Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ১৯ মুহাররম ১৪৪৪ হিজরী।। ১৮ আগস্ট ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ১৯ মুহাররম ১৪৪৪ হিজরী।। ১৮ আগস্ট ২০২২ ঈসায়ী।

    বর্বর বর্ণপ্রথার শিকার দলিত শিশু, ‘পানির পাত্র স্পর্শ করায়’ পিটিয়ে হত্যা



    ভারতে উগ্র হিন্দুত্ববাদীরা একদিকে রাম রাজত্বের স্বপ্ন দেখছে, আবার অন্যদিকে কল্পিত হিন্দু রাষ্ট্রের বর্বর আইন-কানুন প্রতিষ্ঠাও করতে শুরু করেছে। নিয়মিতই বর্বর হিন্দুত্ববাদী বর্ণপ্রথার স্বীকার হচ্ছে নিম্ন শ্রেণির হিন্দুরা।

    এবার ‘পানির পাত্র স্পর্শ করায়’ কঠোর হিন্দু বর্ণপ্রথার শিকার হলো এক দলিত ছেলে। এই সামান্য কারণে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। রাজস্থান রাজ্যে নয় বছর বয়সী তৃতীয় শ্রেণির ছাত্রকে তার উচ্চবর্ণের হিন্দু শিক্ষক পিটিয়ে হত্যা করেছে। শিশু ইন্দ্র মেঘওয়াল রাজস্থান জেলার সুরানা গ্রামের জালোরে সরস্বতী বিদ্যা মন্দিরে তৃতীয় শ্রেণীতে পড়ত।

    ঘটনাটি ২০ জুলাই ঐ জালোরে সরস্বতী বিদ্যা মন্দির নামের বেসরকারি স্কুলটিতেই ঘটে।

    ছেলের পরিবারের পক্ষ থেকে আশংকা করা হচ্ছে, এ ঘটনায় তারা হয়তো ন্যায় বিচার পাবেন না। কেননা দেশটিতে উচ্চবর্ণের হিন্দুরা সাধারণত বিচারিক ফাক-ফোকর দিয়ে বেঁচে যায়। এছাড়াও ইতোমধ্যে পুলিশ ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন বলে জানিয়েছেন তারা। তারা দাবি করেছে যে, আহমেদাবাদের একটি হাসপাতাল থেকে শিশুটির দেহ ফিরিয়ে আনার সময় পুলিশ খিমারামের ফোন এবং শিশুটির মেডিকেল রিপোর্ট কেড়ে নেওয়ার চেষ্টা করেছিল।

    হিন্দুদের মধ্যে জাতিভেদ একটি জঘন্য প্রথা। তাদের মধ্যে ৪টি শ্রেণিভেদ থাকলেও দলিতদের তারা আরও নিচু মনে করে। তাদেরকে তারা পঞ্চমা বলেও উল্লেখ করর থাকে। উচ্চ বর্ণের হিন্দুরা তাদের শারীরিক বা সামাজিক যোগাযোগ থেকে নিষিদ্ধ করে রেখেছে। তাদের ছায়া উচ্চ বর্ণের লোকদের স্পর্শ করাও নিষেধাজ্ঞার অন্তর্ভুক্ত। এমনকি তাদের মৃতদেহ শ্মশানে পুড়ানোও নিষিদ্ধ।

    অনমনীয় হিন্দু বর্ণপ্রথা কিছু দলিত জাতিকে এমন পেশায় কাজ করতে বাধ্য করে, যেগুলো তথাকথিত উচ্চ বর্ণের দ্বারা অপবিত্র বলে বিবেচিত হয়। যেমন: মানুষের মলমূত্র পরিষ্কার করা এবং মৃত মানুষ ও পশুদের শেষযাত্রার কাজ করা।



    তথ্যসূত্র:
    ——–
    ১। ভিডিও লিংক:
    https://tinyurl.com/mr22mb89

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    এবার স্কুলের বাচ্চাদের আই-ডে নাটকে মুসলিম ব্যক্তিকে সন্ত্রাসী হিসাবে উপস্থাপন

    ভারতের হিন্দুত্ববাদীরা সর্বস্তরে মুসলিম বিদ্বেষ ছড়িয়ে দিচ্ছে। বিভিন্ন কৌশলে মুসলিমদের ব্যাপারে আতঙ্ক ছড়াচ্ছে। এমনকি তারা বাচ্চাদেরকেও মুসলিমবিদ্বেষী হিসেবে গড়ে তুলছে। তাদের সামনে মুসলিমদেরকে সন্ত্রাস হিসেবে উপস্থাপন করছে।

    পাঞ্জাবের একটি স্কুলে আই-ডে নামক একটি নাটকে মুসলিমদেরকে সন্ত্রাসী হিসেবে দেখানো হয়েছে। হিন্দুত্ববাদীরা তাদের পরিকল্পিত মুসলিম গণহত্যা চালাতে শিশুদেরকেও সেভাবেই গড়ে তুলছে। তাদের মন-মস্তিষ্কে ঢুকিয়ে দিচ্ছে মুসলিমরা হচ্ছে সন্ত্রাসী। হিন্দুত্ববাদী সংগঠনগুলো শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন রকম অস্ত্র প্রশিক্ষণের ব্যবস্থা করছে, যেন তারা পরবর্তীতে মুসলিমদের উপরে হামলা চালাতে পারে। মুসলিমদেরকে হত্যা করতে পারে।

    গত মঙ্গলবার ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে পাঞ্জাবের একটি স্কুলে আই ডে নামক একটি নাটকের আয়োজন করা়। আর সেখানেই সমগ্র মুসলিম জাতিকে সন্ত্রাসী হিসেবে উপস্থাপন করা হয়। স্বাধীনতা দিবসে স্কুলের শিক্ষার্থীরা নাটকের দৃশ্যে মুসলিমদের ধর্মীয় সাদা টুপি, পাঞ্জাবি পরিহিত ব্যক্তিদেরকে সন্ত্রাস হিসেবে দেখতে পাই ঐ নাটকে।

    হিন্দুত্ববাদীরা এমন এক উগ্র প্রজম্ম গড়ে তুলছে, যারা হবে প্রচণ্ড রকমের মুসলিম বিদ্বেষী। কারণ ছোটবেলা থেকেই তাদের শিখানো হচ্ছে যে মুসলিমরা হচ্ছে ’সন্ত্রাসী’, তাদেরকে খুন করতে হবে। আর যেহেতু তাদের দৃষ্টিতে মুসলিমরা ’সন্ত্রাসী’ তাই খুন করলেও কোন সমস্যা হবে না। বরং হিন্দুত্ববাদী রাষ্ট্রের কাছ থেকে পাওয়া যাবে বিশেষ পুরস্কার।

    ইসলামি চিন্তাবিদগণও তাই অনেক আগে থেকেই পরবর্তী মুসলিম প্রজম্মকেও আসন্ন বিপদ মোকাবেলার করার শারিরিক, মানসিক ও আধ্যাত্মিক প্রস্তুতি দিয়ে গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেছেন।



    তথ্যসূত্র:
    ——–
    1. I-Day drama by Punjab school kids portrayed Muslim man as terrorist
    https://tinyurl.com/2zv4jcja
    https://tinyurl.com/ymabjhb3

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      হিন্দুদের বুঝা উচিৎ যে , রামরাজ্য প্রতিষ্ঠা হলে অন্যায়ের রাজ্য প্রতিষ্ঠা হয়ে যাবে । কারণ তখন হিন্দুরা নিজেরাই নিজেদের বিরুদ্ধে বর্নপ্রথা বা অন্যান্য অপরাধের অজুহাতে লড়াই করবে । আর ইসলামী খেলাফত কায়েম হলে শুধু শান্তি আর শান্তি প্রতিষ্ঠা লাভ করবে ।২) তারা মুসলিম নিধনে ইজরায়েলের নীতি অবলম্বন করবে তাই আমাদের সে হিসেবে প্রস্তুতি গ্রহণ করতে হবে।
      পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

      Comment

      Working...
      X