Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ২৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী।। ২৩ অক্টোবর, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ২৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী।। ২৩ অক্টোবর, ২০২২ ঈসায়ী।

    বজরং দলে যোগ দিন: ভারত জুড়ে হিন্দুত্ববাদী সন্ত্রাসীদের প্রচারণা



    দীর্ঘদিন ধরেই সারা বিশ্বের সাধারণ হিন্দুদেরকে মুসলিমদের বিরুদ্ধে উগ্রবাদী চেতনায় উজ্জীবিত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে হিন্দু্ত্ববাদী সংগঠনগুলো। এই তালিকায় শীর্ষে রয়েছে আরএসএস সমর্থিত বজরং দল।

    এবার তারা কর্মী সংগ্রহে প্রকাশ্যে প্রচারণা শুরু করেছে। লক্ষ লক্ষ হিন্দু যুবকদের উদ্দেশ্য করে এই প্রচারণা শুরু করেছে উগ্রবাদী সংগঠনটি। তারা ঘোষণা দিয়েছে শুধুমাত্র ১৫ থেকে ৩৫ বছর বয়সী হিন্দুরাই সংগঠনটিতে যোগ দিতে পারবে।

    ‘Join RSS’ এর আদলে, গত ২০ অক্টোবর থেকে প্রচার শুরু করেছে বজরং দল। তাদের লক্ষ্য, এক মাসে পুরো ভারত জুড়ে তারা কমপক্ষে ১০ লাখ সদস্য সংগ্রহ করবে।

    বিশ্ব হিন্দু পরিষদের মহাসচিব উগ্র মিলিন্দ পারন্দে দিল্লিতে প্রচারাভিযান শুরু করার সময় বলেছে, এই প্রচারণা দেশ-ধর্ম-সংস্কৃতি এর সুরক্ষা, সংরক্ষণ এবং প্রচারে সক্রিয় অবদান রাখতে সহায়তা করবে।

    উগ্র পারন্দে আরো বলেছে, আগ্রহী যুবকরা বজরং এর যেকোনো অফিসে গিয়ে বা ওয়েবসাইটের মাধ্যমে নাম লিখাতে পারবে। তারপরে সংগঠন থেকে আবেদনকারীদের সাথে যোগাযোগ করা হবে। আগ্রহীদের ক্ষমতা, দক্ষতা এবং তারা কতটা সময় দিতে পারবে তার উপর ভিত্তি করে তাদের জন্য সাংগঠনিক কাজ বরাদ্দ করা হবে।

    বজরং দলের জাতীয় আহ্বায়ক হিন্দুত্ববাদী নেতা নীরাজ দনেরিয়া বলে, “বজরং দলের নীতিবাক্য হলো ‘সেবা, সুরক্ষা এবং সংস্কার’।

    বজরং দল কীসের সেবা, সুরক্ষা এবং সংস্কারের কথা বলে, তা তাদের সন্ত্রাসবাদী কার্যক্রম থেকেই স্পষ্ট। বজরং দল ভারতজুড়ে মুসলিমদের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানো এবং মুসলিমদের উপর গণহত্যা চালানোর কাজে নেতৃত্ব দিয়ে চলেছে।

    চলতি বছরের আগস্ট মাসে এক বজরং দল কর্মীর বক্তব্য ভাইরাল হয়। সে বলে, “যদি তোমরা ভারতে বসবাস করতে চাও, তবে বলতে হবে জয় শ্রী রাম। যখন মুসলিমদের জবাই করা হবে, তবে তারা চিৎকার করে বলবে রাম রাম।”

    গত জুলাইয়ে কর্ণাটকে ১৯ বছর বয়সী এক মুসলিম তরুণকে খুন করেছিল বজরং দলের একদল সন্ত্রাসী হিন্দু। একই রাজ্যে হালাল মাংস বিক্রির ‘অপরাধে’ একজন মুসলিম ব্যবসায়ীর উপর হামলা করেছিল বজরং দলের সদস্য। হিন্দুত্ববাদী বজরং দলের এমন অপরাধের তালিকা বহু দীর্ঘ।

    হিন্দুত্ববাদীরা ভারতে মুসলিম নিধন করে রাম রাজ্য প্রতিষ্ঠার জন্য উম্মুখ হয়ে আছে। মুসলিমদের উপর গণহত্যা চালাতে তারা দেশব্যাপী প্রস্তুতি নিচ্ছে। যুবক, যুবতীদেরদের অস্ত্র প্রশিক্ষণ দিচ্ছে। বেসামরিক নাগরিকদেরকেও অস্ত্র প্রশিক্ষণ দিয়ে মুসলিম হত্যার জন্য প্রস্তুত করছে।


    তথ্যসূত্র:
    1. RSS affiliate Bajrang Dal launches ‘Join Bajrang Dal’ campaign, targets millions of youth (The Hindu)
    https://tinyurl.com/4z3753at
    2. video link
    https://tinyurl.com/4rxkkw3c
    3. Bajrang Dal Starts 5-day Training Camp For 275 Volunteers In Ayodhya
    https://tinyurl.com/mrmb629t
    4. Bajrang Dal organises weapons training for Hindus
    https://tinyurl.com/2p874ryu

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    হিন্দুত্ববাদী ভারতের সাথে যৌথ অস্ত্র উৎপাদন চুক্তি সংযুক্ত আরব আমিরাতের



    হিন্দুত্ববাদী ভারতের সাথে যৌথ অস্ত্র উৎপাদন চুক্তি করেছে গাদ্দার সংযুক্ত আরব আমিরাত। গত ২২ অক্টোবর গুজরাটের গান্ধী নগরে “ডিফেক্সপো-২০২২” এর প্রদর্শনীর সময় এই চুক্তি স্বাক্ষর করে সংযুক্ত আরব আমিরাতের ক্যারাকল এবং হিন্দুত্ববাদী ভারতের আইকম কোম্পানী।

    চুক্তি অনুযায়ী হিন্দুত্ববাদী সেনাবাহিনীর জন্য “লাইট আর্মস” (হালকা অস্ত্র) তৈরী করবে এই দুই কোম্পানী। এছাড়াও আন্তর্জাতিক বাজারে হিন্দুত্ববাদী ভারতের বিকাশ ঘটাতেও কাজ করবে ক্যারাকল। সন্ত্রাসী মোদির “মেইড ইন ইন্ডিয়া” উদ্যোগের অংশ হিসেবে এই চুক্তি স্বাক্ষর করেছে দেশ দুটি।

    হিন্দুত্ববাদীরা পুরো ভারতে বিশেষ করে কাশ্মীরে উপর্যুপরি নির্যাতনের মাত্রা বাড়িয়ে চলেছে। দখলদার সেনাবাহিনী প্রতিদিনই কোন না কোন নিরীহ কাশ্মীরী মুসলিমকে বিনা কারণে খুন করছে।

    সমস্ত ভারতেই আজ মুসলিমরা নির্যাতিত হচ্ছে, বিনা কারণে হিন্দুদের হাতে খুন হচ্ছে। এমন পরিস্থিতিতে এই হিন্দুত্ববাদীদের সাথে আরব আমিরাত অস্ত্র তৈরির চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তি শুধু ভারতের মুসলিমদের সাথে নয় বরং পুরো মুসলিম উম্মাহের সাথেই বিশ্বাসঘাতকতার নামান্তর।

    কাশ্মীরে স্বাধীনতাকামী আন্দোলন শুরু হবার পর থেকে বিগত ৩০ বছরে প্রায় ১ লাখেরও বেশি মুসলিমকে খুন করেছে দখলদার হিন্দুত্ববাদী সেনাবাহিনী। এছাড়াও ধর্ষণ করেছে ১১ হাজারেরও বেশি মুসলিম নারীকে।

    ২০১৯ সালের ৫ই আগস্ট কাশ্মীরের স্বায়ত্বশাসন কেঁড়ে নেবার পর সেখানকার অবস্থা আরও করুণ পর্যায়ে নেমেছে। ইন্টারনেট, চিকিৎসা, খাদ্য, সাংবাদিকতা, ইত্যাদি সকল সেক্টরেই কাশ্মীরীদের উওর পূর্ণ নির্যাতন, নিপীড়ন চালিয়ে যাচ্ছে দখলদাররা।

    কাশ্মীরের মুসলিমরা যখন হিন্দুত্ববাদী সেনাবাহিনীদের বিপক্ষে নিজেদের স্বাধীনতার জন্য জীবন-মরণ লড়াইয়ে লিপ্ত, ঠিক তখনই হিন্দুত্ববাদীদের সাথে অস্ত্র উৎপাদন চুক্তি করেছে গাদ্দার আরব আমিরাত।

    শুধু তাই নয়, ইয়েমেনও মুজাহিদদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে এই গাদ্দাররা। বিশ্বের বিভিন্ন জায়গায় আজ এই গাদ্দার আরব আমিরাতের হাত মুসলিমদের রক্তে রঞ্জিত।


    তথ্যসূত্রঃ
    1. The UAE sells ‘light weapons’ to the Indian army that are used by occupation forces in Kashmir
    https://tinyurl.com/2zyrbj5b
    2. ICOMM Signs ‘Make in India’ Partnership with CARACAL at DEFEXPO 2022
    https://tinyurl.com/29a37cmy


    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      বাংলাদেশ সীমান্তে মিয়ানমারের ড্রোনঃ প্রশাসন, মিডিয়া নিশ্চুপ


      প্রতীকী ড্রোন। ছবিঃ wionews.com


      বাংলাদেশের সীমান্তে নজরদারী করার জন্য মিয়ানমারের সামরিক বাহিনী কোন আন্তর্জাতিক আইনের তোয়াক্কা না করেই নো ম্যান’স ল্যান্ডের উপর ড্রোন চালাচ্ছে। সম্প্রতি টুইটারে এমন একটি ভিডিও প্রকাশিত হয়েছে।

      সীমান্তবর্তী রোহিঙ্গা ক্যাম্পে বসবাসরত একজনের ধারণকৃত ভিডিওতে দেখা যাচ্ছে ক্যাম্পের উপর একটি ড্রোন ঘোরাফেরা করছে। তবে ঠিক কোন এলাকায়, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

      ভিডিওটি টুইটারে শেয়ার করে সাংবাদিক শফিউর রহমান আক্ষেপ করে বলেন, “পূর্বে এ ধরনের সীমান্ত আইন লঙ্ঘিত হলে দুই দেশের সীমান্ত বাহিনীর মধ্যে ফ্ল্যাগ মিটিং অনুষ্ঠিত হতো। এমনকি বাংলাদেশের তরফ থেকে অফিসিয়ালি অভিযোগ দায়ের করা হতো।”

      ইদানিং প্রায়ই এসব ড্রোন দেখা যায়। কিন্তু বাংলাদেশের কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করে না বলে স্থানীয় এবং রোহিঙ্গারা অভিযোগ করেছেন বলে জানান শফিউর রহমান।

      এর আগে গত সেপ্টেম্বর মাসেও একাধিকবার মিয়ানমারের ড্রোন ও হেলিকপ্টার বাংলাদেশের আকাশ সীমা লঙ্ঘন করেছে। এধরনের ঘটনায় বাংলাদেশের প্রশাসন শুধু প্রতিবাদ জানিয়েই দায়িত্ব শেষ করে।

      এমনকি মিয়ানমারের গোলা বাংলাদেশের সীমান্তে এসে পড়লেও শুধু প্রতিবাদ জানানোতেই সীমাবদ্ধ ছিল বাংলাদেশের প্রশাসন। এতে করে মিয়ানমারের আগ্রাসী সামরিক বাহিনী এই বার্তাই পাচ্ছে যে, বাংলাদেশের মেরুদণ্ডহীন সরকার তাদের কিছুই করতে পারবে না। এটা বাংলাদেশের নতজানু পররাষ্ট্রনীতির প্রমাণ বহন করে।



      তথ্যসূত্র:
      ——–
      1. TODAY: Miyanmar military flying drone above No Man’s Land camp. (video)
      https://tinyurl.com/7mubksx4


      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4

        হিন্দুত্ববাদী সন্ত্রাসী ভারতঃ মিথ্যা অভিযোগে দুই মুসলিমকে গণপিটুনি

        উগ্র হিন্দু সন্ত্রাসীদের পিটুনিতে বেহুশ হয়ে পড়ে আছে দুই মুসলিম যুবক। ছবিঃ সংগৃহীত


        ভারতের কর্ণাটক প্রদেশে দুই মুসলিম যুবককে মিথ্যা অভিযোগে নির্মমভাবে গণপিটুনি দিয়েছে উগ্র হিন্দু জনতা। প্রদেশটির দক্ষিণ কন্নড় জেলায় গত ২১ অক্টোবর ঘটেছে ঘটনাটি।

        ভুক্তভোগী রফিক এবং রমিজুদ্দিন হকারি করে কাপড়ের ব্যবসা করেন। কানিউর, পুত্তুরের কাছে এক মহিলার সাথে দাম নিয়ে কথা কাটাকাটি হয়। ঐ মহিলার সাথে তারা দুর্ব্যবহার করেছে এমন অভিযোগ এনে প্রায় ৫০ জন উগ্র হিন্দু নির্মমভাবে তাদেরকে আক্রমণ করে।

        ভুক্তভোগীদের পরিবার সূত্রে জানা গেছে, রফিক এবং রমিজুদ্দিন সাধারণত কাপড় বিক্রি করতে গ্রামে গ্রামে যেত। “কানিউর গ্রামের একজন মহিলা যখন তাদের কাছ থেকে কাপড় কিনছিলেন তখন কথার কাটাকাটি হয়। তারপর রফিক ও রমিজুদ্দিন যখন ফিরে আসছিল তখন তাদের উপর হামলার ঘটনা ঘটে।”

        তারা আরও বলেন, এই ঘটনায় অভিযোগ করতে থানায় গেলে, পুলিশ তাদের অভিযোগ নথিভুক্ত করেনি। বরং হিন্দু মহিলাদের দেওয়া মিথ্যা অভিযোগের ভিত্তিতে পুলিশ মুসলিম ব্যবসায়ীদের বিরুদ্ধেই এফআইআর দায়ের করেছে।

        এভাবেই হিন্দুত্ববাদী সন্ত্রাস ভারতে প্রতিনিয়ত মুসলিমদেরকে নির্যাতন, নিপীড়ন, হত্যা করা হচ্ছে। থানায় গেলেও তাদের অভিযোগ আমলে নেয়া হয় না। বরং পুলিশি নিরাপত্তায় উগ্র হিন্দু সন্ত্রাসীরা ঝাঁপিয়ে পরে নিরাপরাধ মুসলিম নারী ও পুরুষদের উপর।

        তথ্যসূত্র:
        ——-
        1. ভিডিও:

        https://tinyurl.com/yfawe8mu


        আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

        Comment


        • #5
          পশ্চিম তীরে দখলদার ইসরাইলের এক ডজন হামলা, নিহত ৩ ফিলিস্তিনি


          ফিলিস্তিনের পশ্চিম তীরে দখলদার ইসরাইলের আগ্রাসন চলছেই। গত তিন দিনে অন্তত এক ডজন হামলা চালিয়েছে দখলদার ইহুদি সেনাবাহিনী। এতে ৩ জন ফিলিস্তিনি নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন।পশ্চিম তীরের কালকিলিয়া চেকপয়েন্টে একজন এবং জেরুজালেম ও নাবলুস শহরে অন্য দুজন ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করে দখলদার বাহিনী।নিহতদের মধ্যে রাব্বি নামের একজনকে কালকিলিয়া চেক পয়েন্টে কোন কারণ ছাড়াই মাথায় গুলি করে হত্যা করেছে দখলদার সেনারা। এ সপ্তাহেই তাঁর বিয়ের কথা ছিল। এ ঘটনায় নিহতের বিরুদ্ধে এক ইহুদিকে গাড়ি ধাক্কা দেয়ার কাল্পনিক নাটক সাজিয়েছে সন্ত্রাসী ইসরাইল।

          নিহত ফিলিস্তিনি যুবক তামির কিলানি।নিহতের পাশে ফিলিস্তিনি মায়ের কান্না।অন্যদিকে জেরুজালেম ও নাবলুসে অন্য দুজনের হত্যাকাণ্ডকে বৈধতা দিতে অভিযোগ করে যে, এই দুই ফিলিস্তিনি নাকি ছুরি নিয়ে আক্রমণ করেছিলেন। তবে ছুরি নিয়ে আক্রমণ ও গাড়ি ধাক্কা দেয়ার কোন প্রমাণ দেখাতে পারেনি মিথ্যাবাদী ইসরাইল।এছাড়াও দখলকৃত জেরুজালেমসহ পশ্চিম তীরের বিভিন্ন এলাকায় অনেকগুলো হামলা চালিয়েছে সন্ত্রাসী ইসরাইল। এমনকি নিয়মিতই হামলা হচ্ছে পবিত্র আল-আকসা মসজিদ প্রাঙ্গণেও।ফিলিস্তিনে নিয়মিত এসব আগ্রাসন ঘটলেও হলুদ মিডিয়া বরাবরই বিশ্ববাসী থেকে আড়াল করে রাখে এসব ঘটনা। গত কয়েক মাস আগে ইসরাইলে ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধারা কয়েকটি বিচ্ছিন্ন হামলা চালায়। সেসময় দালাল মিডিয়া এসব খবর জোরেসোরে প্রচার করেছে। কয়েকদিন পর্যন্ত সেসব ঘটনা প্রচার করেছে তারা।এসব অতি প্রচারনার উদ্দেশ্য হচ্ছে বিশ্ববাসীর সামনে ফিলিস্তিনিদের সন্ত্রাসী হিসেবে উপস্থাপন করা। অথচ সন্ত্রাসী ইসরাইল নিজেই অনানুষ্ঠানিক যুদ্ধ চালিয়ে যাচ্ছে ফিলিস্তিনে।চলতি বছর মাত্র ৯ মাসে ১৭৬ জন ফিলিস্তিনিকে অকারণে হত্যা করেছে দখলদার ইসরাইল। এসকল সন্দেহাতীত যুদ্ধাপরাধ করা সত্ত্বেও ইসরাইলের বিরুদ্ধে দালাল মিডিয়ার কোন প্রতিবেদন থাকে না। উলটো ফিলিস্তিনিদেরই দোষারোপ করে আসছে দালাল মিডিয়াগুলো।মিডিয়া সন্ত্রাস বর্তমান বিশ্বে ইসলামের বিরুদ্ধে সবচেয়ে বড় সন্ত্রাস। মুসলিমদের হত্যা করার চাইতে গুরুতর হচ্ছে এই মিডিয়া সন্ত্রাস। কেননা একটি মিথ্যা বারংবার প্রচার করতে থাকলে মানুষ সেটাকেই সত্য ভাবতে শুরু করে।

          তথ্যসূত্র:
          1. Palestinian man shot, killed by Israeli forces in Qalqilia-

          2. The last farewell of Palestinian youth Tamer Kilani, who was assassinated by Israeli occupation in Nablus, at dawn today-

          3. Israeli occupation assassinated the 33-year-old Palestinian man Tamer Kilani by a booby-trapped motorcycle in the old city of Nablus at dawn today-
          https://tinyurl.com/4r8a3fcp

          আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

          Comment

          Working...
          X