Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ২৪শে যিলক্বদ, ১৪৪৩ হিজরি।। ২৫শে জুন, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ২৪শে যিলক্বদ, ১৪৪৩ হিজরি।। ২৫শে জুন, ২০২২ ঈসায়ী।

    অমানসিক পুলিশি নির্যাতনে আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের ছাত্র হাসপাতালে

    উত্তর প্রদেশের বিখ্যাত আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্র রেলপুলিশ কর্তৃক ব্যাপক প্রহারের শিকার হয়েছেন। পুলিশের কাছে কোন একটি বিষয়ে সাহায্য চাইলে তাদেরকে টয়লেটের ভেতরে মারধর করা হয়। এমনকি তাদের মধ্যে আব্দুল্লাহ নামের একজনকে হাসপাতালে ভর্তি পর্যন্ত করা হয়।

    নির্যাতনের শিকার ৩ ছাত্রের একজন শহিদুল জানান, তারা তাদের এক বন্ধুকে আলীগড় স্টেশনে বিদায় দিতে গিয়েছিলেন। সাহায্য চাওয়ার পর যখন পুলিশ তাদের মুসলিম পরিচয় সনাক্ত করে,তখনই তাদেরকে আক্রমণ করে ঐ রেলপুলিশ। প্রতিবাদ জানালে আরও বেড়ে যায় অত্যাচারের মাত্রা।

    আব্দুল্লাহ নামক যে ছাত্রটিকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল, তার সম্পর্কে শহিদুল জানান যে, আব্দুল্লাহ খুবই নম্র, বিনয়ী ও লাজুক স্বভাবের ছিলেন। তার ভাষায়, “আর এজন্যই তাকে মারা হচ্ছিল যে, সে দাড়িওয়ালা, পায়জামা-কোর্তা পরনে ছিল। আপনি তার সম্পর্কে যে কাউকে জিজ্ঞেস করে দেখতে পারেন, বেঙ্গলে বা বিহারে; সবাই বলবে যে আব্দুল্লাহ ভাই কেমন ভালো মানুষ।”

    এভাবেই ভারত জুড়ে কোন কারণ ছাড়াই হিন্দুত্ববাদী প্রশাসন ও জনতার সম্মিলিত অত্যাচার, এমনকি হত্যার আহ্বান ধেয়ে আসা মুসলিম নিধনযজ্ঞের জানান দিচ্ছে; বিশ্লেষকদের মতে যা ক্ষুদ্র পরিসরে শুরুও হয়ে গেছে।

    শত্রুরা প্রস্তুত; তাই মুসলিমদেরকেও নিজেদের জান-মাল-ইজ্জত-আব্রুর নিরাপত্তা বিধানের প্রস্তুতি নিতে বরাবরের মতোই আহ্বান জানিয়েছেন হক্কানী উলামায়ে কেরাম।

    তথ্যসূত্র :
    ———–
    1. Three students of Uttar Pradesh’s Aligarh Muslim University on Thursday have been allegedly beaten up by Aligarh Railway Police personnel in the station toilet, when asked for assistance.
    https://twitter.com/meerfaisal01/sta...ChsYL0k98qAAAA

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    দখলদার ইসরাইলি বাহিনীর গুলিতে ফিলিস্তিনি মুসলিম কিশোর খুন


    ফিলিস্তিনি মুসলিমদের উপর দখলদার ইসরাইলি বাহিনীর পৈশাচিক হামলা দিনে দিনে বেড়েই চলছে। কোন কিছুর তোয়াক্কা না করে মুসলিমদের হতাহত করেই চলছে। তারই ধারাবাহিকতায় এবার ফিলিস্তিনি কিশোরকে গুলি করে খুন করেছে সন্ত্রাসী ইসরাইলি বাহিনী।

    গত শনিবার (২৫ জুন) সিলওয়াদের কাউন্সিলর এএফপিকে এ তথ্য জানিয়েছেন।

    শুক্রবার বিকেলে রামাল্লাহর সিলওয়াদ গ্রামের মোহাম্মদ হামাদ নামে ১৬ বছরের ওই কিশোরকে গুলি করে ইসরাইলি সেনারা। এর ঘণ্টাখানেক পর তার মৃত্যু হয়।

    কাউন্সিলর বলেন, কিশোরটি প্রতিবেশী ওফারা এলাকায় যাওয়ার সময় বিনা অপরাধে ইসরায়েলি সৈন্যরা গুলি ছোঁড়ে।

    ফিলিস্তিনিদের অপরাধ একটাই তারা মুসলিম। তাই দখলদার ইসরাইল যতই অন্যায় করুক তা নিয়ে আন্তর্জাতিক কোন মানবাধিকার সংস্থা বা মিডিয়া কথা বলবে না। অথচ, অমুসলিম হলে তারাই হৈ চৈ করে তোলপাড় করে ফেলতো।

    তথ্যসূত্র:
    —–
    ১. ফিলিস্তিনি কিশোরকে গুলি করে হত্যা করেছে ইসরাইলি বাহিনী
    https://tinyurl.com/yc522ya2
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment

    Working...
    X