Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ১৪ মুহাররম ১৪৪৪ হিজরী।। ১৩ আগস্ট ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ১৪ মুহাররম ১৪৪৪ হিজরী।। ১৩ আগস্ট ২০২২ ঈসায়ী।

    জায়নিস্ট আগ্রাসন | আট মাসে কমপক্ষে ৩৭ শিশুকে হত্যা



    দুনিয়ায় প্রত্যেক মানুষের কাছেই প্রিয় তার সন্তান। তাদের মধ্যে সর্বাধিক প্রিয় হলো শিশু। এজন্য শিশুদেরকে ফুলের সাথে তুলনা করে থাকেন অনেকেই। অথচ বর্বর ইসরাইলি ইহুদিরা যুগ যুগ ধরে ফুল সমতুল্য শিশুদের হত্যা করে আসছে। কোন কিছুই পরোয়া করছেনা ইহুদিরা। ইহুদি সেনারা মুহুর্মুহু হামলা চালাচ্ছে ফিলিস্তিনে, আর এসব হামলায় মৃত্যু হচ্ছে মাজলুম ফিলিস্তিনি শিশুদের। টার্গেট করে গুলি করে খুনও করা হয়েছে অনেক শিশুকে।

    ফিলিস্তিনি কর্তৃপক্ষের বিবরণে বলা হয়, গত সপ্তাহে চলা ইসরাইলি আগ্রাসনে প্রাণ হারিয়েছিল ১৭ জন ফিলিস্তিনি শিশু৷ গত ৯ আগস্ট আরও দু’জন ফিলিস্তিনি শিশুকে হত্যা করায় এ সংখ্যা দাঁড়ায় ১৯ জনে। এ নিয়ে গত ৮ মাসে ৩৭ জন ফিলিস্তিনি শিশুকে হত্যা করলো সন্ত্রাসী ইসরাইলের বর্বর সেনারা। চিরতরে পঙ্গু করা হয়েছে ১৫১ জন শিশুকে। যার আর কখনই স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারবেনা। তবে প্রকৃত হতাহতের সংখ্যা আরও অনেক বেশি বলেই মত বিশেষজ্ঞদের।



    এক বিবৃতিতে কথিত জাতিসংঘও বিষয়টি স্বীকার করেছে। সংস্থাটির দায়সারা বিবৃতিতে বলা হয়, এ বছর অন্তত ৪০ জন ফিলিস্তিনি শিশুকে হত্যা করেছে ইসরাইল৷ জাতিসংঘ শঙ্কা প্রকাশ করে বলেছে, তাদের এমনভাবে পেশিশক্তি ব্যবহার করে হত্যা করা হয়েছে যে, তা আন্তর্জাতিক মানবাধিকার আইন লঙ্ঘনের শামিল। কিন্তু সরাসরি ‘মানবাধিকার আইনের লঙ্ঘন’ কথাতি বলতে নারাজ অমুসলিম জাতিসঙ্ঘ। কথিত জাতিসংঘের বিবৃতি এখানেই শেষ।

    আসলে তাদের কাছে ফিলিস্তিনি বা কোন মুসলিমদের জন্যই মানবাধিকার বলতে কিছু নেই৷ তাঁরা তো আর তাদের মতো সাদা চামড়ার ইউক্রেনিয় বা তথাকথিত ইউরোপীয় ‘সভ্য’ রাষ্ট্রের খ্রিস্টান নাগরিক নয় যে, তাদের জন্য ইউরোপ ও পশ্চিমারা একজোট হয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিবে। পশ্চিমারা উল্টো ফিলিস্তিনিদেরকেই সন্ত্রাসী সাব্যস্ত করতে ব্যস্ত।’ফিলিস্তিনে হামলা করে নিজেদের রক্ষা করার অধিকার আছে ইসরাইলের’- এমন কথা এখন অহরহই বলছে তারা। মুসলিম শিশুদের জীবনেরও কোন মূল্য নেই তাদের কাছে, সেটা ফিলিস্তিন-কাশ্মীর-সিরিয়া-ইয়েমেন-সোমালিয়া যেখানেই হোক।



    তাই, এমন নির্লজ্জ পশ্চিমা রাষ্ট্রসমূহ ও জাতিসংঘ ফিলিস্তিনের পক্ষে সাহায্য করবে- এই চিন্তা থেকে বেরিয়ে এসে মুসলিম উম্মাহকেই ফিলিস্তিন সহ অন্যান্য ভূখণ্ডের অসহায় মুসলিম নারী-বৃদ্ধ ও শিশুদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন মুজাহিদ আলিমগণ।



    তথ্যসূত্র:
    ——–
    1. 37 children killed by Israel so far this year
    https://tinyurl.com/ycy8rcc2

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    বজরং দলের অস্ত্র প্রশিক্ষণের ভিডিও প্রকাশ : উদ্দেশ্য হিন্দুত্ববাদী অখণ্ড ভারত প্রতিষ্ঠা



    হিন্দুত্ববাদীরা ভারতে মুসলিম নিধন করে হিন্দুত্ববাদ প্রতিষ্ঠার জন্য মুখিয়ে আছে। মুসলিমদের উপর গণহত্যা চালাতে তারা দেশব্যাপী প্রস্তুতি নিচ্ছে। যুবক যুবতীদেরদের অস্ত্র প্রশিক্ষণ দিচ্ছে। বেসামরিক নাগরিকদেরকেও অস্ত্র প্রশিক্ষণ দিয়ে মুসলিম হত্যার জন্য প্রস্তুত করছে।

    ইতিপূর্বেও হিন্দুত্ববাদীদের বিভিন্ন অস্ত্র প্রশিক্ষণ ও সামরিক প্রশিক্ষণের ভিডিও প্রকাশ্যে এসেছে। সেই প্রশিক্ষণের ধারাবাহিকতায় এবার আগ্নেয়াস্ত্র এবং সমরকলার প্রশিক্ষণ নিয়েছে ২৪০ হিন্দুত্ববাদী যুবক।

    পরাগ নিউজ সূত্রে জানা গেছে আসামের ধুবুরী জেলার গোলকগঞ্জ জেলার পানবাড়িতে এই অস্ত্র প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। এই অস্ত্র প্রশিক্ষণ দিয়েছে বজরং দলের হিন্দুত্ববাদী সন্ত্রাসীরা। রাষ্ট্রীয় বজরং দল অসম প্রদেশ এই সামরিক প্রশিক্ষণের আয়োজন করে। গত ২৩-২৪ এবং ২৫ জুলাই ২০২২, এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিল রাষ্ট্রীয় বজরং দলের প্রবীণ তাগারিয়া ও অন্যান্য হিন্দুত্ববাদী সন্ত্রাসীরা।

    এবছর ১২ মার্চেও অযোধ্যায় বজরং দলের ২৭৫ কর্মীকে প্রকাশ্যভাবে মুসলিমদের উপর হামলা চালানো, আত্মরক্ষা এবং মার্শাল আর্টের প্রশিক্ষণ দেওয়ার জন্য একটি শিবির চালু করেছিল উগ্র হিন্দু সন্ত্রাসী গোষ্ঠী বজরং দল।

    বজরং দলের কর্মীরা হিন্দু সম্প্রদায়ের সাধারণ লোকদের, এবং বিশেষ করে যুবকদের তাদের দলে ভিড়াতে ও আকৃষ্ট করতে এমন পদক্ষেপ নিচ্ছে। ভারতে হিন্দুত্ববাদী সন্ত্রাসীরা মুসলিমদের উপর গণহত্যা বাস্তবায়ন করতে বিভিন্ন যে উদ্যোগগুলো হাতে নিয়েছে, তারই অংশ হিসেবে গণহত্যা চালাতে দলগুলো নিজেদের কর্মীদের প্রশিক্ষিত করে তুলছে।

    অনেক বছর ধরে একদল মুখোশধারী হিন্দুকে দিয়ে কথিত ধর্মনিরপেক্ষতার ফাঁকাবুলি প্রচার করা হয়েছে; আর তার আড়ালে হিন্দুত্ববাদীরা মুসলিম নির্মূলের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। এখন তারা প্রকাশ্যে প্রশিক্ষণ শিবির গড়ে তুলছে, সেখানে বিভিন্ন অস্ত্রের প্রশিক্ষণ দিচ্ছে। এই ক্ষেত্রে হিন্দুত্ববাদী সরকার ও প্রশাসন এবং কথিত বিশ্ব সম্প্রদায় নীরব দর্শকের ভূমিকা পালন করছে। সুতরাং, বলা যায় প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে তারা তাদেরকে সাহায্য সহযোগিতা করছে। আর এই প্রশিক্ষণ শিবির গুলোর প্রশিক্ষক হিসেবে কাজ করছে অবসরপ্রাপ্ত হিন্দুত্ববাদী সেনা কর্মকর্তারা।

    এই কাজগুলোই যদি কোন মুসলিম ব্যাক্তি বা সংগঠন নিজেদের জান-মাল-ইজ্জত এবং নিজেদের ধর্মকে রক্ষার জন্য করতো, তাহলে এই হিন্দুত্ববাদীদের দালালরা প্রবল প্রতিবাদ করতো, শুরু হতো ধরপাকড় আর গুম-গ্রেফতার। মুসলিমদেরকে সন্ত্রাসবাদী, আতঙ্কবাদী তকমা দিয়ে জুলুম নির্যাতন করতো। বাংলাদেশের কথিত সুশীলরাও হয়তো ‘বাংলাদেশে উগ্রবাদ ছরিয়ে পরা’র ভয়ে উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করতো। কিন্তু এখন তারা সবাই নীরব!

    হিন্দুত্ববাদী চক্র এভাবে প্রকাশ্যে মুসলিমদের হত্যার জন্য প্রশিক্ষণ দিচ্ছে। পক্ষান্তরে মুসলিমরা আত্মরক্ষার প্রশিক্ষণ নেওয়া তো দুরের কথা, হিন্দুত্ববাদীদের বিরুদ্ধে দাবি আদায়ের আওয়াজ তুলে প্রতিবাদটুকু পর্যন্ত করতে পারছে না; তন্ত্র-মন্ত্র আর কথিত অসাম্প্রদায়িকতার জালে আটকে এতটাই দুর্বল আর হীনমন্য হয়ে পড়েছে মুসলিমরা! মুসলিমদেরকে তাই নিজেদের মধ্যে মতানৈক্য আর তন্ত্র-মন্ত্রের জাল ছিন্ন করে নববী মানহাজ ও আদর্শে ফিরে আসতে এবং হিন্দুত্ববাদী আগ্রাসের মোকাবেলায় প্রস্তুতি নিতে আহব্বান জানিয়ে আসছেন হক্কানী উলামায়ে কেরাম।



    তথ্যসূত্র:
    ——–
    1. Bajrang Dal organises weapons training for Hindus
    https://tinyurl.com/2p874ryu
    2. video link
    https://tinyurl.com/4rxkkw3c
    3. Bajrang Dal Starts 5-day Training Camp For 275 Volunteers In Ayodhya
    https://tinyurl.com/mrmb629t

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      কুখ্যাত ইসলাম বিদ্বেষী সালমান রুশদির উপর হৃদয়-প্রশান্তকারী হামলা


      কুখ্যাত ইসলাম বিদ্বেষী ও রাসুলুল্লাহ (ﷺ)-এর অবমাননাকারি সালমান রুশদিকে কুপিয়ে গুরুতর আহত করেছেন এক যুবক।যানা যায়, গতকাল ১২ আগস্ট আমেরিকার নিউইয়র্ক রাজ্যের একটি অনুষ্ঠানে বক্তব্য দিতে উপস্থিত ছিল এই শাতিম। ওই সময় তাকে পরিচয় করিয়ে দিচ্ছিল অনুষ্ঠানের উপস্থাপক। ঠিক তখনই সাহসী এক আমেরিকান যুবক বেশ কয়েকবারের বাধা উপেক্ষা করেই মঞ্চে উঠে যান, এবং আল্লাহর দুশমন রুশদিকে বেশ কয়েকটি ছুরিকাঘাত করেন।হামলায় মারাত্মক আহত হয়ে রুশদি বর্তমানে নিউইয়র্কের একটি হাসপাতালে লাইফ সাপোর্টে আছে বলে জান যায়। রুশদির বর্তমান পরিস্থিতি জানিয়ে তার এজেন্ট অ্যান্ড্রু উইলি এক বিবৃতিতে জানিয়েছে, ‘রুশদির আঘাত গুরুতর। একটি চোখ হারাতে পারে। তার বাহুর স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে। ছুরিকাঘাতের কারণে রুশদির লিভারও ক্ষতিগ্রস্ত হয়েছে।’বিবৃতিতে আরও বলা হয়েছে, রুশদির গলায় ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে। হামলার পরপরই তাকে হেলিকপ্টারে করে পেনসিলভানিয়ার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


      হামলার পর পরই দুনিয়া জুড়ে শাতিমে রাসুলদের অন্তরে আতংক ছড়িয়ে পড়েছে। রুশদির অনুরাগি নিকৃষ্ট নাস্তিক ও শাতেম তসলিমা নাসরিন এক টুইট বার্তায় লিখেছে, ‘সালমান রুশদির ওপর হামলার খবর পেয়েছি। আমি বিস্মিত। এমন হবে কখনও ভাবিনি। তিনি পশ্চিমে বসবাস করছেন এবং ১৯৮৯ সাল থেকে সুরক্ষিত আছেন। যদি তার ওপর আক্রমণ করা হয়, তাহলে তো ইসলামের সমালোচনা করা যে কারোর ওপর হামলা হতে পারে। আমার চিন্তা হচ্ছে।’উল্লেখ যে, ইসলাম বিদ্বেষী কুখ্যাত এ লোক ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান নাগরিক। ১৯৮৮ সালে দ্য স্যাটানিক ভার্সেস নামক এক কুখ্যাত ইসলাম বিদ্বেষী বই লিখে। পরবর্তী পশ্চিমারা তাকে এসব বই লেখার জন্য ‘নাইট’ উপাধি দিয়ে পুরস্কৃত করে। বইয়ে সে ইসলাম ও রাসুলুল্লাহ (ﷺ)-কে চরমভাবে অবমাননা করেছে। ইসলামবিদ্বেষী নাস্তিকচক্র এই নিকৃষ্ট রুশদিকে তাদের ‘আদর্শ’ মনে করে।এই ঘটনা শাতিমেদের উপর শাস্তি প্রয়োগের বিষয়টি উম্মাহকে আবারো স্মরণ করিয়ে দিয়েছেন; আর এই নিকৃষ্ট জাহান্নামের কীটগুলোর প্রাণনাশ করাই এদের একমাত্র শরীয়ত-বর্ণিত শাস্তি।


      তথ্যসূত্র:
      ——–
      1. Salman Rushdie, Satanic Verses author, stabbed at New York event
      https://tinyurl.com/2p8pjsd9
      2. সালমান রুশদির উপর হামলা-
      https://tinyurl.com/yc8fhmxf
      3. কথা বলতে পারছেন না সালমান রুশদি-
      https://tinyurl.com/2p973ynv
      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment

      Working...
      X