হচ্ছে না। বুঝা যায় যে, এটি কোন কাকতালীয় বিষয় নয়, এর পিছনে রয়েছে তীব্র ইসলাম বিদ্বেষ।

    তাই মুসলিমদেরকে নিজেদের নবীর দেখানো পথ অনুসরণ করে এই দসকল আগ্রাসী দখলদারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে থাকেন ইসলামি চিন্তাবিদগণ।

    তথ্যসূত্র:
    ======
    ১. During the first week of 2022, two kids and a woman were killed and 17 others were injured incl 8 kids by 32 Russian air raids on NW Syria –
    https://tinyurl.com/24cf87fh
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment

    Working...
    X