Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ১৫ সফর ১৪৪৪ হিজরী।। ১২ সেপ্টেম্বর, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ১৫ সফর ১৪৪৪ হিজরী।। ১২ সেপ্টেম্বর, ২০২২ ঈসায়ী।

    জায়নিস্ট আগ্রাসন | ফিলিস্তিনি নারীকে বন্দী করল ইসরাইলি বাহিনী


    ইসরাইলের ইহুদি সন্ত্রাসীরা প্রতিনিয়ত মুসলিম নারীদের গ্রেফতার করে শারীরিকভাবে হয়রানি করছে। মুসলিম নারীদের শরীরে হাট দেওয়া এখন ইহুদি সেনাদের কাছে মামুলি ঘটনা হয়ে দাঁড়িয়েছে। যখন যাকে ইচ্ছা তাকেই বন্দী করে টেনেহিঁচড়ে গাড়িতে তুলার দৃশ্য দেখা যাচ্ছে।

    গতকাল ১১ সেপ্টেম্বর একজন সম্মানিতা ফিলিস্তিনি যুবতীকে বন্দী করে শারীরিকভাবে লাঞ্ছিত করে নিয়ে যায় ইহুদি সেনারা৷ অধিকৃত জেরুজালেমে এ ঘটনা ঘটে। কোন কারণ ছাড়াই একটি চেকপোস্ট পার হবার সময় তাঁকে গ্রেফতার করে ইহুদি সন্ত্রাসীরা।

    এ সময় মুসলিম যুবতীর দুই হাত পিছন থেকে বেধে এক নাপাক ইহুদি সেনাকে ঠেলতে ঠেলতে নিয়ে যেতে দেখা যায়।

    এছাড়াও, গত ৪ সেপ্টেম্বর ফিলিস্তিনি নারী সাংবাদিক লামা ঘোষকে কোন কারণ ছাড়াই বন্দী করে ইহুদি সেনারা। জেরুজালেমের শেখ জাররাহ এলাকায় নিজ বাড়ি থেকে দুই শিশু সন্তানের চোখের সামনে থেকেই তুলে নিয়ে যায় তাঁকে।



    গত ১০ সেপ্টেম্বর ফিলিস্তিনি এই নারী সাংবাদিককে আদালতে উঠানো হলে তিনি নিজের হাত উপরে তুলে বিজয় চিহ্ন দেখানোর চেষ্টা করলে এক নাপাক ইহুদি সেনা সম্মানিতা এ মুসলিম নারীর হাত নিচের দিকে চেপে ধরে। যাতে বিজয় চিহ্ন না দেখাতে পারে।

    এখন পর্যন্ত অন্তত চার হাজারের বেশি ফিলিস্তিনিকে বন্দী করে রেখেছে ইসরাইল। তাদের মধ্যে অর্ধশতাধিক নারী বন্দীও রয়েছে। ইহুদিরা ফিলিস্তিন দখল করার পর থেকে এখন পর্যন্ত ১৫ হাজার ফিলিস্তিনি নারীকে গ্রেফতার করেছে৷



    ফিলিস্তিন ও মসজিদুল আকসা দখল করার পর থেকেই মুসলিমদের চরম নির্যাতন শুরু করে ইহুদিরা। আর এই ইহুদিরা ফিলিস্তিনিদের নির্যাতন করে এখন এমন অবস্থানে পৌঁছেছে যে ফিলিস্তিনিদের মধ্যে নারী-পুরুষ বাছবিচার করছেনা। পুরুষদের চোখের সামনেই সম্মানিতা মা-বোনদের তুলে নিয়ে যাচ্ছে ইহুদিরা।

    এ অবস্থায় উম্মাহর পুরুষদেরকে জেগে উঠে নাপাক ইহুদি সেনাদের পাওনা বুঝিয়ে দিতে এবং ব্যাপক প্রতিরোধ-সংগ্রাম শুরু করতে আহ্বান জানিয়ে আসছেন হকপন্থী আলেম-উলামারা।



    তথ্যসূত্র:
    ——–
    1. ভিডিও লিংক-
    https://tinyurl.com/y5ex5n3p
    2. Palestine: Israeli court extends detention of Palestinian journalist Lama Ghosheh
    https://tinyurl.com/59b3we5x

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    প্রখ্যাত শায়খ ড. নাসের আল-ওমরকে ৩০ বছরের কারাদন্ড দিলো সৌদি শাসকগোষ্ঠী



    সৌদি আরবের প্রখ্যাত শায়খ ড. নাসের আল-ওমরকে ১০ বছর থেকে বাড়িয়ে ৩০ বছরের কারাদন্ড দিয়েছে সৌদি শাসকগোষ্ঠী। তিনি একাধারে একজন দ্বায়ী ও সুনামধন্য শরিয়াহ শিক্ষক। সৌদি আরবের বিখ্যাত বিশ্ববিদ্যালয় ‘ইমাম মুহাম্মদ ইবনে সৌদ বিশ্ববিদ্যালয়ের’ শরিয়াহ শিক্ষক ছিলেন তিনি।

    শায়খ নাসের আল-ওমর সৌদি আরবে নতুন শিক্ষা ব্যবস্থার বিরুদ্ধে কথা বলতেন। সেই সাথে সৌদি আরবে ক্রুসেডার আমেরিকান সেনাবাহিনী উপস্থিতির বিরুদ্ধেও সরব ছিলেন তিনি। ১৯৯০ সালে আরবের ভূমিতে আমেরিকান সেনা আগমনের বিষয়টি আরব ভূমির জন্য সবচেয়ে বড় ভুল বলে উল্লেখ করতেন তিনি। একইভাবে ইরাকে আমেরিকান সেনাবাহিনীর বিরুদ্ধে ফতওয়াদানকারী প্রখ্যাত ২৬ আলেমদের মধ্যে তিনি একজন।



    এসব কারণে গত ২০১৮ সালে সম্মানিত এই আলেমকে গ্রেফতার করে দালাল সৌদি প্রশাসন। এরপর বয়োজ্যেষ্ঠ সম্মানিত এ আলেমকে ১০ বছরের কারাদন্ড দিয়ে ক্রুসেডারদের বিরুদ্ধে কথা বলার পথ বন্ধ করে দেয় তারা। তবে ১০ বছরের কারাদন্ড সৌদি শাসকগোষ্ঠীর মনপুত না হওয়ায় আরও ২০ বছর বাড়িয়ে ৩০ বছর করলো দালাল শাসকগোষ্ঠী।

    উল্লেখ যে, বর্তমানে সৌদি আরবে যারাই ইসলাম ও মুসলিমদের পক্ষে কথা বলে বা সৌদির জালেম প্রিন্স মুহাম্মদ বিন সালমানের দ্বীন বিধ্বংসী কার্যকলাপের বিরুদ্ধে আওয়াজ তুলছেন, তাদেরকেই কারাগারে নিক্ষেপ করছে ইহুদি মায়ের সন্তান মুহাম্মদ বিন সালমান। আর যারাই মুহাম্মদ বিন সালমানের পক্ষে কথা বলছে এবং তার কুকর্মের পক্ষে সাফাই গাইছে, সেইসব আলেম নামধারী দালালদেরকে মুহাম্মদ বিন সালমান উচ্চ পদমর্যাদার আসনে সমাসীন করছে। পবিত্র হজের খুৎবা দিতে কিংবা কাবার ঈমাম হিসেবে নিয়োগ দিচ্ছে।



    তথ্যসূত্র:
    ——–
    1. The Saudi Specialised Criminal Court have increased the prison sentence of Sheikh Dr. Nasser al-Omar from 10 to 30 years
    https://tinyurl.com/38dnuknv

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment

    Working...
    X