Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ২৪ জামাদিউল উলা, ১৪৪৪ হিজরী।। ১৯ ডিসেম্বর, ২০২২ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ২৪ জামাদিউল উলা, ১৪৪৪ হিজরী।। ১৯ ডিসেম্বর, ২০২২ ঈসায়ী

    মুসলিমদের গলা কেটে ও গুপ্ত হত্যা চালিয়ে হত্যার আহ্বান উগ্র হিন্দু নেত্রীর



    হিন্দুত্ববাদী ভারতে ঘনীভূত হচ্ছে মুসলিম গণহত্যার ঘনঘটা। গণহত্যা শুরু করতে যেন তর সইছে না উগ্র হিন্দুদের। একের পর এক উগ্র হিন্দু নেতা-নেত্রী, ধর্মগুরুরা প্রকাশ্যে মুসলিমদের উপর গণহত্যা চালানোর আহ্বান জানাচ্ছে।

    এবার ঝাড়খণ্ড রাজ্যের ধানবাদের কাটরাসে হিন্দুত্ববাদী বজরং দলের অনুষ্ঠানে হিন্দুত্ববাদী উগ্র নেত্রী বাল বিদিশা লাডলি শরণ একটি ঘৃণাত্মক মুসলিম বিদ্বেষী বক্তৃতা দিয়েছে। সে গুজরাটে ২০০২-এর গণহত্যার উল্লেখ করে আবারো মুসলিমদের “গলা কেটে দিতে” এবং “চোরাপথে হত্যা করতে”(গুপ্তহত্যা চালাতে) আহ্বান জানিয়েছে।

    এর আগে গত ২৫ নভেম্বর শুক্রবার, ২০০২ সালের গুজরাট মুসলিম গণহত্যার কথা তুলে ধরে একটি কটাক্ষমূলক বক্তৃতা দিয়েছিল হিন্দুত্ববাদী ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সে বলেছে, ২০০২ সালে মুসলিমদের “উচিত শিক্ষা দেওয়া হয়েছিল।” ফলে তারা মাথা উচু করার মত কার্যকলাপ বন্ধ করে দিয়েছে।

    গত ২২ ডিসেম্বর ২০২১ সালে, উগ্র হিন্দুত্ববাদী পুরোহিত স্বামী প্রবোধানন্দ প্রত্যেক হিন্দুকে অস্ত্র তুলে নিতে এবং মিয়ানমারের মতো ক্লিনজিং অপারেশন (জাতিগত নির্মূল) শুরু করতে বলেছে।

    সে হিন্দুত্ববাদী জনতার উদ্দেশ্যে বলছে, সকল হিন্দুকে অস্ত্র কিনতে হবে। মুসলিমদের বিরুদ্ধে মিয়ানমারের মতো জাতিগত নির্মূল অভিযান চালাতে হবে। মুসলিমদের মারতে হবে। এছাড়া বিকল্প কোন পথ নাই। সে সামরিক বেসামরিক সকল হিন্দুকে মুসলিম গণহত্যায় অংশগ্রহণ করার আহ্বান জানায়।

    হিন্দুত্ববাদী এই উগ্র নেতা প্রকাশ্যে তার অনুসারীদেরকে বলেছিল- “কুরআন বুঝে” এমন প্রত্যেক মুসলিমকে হত্যা করতে হবে। সে আরো বলেছিল, “প্রত্যেক হিন্দুর উচিত বাড়িতে অস্ত্র রাখা। আপনি যখন তা করবেন, আপনি রাম এবং কৃষ্ণের আশীর্বাদ পাবেন। ’জিহাদিদের’ বিরুদ্ধে যুদ্ধ চালাতে আপনাদের এখন অস্ত্র দরকার।”

    ভারতের কথিত বিচার ব্যাবস্থা যদি তাদের বিরুদ্ধে সঠিক কোনো ব্যবস্থা নিত, তাহলে কখনোই তারা অন্যদের গণহত্যা চালাতে উৎসাহ দিতে সাহস করতো না বলেই মনে করেন বিশ্লেষকগণ। কিন্তু হিন্দুত্ববাদী বিচার ব্যাবস্থা কখনোই তাদের বিরুদ্ধে অবস্থান নিয়ে মুসলিমদের পক্ষে কথা বলেনি, বলবেও না। এটাই ভারতীয় উপমহাদেশের বাস্তবতা।

    হিন্দুত্ববাদী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সরকারের শীর্ষ নেতারা প্রকাশ্য দিবালোকে মুসলমানদের বিরুদ্ধে এমন অর্থনৈতিক বয়কট ও গণহত্যার আহ্বান করলেও, দালাল মিডিয়াগুলো এব্যাপারে কথা বলেনি।

    বেশ কয়েক বছর ধরে চলমান উগ্র হিন্দুত্ববাদীদের আগ্রাসী অত্যাচার এবং কথিত প্রশাসনের নীরব ভূমিকা গোটা উপমহাদেশে হিন্দুত্ববাদের উগ্র অভ্যুত্থানকে ত্বরান্বিত করেছে; যা ক্রমেই এখন চূড়ান্ত মুসলিম গণহত্যায় রূপলাভ করছে। এটাও স্পষ্ট যে, প্রচলিত কোন আইন-আদালত বা পশ্চিমা গণতন্ত্রের ধ্বজাধারীরা কেউই মুসলিমদের রক্ষায় এগিয়ে আসবেনা।

    হক্কপন্থী উলামাগণও তাই বরাবরই মুসলিমদেরকে পরিস্থিতির নাজুকতা উপলব্ধি করতে এবং সেই অনুযায়ী নিজ ও পরিবারের জান-মাল-ইজ্জত-আব্রুর হেফাজতের প্রস্তুতি নিতে বলে আসছেন, নববী মানহাজ অনুযায়ী।



    তথ্যসূত্র:
    ——–
    1. At Bajrang Dal event, Hindu extremist leader Baal Vidisha Ladli Sharan delivered a hate speech. She made reference to Gujarat 2002, called for “cutting throats” & “kill!ng people at crossroads.
    https://tinyurl.com/4syurr9j
    2. Swami Prabodhanand calls on Hindus to buy weapons
    https://tinyurl.com/uuzyz6a5
    3. Clean India of Jihadis, Whoever Understands Quran is One’: UP Hate Speech Event
    https://tinyurl.com/yckmb3zu
    4. ‘Weapons Will Be Needed in Future’: BJP Leader Sangeet Som Issues Call to Arms (The Wire)
    https://tinyurl.com/2h3whs5m
    5. “They were taught lesson in 2002,” Amit Shah brings up Gujarat Muslim genocide in campaign
    https://tinyurl.com/mv6bs66k

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    ভারতে হিন্দু উগ্রবাদীদের ব্যাপক মারধরের শিকার তিন মুসলিম ব্যক্তি



    ভারতীয় জনতা পার্টি (বিজেপি) শাসিত কর্ণাটক রাজ্যে উগ্র হিন্দুত্ববাদীরা ৪৫ বছর বয়সী জনাব ইসহাক সাহেবকে নির্মমভাবে মারধর করেছে। অভিযোগ তুলেছে তিনি বাসে এক হিন্দু মহিলার ব্যাগ ধরে রেখে তাকে সাহায্য করার সময় খারাপ ব্যবহার করেছেন।

    ঘটনার সূত্রপাত হয়- ইসহাক নামের ওই ব্যক্তি একটি বাসে বসে ছিলেন, তখন এক হিন্দু মহিলা তার কাছে এসে তার ব্যাগ ধরতে বলে। তিনিও সরল মনে তাকে সাহায্য করার জন্য ব্যাগটি ধরে রেখেছিলেন। পরে তার স্টপেজ এলে হিন্দু মহিলা তার ব্যাগ নিয়ে বাস থেকে নেমে যায়।

    হিন্দু বাস চালক ইসহাকের বিরুদ্ধে মহিলার সাথে দুর্ব্যবহার করার মিথ্যা অভিযোগ করে এবং তাকে হিন্দু উগ্রপন্থী একটি দলের হাতে তুলে দেয়। উগ্র হিন্দুরা ইসহাককে নির্মমভাবে লাঞ্ছিত করে, প্রচণ্ড মারধর করে। এমন বিনা কারণে মারধরের পরেও পুলিশ হামলাকারীদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি।

    কর্ণাটকের আরেক জায়গায় – “দাউদ” নামে এক মুসলিম যুবককে মাথার খুলির টুপি পরার জন্য কোনও কারণ ছাড়াই হিন্দুত্ববাদী সন্ত্রাসীরা আক্রমণ করে। হিন্দুত্ববাদী সংগঠনের উগ্র সদস্যরা তাকে রশি দিয়ে খুটির সাথে বেঁধে গুরুতরভাবে মারধর করে।



    এদিকে, ভারতের ইটাওয়ার ভরথানায়, ২০₹ রুপি লোন লেনদেনের কারণে অটো চালক মোহাম্মদ সেলিমকে হিন্দুত্ববাদীরা বেধড়ক মারধর করে। মারধরের দুঃখে সেলিম রেলওয়ে ট্র্যাকে একটি সুপার ফাস্ট ট্রেনের সামনে দাঁড়িয়ে আত্মহত্যা করে। জানা যায়, সতীশ, বিকাশ, লালজি, উমেশ, লাল্লা, অরুণ এবং রবিরা মাত্র ২০₹রুপির কারণে চরমভাবে লাঞ্চিত করে মারধর করে। এটা কি নিছক লেনদেনের কারণে হতে পারে না। বরং সেলিম মুসলিম ছিল বিধায় তারা এমন ব্যবহার করেছে। যার ফলে একজন মানুষ নিজের জীবন শেষ করে দেওয়ার ইচ্ছে করতে পারে।

    হিন্দুদের সচেতন করার নামে সকল উগ্রবাদী হিন্দু সংগঠনের সদস্যরা মুসলমানদের উপর হামলা চালানোকে নিত্যদিনের রুটিনে পরিণত করেছে। দিন দিনে এমন ঘটনা শুধু বেড়েই চলেছে। মুসলিমদের পিটিয়ে মারাকে তারা সাধারণ বিষয়ে পরিণত করছে, যাতে করে নির্দ্বিধায় মুসলিম গণহত্যা বাস্তবায়ন করা যায়।

    হিন্দু চরমপন্থী আধাসামরিক সংগঠনের প্রধান মোহন ভাগবত আরো শাখা সম্প্রসারণের আহ্বান জানিয়েছে। কুখ্যাত হিন্দুত্ববাদী আধাসামরিক সংগঠন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) প্রধান মোহন ভাগবত বলেছে, ভারতের প্রতিটি গ্রামে সংগঠনের একটি শাখা থাকা উচিত। আসলে এর মাধ্যমে তারা ব্যাপক ভিত্তিক মুসলিম গণহত্যা শুরু করার তোড়জোড় চালাচ্ছে।



    তথ্যসূত্র:
    ——-
    1. Muslim man beaten by Hindu extremists
    https://tinyurl.com/2yuh9j7y
    vide olink:
    https://tinyurl.com/mr3jazby
    2. Muslim man who helped Hindu woman brutally assaulted in Karnataka
    https://tinyurl.com/sf5npnzs
    3. इटावा के भरथना में दबंगों ने उधारी के 20₹ के लेनदेन के चलते ऑटो चालक सलीम को बुरी तरह पीटा,पिटाई से दुखी सलीम ने रेलवे ट्रैक पर सुपर फास्ट ट्रेन के आगे खड़े होकर अपनी जान दे दी! सतीश,विकास,लालजी,उमेश,लल्ला।
    https://tinyurl.com/yck6t2pn

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      দুই ফিলিস্তিনি সহোদরকে গাড়ি চাপা দিয়ে খুন করলো সন্ত্রাসী ইহুদিরা



      এবারে দুই ফিলিস্তিনি সহোদরকে খুন করেছে দখলদার ইহুদিরা। কোন ইহুদি সেনা তাদের গুলি করে মারেনি, বরং, ইহুদি সেটলাররা এই দুই ভাইকে নির্মম ভাবে গাড়ি চাপা দিয়ে খুন করেছে।



      ১৭ ডিসেম্বর রাতে পশ্চিম তীরের নাবলুস এলাকায় এ ঘটনা ঘটে। বিবরণ অনুযায়ী, নাবলুসের একটি রাস্তায় নিহত ভাইদের একটি গাড়ি বিকল হয়ে পড়ায় গাড়ি রাস্তার পাশে দাঁড় করিয়ে ঠিক করছিলেন তারা। ঐ সময় ইহুদিদের একটি গাড়ি দ্রুত গতিতে তাদের ওপর দিয়ে চালিয়ে দেয়। এরপর দ্রুত স্থান ত্যাগ করে ঐ ইহুদি সন্ত্রাসীরা। এতে ঘটনাস্থলেই এক ভাই নিহত ও অন্য ভাইকে হাসপাতালে নেয়ার পর নিহত হয়।



      সেখানে উপস্থিত নিহতদের তৃতীয় ভাই জানিয়েছেন, “আমরা গাড়িটি রাস্তার যে পাশে দাঁড় করিয়েছিলাম, জায়গাটি বেশ প্রশস্ত ছিল। কিন্তু ইহুদিরা ইচ্ছে করেই আমাদের ওপর গাড়ি উঠিয়ে দেয়।”



      ইহুদিরা যখনই কোন ফিলিস্তিনিকে খুন করে দখলদার ইসরাইলি প্রশাসন ওই খুনিদেরকে রাষ্ট্রীয় নিরাপত্তা দেয়, রাষ্ট্রীয় খেতাব দেয়। ফলশ্রুতিতে উগ্র ইহুদিরাও এখন ফিলিস্তিনিদের খুন করাকে গর্ব ও অহংকারের বিষয় মনে করে।



      ডিসেম্বরের শুরু দিকে এক ইহুদি সেনা এক ফিলিস্তিনি যুবককে বর্বরোচিতভাবে খুন করে। এ ঘটনার পর দখলদার ইসরাইলি প্রতিরক্ষা মন্ত্রী বেনি গান্টজ সেই খুনি সেনাকে বীর বলে ঘোষণা দেয়।



      এছাড়াও ১৯৪৮ সালে ফিলিস্তিনে গণহত্যায় অংশ নেয়া ইহুদিদের অনেকেই এখন ইসরাইলি মিডিয়ায় গর্ব ও অহংকারের সাথে খোশগল্প করছে যে, “আমরা ফিলিস্তিনিদের হত্যা করেছি, তাদের নারীদের ধর্ষণ করেছি।”



      হত্যা ও ধর্ষণের ব্যাপারে এরকম প্রকাশ্য স্বীকারোক্তি তখনই করা সম্ভব, যখন রাষ্ট্র ও বিশ্ব ব্যবস্থা সেই হত্যা ও ধর্ষণকে অপরাধ মনে না করে। এমন পরিস্থিতিতে মুসলিম উম্মাহর উচিৎ নিজেদের মধ্যে ঐক্য ফিরিয়ে আনার ব্যাপারে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া। নয়তো অচিরেই মুসলিমদের প্রতি এই আগ্রাসন সারা বিশ্বেই মারাত্মক আকার ধারণ করবে।



      তথ্যসূত্র:

      ১। Two Palestinians brothers killed in hit-and-run by settler – https://tinyurl.com/mvdswkzh

      ২। ফিলিস্তিনিদের আমারা হত্যা-ধর্ষণ করেছি, হাসতে হাসতে বলছে এক ইহুদি – https://tinyurl.com/43ffnj67



      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment

      Working...
      X