Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ০৫ সফর ১৪৪৪ হিজরী।। ০২ সেপ্টেম্বর, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ০৫ সফর ১৪৪৪ হিজরী।। ০২ সেপ্টেম্বর, ২০২২ ঈসায়ী।

    শোক সংবাদ | মসজিদে বোমা হামলায় আফগানিস্তানের বলিষ্ঠ ও সাহসী আলেম সহ ৭৩ জন হতাহত



    ইমারাতে ইসলামিয়া আফগানিস্তানের হেরাত শহরের একটি মসজিদে জুমার নামাজের সময় আত্মঘাতী হামলার ঘটনা ঘটেছে। এতে দেশটির সুপরিচিত ও ধর্মীয় আলেমে দ্বীন মাওলানা মুজিবুর রহমান আনসারী শহীদ হয়েছেন।

    অত্যন্ত শোকের বিষয় যে, আজ ২ সেপ্টেম্বর পবিত্র জুমার সালাতের সময় আফগানিস্তানের হেরাতের গুজেরগাহ মসজিদে একটি আত্মঘাতী বোমা হামলা চালানো হয়েছে। নৃশংস এই হামলার ঘটনায় ২৮ জন শহীদ ও ৪৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে। ‏انالله واناالیه راجعون

    দূর্ভাগ্যবশত ইসলাম ও মুসলমানদের শত্রুদে
    র কাপুরুষোচিত এই হামলায় শহীদ হন দেশটির বলিষ্ঠ, সাহসী ও প্রখ্যাত ধর্মীয় আলেম মাওলানা মুজিবুর রহমান আনসারী (রহ.)।



    মাওলানা আনসারী আফগানিস্তানের, বিশেষ করে হেরাত প্রদেশের নেতৃস্থানীয় আলেমদের মধ্য থেকে একজন। তিনি এমন একজন আলেমে দ্বীন, যিনি মার্কিন দখলদারিত্বের সময়ও মার্কিন বাহিনী এবং গাদ্দার কাবুল প্রশাসনের বিরুদ্ধে জনগণকে সতর্ক করেছেন।

    মাওলানা মুজিবুর রহমান আনসারী অতীত ও বর্তমান কোনো সময়ই তালিবানের সদস্য ছিলেন না। এরপরও তাকে বোমা হামলার লক্ষ্যবস্তু করেছে শত্রুরা।

    ইরাক থেকে উঠে আসা খারেজী ও সন্ত্রাসী আইএসআইএস নৃশংস এই হামলাটি চালিয়েছে বলে জানা গেছে। খারেজী আইএসআইএস এর আগেও সারা দেশে অনেক মসজিদে বোমা হামলা চালিয়েছিল, একই সাথে দেশের শীর্ষস্থানীয় আলেমদের শহীদ করেছে এরা। যে সকল সম্মানিত আলেমগণ অতীত বা বর্তমানে কখনোই তালিবানের সদস্য ছিলেন না।

    নৃশংস এই হামলা পরবর্তী হৃদয়বিদারক দৃশ্যের ভিডিও …

    https://k.top4top.io/m_2436jwfqe2.mp4
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    গণহত্যার প্রস্তুতি || হরিদ্বারে মুসলিম এলাকায় হিন্দুত্ববাদী বজরং দলের হামলা



    ভারতে মুসলিমদের উপর গণহত্যা শুরু করতে যেন তর সইছে না উগ্র হিন্দুদের। নানাভাবে মুসলিমদের উসকানি দিয়েও যখন মুসলিমদের পক্ষ থেকে হামলা চালানোর কোন ছুতো পাচ্ছে না, তখন বিনা কারণেই এবার হরিদ্বারে মুসলিম বাসিন্দাদের উপর প্রকাশ্যে হামলা চালিয়েছে হিন্দুত্ববাদী বজরং দলের সন্ত্রাসীরা।

    গত ০১ সেপ্টেম্বর সোস্যাল মিডিয়ায় পোস্ট হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, হিন্দুত্ববাদী বজরং দলের উগ্রবাদী সন্ত্রাসীরা হরিদ্বারের ঝাড়খণ্ডে মুসলিমদের বাড়িঘরে হামলা চালাচ্ছে। তারা মুসলিম নারী-পুরুষ সকলের উপরেই নির্মমভাবে নির্যাতন করে, মুসলিমদের দোকান ও সম্পত্তি ভাংচুর করে। মুসলিম নারীদেরকে, হিন্দুত্ববাদীদের ভয়ে দৌড়ে পালাতে দেখা গেছে। ভিডিওজুড়েই শুধু ছিল মুসলিম নারীদের ভয়ার্ত আর্তনাদ।

    ভিডিওতে হিন্দুত্ববাদী সন্ত্রাসীদের আঘাতে একজন মুসলিম মুরুব্বীর মাথা ফেটে জামা কাপড় রক্তাক্ত হতেও দেখা গেছে। স্থানীয় মুসলিমরা জানিয়েছেন, বিনা উসকানিতে তাদের ওপর হামলা চালানো হয়েছে।



    মুসলিমদের দুর্বলতা আর বুদ্ধিভিত্তিক পরাজয়ের কারণে হিন্দুত্ববাদীরা মুসলিম রক্ত পিপাসু হয়ে উঠেছে। বিচারহীনতা আর হিন্দুত্ববাদী রাষ্ট্রের পৃষ্টপোষকতায় দিন দিন তাদের রক্তপিপাসা বেড়েই চলেছে। মুসলিমদের রক্ত নিয়ে যেন হোলি খেলায় মেতেছে হিন্দুরা।

    এমন কঠিন পরিস্থিতিতে মুসলিমদেরকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তোলার বিষয়টি আবারো স্মরণ করিয়ে দিয়েছেন ইসলামিক বিশ্লেষকগণ।



    তথ্যসূত্র:
    ——–
    1. Bajrang Dal Attacks a Muslim Locality in Haridwar
    https://tinyurl.com/4jre7dyn
    2. Video link
    https://tinyurl.com/2p8eawjc

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      ভারতের মুসলিমরা ঐক্যবদ্ধ হতে হবে এবং তাদের সকল মুসলিম জনতা মিলে একটি সশস্ত্র সংগঠন তৈরি করতে হবে এবং এর পর তারা একাকি ভাবে বা সমষ্টি গত ভাবে যেই ভাবেই কোন ভারতীয় সৈন্য পাক তাদেরকে হত্যা করে দিবে এবং এভাবে চলতে থাকবে । এবং ভারতের সৈন্যদের সহযোগিতায় যারা এগিয়ে আসবে তাদেরকে ও হত্যা করে দিবে।
      পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

      Comment


      • #4
        আমরা এমন নিশংস হত্যাকাণ্ডে ঘৃনা প্রকাশ করি।
        পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

        Comment

        Working...
        X