Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ # ২৭শে জিলহজ, ১৪৪১ হিজরী # ১৮আগস্ট, ২০২০ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ # ২৭শে জিলহজ, ১৪৪১ হিজরী # ১৮আগস্ট, ২০২০ঈসায়ী।

    জেরুজালেমে এক ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে দখলদার ইসরায়েল

    আরব-আমিরাতের সাথে চুক্তির পর থেকে ফিলিস্তিনিদের উপর নির্যাতনের মাত্রা বৃদ্ধি করেছে দখলদার ইসরায়েল। গতো কয়েকদিনে অসংখ্য বিমান হামলা চালানো হয়েছে ফিলিস্তিনি বেসামরিক জনগণের উপর।

    এরই অংশ হিসেবে জেরুজালেমে আল-আকসা মসজিদে যাওয়ার সময় এক মুসল্লিকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসী ইসরায়েলি বাহিনী।
    গতো ১৭ আগস্ট সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ডব্লিউএএফএ এর তথ্যমতে, আল-আকসা মসজিদে প্রবেশের ঠিক আগে বাব হুতার গেইটের কাছে পৌঁছান নিহত ওই ফিলিস্তিনি।গেইটের কাছেই তাকে গুলি করে হত্যা করে বর্বর ইহুদি পুলিশ।তাৎক্ষণিকভাবে নিহতে পরিচয় জানা যায়নি।

    বরাবরের মতো এবারও ইহুদিদের দাবি , নিহত ফিলিস্তিনি একজন পুলিশকে ছুরিকাঘাত করে।কিন্তু, ছুরিকাঘাতে কোন চিহ্ন বা প্রমাণ দেখাতে পারেনি দখলদার ইসরায়েল পুলিশ।

    গুলিবিদ্ধ অবস্থায় রাস্তায় রক্তক্ষরণ হচ্ছিলো নিহতো ওই ফিলিস্তিনির।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    আওয়ামী লীগ নেতার গুদাম থেকে জব্দ ৯২২ বস্তা চাল

    জামালপুরের ইসলামপুর উপজেলায় গোয়ালেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উত্তোলিত ৬০০ বস্তা জিআর ও ৩২২ বস্তা ভিজিডির চাল বিতরণ না করায় তা জব্দ করা হয়েছে। সোমবার রাতে ইসলামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকায় উপজেলা আওয়ামী লীগ নেতার গুদাম থেকে এসব চাল জব্দ করা হয়।

    সোমবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইসলামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকায় উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলমের মালিকানাধীন মিম এন্টারপ্রাইজের গুদামে অভিযান চালান হয়। এ সময় গোয়ালেরচর ইউনিয়নের দুস্থ মানুষের মাঝে বিতরণের জন্য ওই ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদের উত্তোলিত ৩০ কেজির ৬০০ বস্তা জিআর ও ৩২২ বস্তা ভিজিডির চাল উদ্ধার করা হয়।

    গত শনিবার উত্তোলিত জিআর চালগুলো তাৎক্ষণিকভাবে গোয়ালেরচর ইউনিয়নের দুস্থদের মাঝে বিতরণের কথা থাকলেও চালগুলো উত্তোলনের পর ওই আওয়ামী লীগের নেতার গুদামে মজুদ রাখা হয়। এছাড়াও জব্দকৃত ভিজিডির চালগুলো প্রায় এক মাস আগে উত্তোলন করা হয়েছে। বিডি প্রতিদিন

    এ ব্যাপারে ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, বরাদ্দকৃত চাল বিতরণ না করায় সেগুলো জব্দ করা হয়েছে। এছাড়াও জব্দকৃত চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্য ছিলো কিনা তা তদন্ত করা হবে এবং সত্যতা পাওয়া গেলে মামলা করা হবে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      ২ দিনের মাথায় ফের বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

      চাঁপাইনবাবগঞ্জের শিংনগর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে মো. সুমন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। গত রোববার রাতে সীমান্তের ১৭৯ নম্বর আন্তর্জাতিক সীমানা পিলারের কাছে এ ঘটনা ঘটে।

      নিহত সুমন আলী জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর-মোড়ল পাড়া গ্রামের মো. কালুর ছেলে।

      স্থানীয়রা জানায়, শিবগঞ্জ উপজেলার শিংনগর সীমান্তের ১৭৯ নং পিলার এলাকা দিয়ে গত রোববার সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে সুমনসহ বেশ কয়েকজন ভারতে গরু আনতে যায়। এ সময় ভারতের পশ্চিমবঙ্গের মালদহ জেলার দৌলতপুর ক্যাম্পের বিএসএফ সদস্যরা গুলি চালালে সুমন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়।

      পরে সহকর্মীরা সুমনকে উদ্ধার করে রাত সাড়ে ৮টার দিকে বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে আসলে পথিমধ্যে তারাপুর-মোন্নাপাড়া এলাকার হারুনের বাগানে সে মারা যায়।

      এ ব্যাপারে ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ সুরুজ মিয়া জানান, ‘সীমান্ত এলাকায় হত্যাকাণ্ডের ঘটনার খবর পেয়েছি। সীমান্ত থেকে ৩ কিলোমিটার অভ্যন্তরে মরদেহটি পাওয়া যায়। এখনো নিশ্চিত হওয়া যায়নি হত্যার বিষয়ে। তবে বিএসএফকে এ বিষয়ে অবহিত করা হয়েছে। আমাদের সময়
      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        আল্লাহ তায়ালা মুসলিম উম্মাহকে জুলুম থেকে হেফাজত করুন আমিন।।
        দাওয়াহ,ইদাদ ও জিহাদের মাধ্যমে ইসলামি খিলাফাহ কায়েম হবে ইনশাআল্লাহ।

        Comment

        Working...
        X