Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ১৩ রজব, ১৪৪৪ হিজরী।। ০৫ ফেব্রুয়ারী, ২০২৩ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ১৩ রজব, ১৪৪৪ হিজরী।। ০৫ ফেব্রুয়ারী, ২০২৩ ঈসায়ী

    মুসলিমদের নিয়ে হিন্দুত্ববাদী ধর্মগুরু রামদেবের প্রোপাগান্ডামূলক বক্তৃতা



    ভারতের কুসংস্কারবাদী ধর্মব্যবসায়ী ও যোগগুরু রামদেব মুসলিমদের নিয়ে প্রোপাগান্ডামূলক বক্তৃতা দিয়েছে।
    সে বলেছে, “মুসলিমরা সকালের নামাজ পড়ে৷ তারপর আপনি তাদের জিজ্ঞাসা করুন, তোমার ধর্ম কি কি করতে বলে?” পরে সে নিজেই এর উত্তর দিয়ে ইসলাম ও মুসলিমদের নিয়ে প্রোপাগান্ডা ছড়াতে থাকে। ইসলাম নাকি বলে(!) “শুধু দিনে পাঁচবার নামাজ পড়, তারপর যা মনে আসে তাই করো। হিন্দু মেয়েদের তুলে নিয়ে যা পাপ করতে চাও তাই করো।”

    গত ৪ জানুয়ারী সোস্যাল মিডিয়ায় প্রকাশিত নিউজ ও ভিডিও থেকে জানা যায়, বারমের জেলা সদর থেকে ৪০ কিলোমিটার দূরে তারাত্রায় একটি হিন্দু সমাবেশে ভাষণ দেওয়ার সময় রামদেব এরকম মুসলিম বিদ্বেষী মন্তব্য করে।

    সে আরও বলেছে, ‘মুসলিম সমাজের অনেক লোক এটা করে, কিন্তু তারা নামাজ পড়ে। তারা সন্ত্রাসী ও অপরাধী যাই হোক, অবশ্যই নামাজ আদায় করে। তারা ইসলামের অর্থ বোঝে শুধু নামাজ পড়া। সেটাই শেখানো হয়।’

    অতঃপর রামদেব নানা কুসংস্কারে পরিপূর্ণ সনাতনি ধর্মের গুণগান গেয়ে বলে, “কিন্তু হিন্দু ধর্ম সেরকম নয়।”
    সে বলেছে, মুসলিমদের’এমন স্বর্গ নরকের চেয়েও খারাপ’। ‘সনাতন ধর্মের এজেন্ডা হল ব্রাহ্ম মুহুর্তে ভোরে ঘুম থেকে উঠে ভগবানের নাম জপ করা, তারপর যোগাসন করা। আপনার মূর্তি পূজা করে ভাল কাজ করুন। হিন্দু ধর্ম ও সনাতন আমাদের এটাই শিক্ষা দেয়। কিভাবে জীবনটা ভালোভাবে কাটানো যায়? কিভাবে সৎ জীবন যাপন করা যায়? আমাদের আচরণে, কাজে সততা থাকা উচিত। সনাতন ধর্ম এই সব শিক্ষা দেয়- হিংসা, মিথ্যা, মারামারি না করতে।’

    অথচ, ইসলাম কখনোই এ শিক্ষা দেয় না যে শুধু নামায পড়ে যা খুশি তাই করতে পারবে। বরং ইসলাম সৎ কাজের আদেশ এবং অসৎ কাজে বাধা দেওয়ার হুকুম দিয়েছে। এ সত্য তারা ভালভাবেই জানে। তবুও শুধু মুসলিম বিদ্বেষ ছড়াতেই উগ্র হিন্দু নেতারা এমন প্রোপাগান্ডামূলক বক্তৃতা দিয়ে থাকে।

    হিন্দুত্ববাদী রামদেবের এই মুসলিম বিদ্বেষী বক্তব্যের পর মুসলিম সমাজে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয়। সোশ্যাল মিডিয়ায় সমাজকর্মী মোহাম্মদ আমিন বলেছেন, “রামদেব এ ধরনের বক্তব্য দিয়ে মুসলিম সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত এবং সমাজে হিন্দু-মুসলিম ঐক্য ভাঙার চেষ্টা করছেন। আমি রামদেবের বিরুদ্ধে মামলা করব।”

    হিন্দুত্ববাদী ভারতে রামদেবের মত ধর্মগুরু এবং হিন্দুত্ববাদী নেতারা প্রকাশ্যে ইসলামের প্রতি ঘৃণা ছড়াচ্ছে। এবং বাস্তবতা হল তারা সকলেই মোদী ও বিজেপির বন্ধু। একারণে হিন্দুত্ববাদী প্রশাসন তাদের বিরুদ্ধে কোন ধরণের ব্যবস্থা নেয় না। ইসলামের প্রতি সর্বদা ঘৃণা ছড়ানোটাই তাদের মূল কাজ হয়ে দাঁড়িয়েছে।



    তথ্যসূত্র:
    ——-
    1. Baba Ramdev recently remarked in a program meeting that, “Read Namaz 5 times, pick up Hindu girls and do whatever sin you want, this is what Muslims are taught.”
    https://tinyurl.com/2p9eaw9p

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    ফের সুরেশ চাভানকের ঘৃণাত্মক বক্তৃতা ও ভারতকে হিন্দু রাষ্ট্র বানানোর শপথ গ্রহণ


    উগ্র হিন্দুত্ববাদী সুরেশ চাভানকে ঘন ঘন মুসলিমবিদ্বেষী বক্তৃতা দিয়ে ঘৃণা উস্কে দেওয়ার জন্য কুখ্যাত। সে তার সুদর্শন নিউজ চ্যানেলের মাধ্যমে বিদ্বেষ ছড়ানো ছাড়াও, হিন্দুত্ববাদী অনুষ্ঠানে যোগ দিয়ে উসকানিমূলক বক্তৃতা দেয়।

    সম্পতি উসকানিমূলক বক্তৃতার নতুন দুটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। মহারাষ্ট্রের নগরে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে সুরেশ চাভানকে মুসলিম বিদ্বেষী বক্তৃতা দেয়। এই বক্তৃতায় শুধু ঘৃণা প্রচার ক্ষান্ত হয়নি, ভারতকে হিন্দু রাষ্ট্র বানানোর শপথ গ্রহণের মাধ্যমে হিন্দু জাতিকে উসকে দিয়েছে।

    প্রথম ভিডিওতে দেখা গেছে, সুরেশ চাভাঁনকে জোরে বলছে “কোন চলে রে কোন চলে? হিন্দু রাষ্ট্র কে লিয়ে চলে (আসুন হিন্দু রাষ্ট্রের জন্য অগ্রসর হই)। “আরে লানা হোগা লানা হোগা, হিন্দু রাষ্ট্র লানা হোগা (আমাদের আনতে হবে, হিন্দু রাষ্ট্র আনতে হবে।)”

    পরে সে মুসলিমদের “শূকর” বলে গালি দেয় এবং বলে, “আমার কি মারাঠিতে কথা বলা উচিত? ‘শূকররা’ মারাঠি বোঝে না, তাই আমি মাঝে মাঝে হিন্দিতে কথা বলব”।
    তারপরে সে তার মুসলিমফোবিয়া ছড়াতে শুরু করে এবং বলেছে, সাদা চাদরে দেওয়া প্রতিটি রুপি আপনার সাদা কাফনের ব্যবস্থা করবে, সাবধান।

    ভারতের রাজধানী দিল্লিতে সে হিন্দু যুব বাহিনীর সদস্যদের (সিএম যোগী আদিত্যনাথের দল) ভারতকে হিন্দু রাষ্ট্রে রূপান্তর করার শপথ করিয়েছিল। সেই শপথের কথা উল্লেখ করে সে বলেছে, গত কয়েকদিন আগে আমি দিল্লিতে হিন্দু রাষ্ট্রের শপথ নিয়েছিলাম। উল্লিখিত শপথে আমরা বলেছিলাম যে প্রয়োজনে আমরা মারব, এবং প্রয়োজন হলে মরব।

    দীর্ঘ ৫ মাস পেরিয়ে গেলেও সুরেশ চাভানঙ্কের বিরুদ্ধে এখনও এফআইআর নথিভুক্ত করেনি দিল্লি পুলিশ। খোদ ভারতের সর্বোচ্চ আদালতকে আক্রমণ করে চাভানকে বলেছে, “কোন কেহ রাহা হ্যায়? দেশ কে সুপ্রিম কোর্ট মে কাহা জা রাহা হ্যায়। কেয়া হিন্দু রাষ্ট্র কি শপথ লেনা অপরাধ হ্যায়? (এটা কে বলছে? এটা দেশের সর্বোচ্চ আদালতে বলা হচ্ছে। হিন্দু রাষ্ট্র প্রতিষ্ঠার শপথ নেওয়া কি অপরাধ?) হিন্দু জনতাকে “না” বলতে শোনা যায়।

    সে আরো বলেছে, পুনে জেলার রায়রেশ্বর মন্দিরে আসুন, আমরা শপথ নেব। একই অপরাধের জন্য আমাদের কতবার শাস্তি দেবেন? এই শপথ নেওয়ার জন্য আমাকে মৃত্যুদণ্ড দিলেও সুরেশ চাভানকে আরেকবার জন্ম নেবে, এবং হিন্দু জাতির হয়ে শপথ নেবে।

    প্রকাশ্যে মুসলিম নির্মূলের ঘোষণা দিয়ে উগ্র হিন্দু নেতারা মুসলিম মুক্ত ভারত প্রতিষ্ঠার চূড়ান্ত ধাপের দিকে এগিয়ে যাচ্ছে। মুসলিমরা যদি এখনো সচেতন না হয়, কিংবা নিজেদের জান-মাল-ইজ্জত-আব্রুর হেফাজতের ফিকির শুরু না করে, তাহলে হয়তো তাদেরকে অপূরণীয় ক্ষতির সম্মুখিন হতে হবে বলেই মনে করেন বিশ্লেষকগণ।

    তথ্যসূত্র:
    ——-
    1. Chavhanke indulges in hate speech again, encourages audience to take oath for “Hindu Rashtra” with him ( Sabrang )
    https://tinyurl.com/3tyb26t4
    2. Suresh Chavhanke Administers Oath to Make India ‘Hindu Rashtra’, BJP MLA Present
    https://tinyurl.com/4kz8b269
    3. CM Yogi Adityanath’s group took pledge to convert India into a Hindu Rashtra.
    https://tinyurl.com/23sk522e


    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      নিরপরাধ কাশ্মীরি যুবককে ৪ বছরের কারাদণ্ড দিলো দখলদার ভারত


      কাশ্মীরি প্রতিনিয়ত নিরীহ মুসলিমদের গ্রেফতার করছে দখলদার ভারত। নিজেদের দখলদারিত্ব বজায় রাখতেই গুম ও খুনের পাশাপাশি গ্রেফতার আগ্রাসন জারি রেখেছে দেশটি। মুসলিমদের গ্রেফতারের ক্ষেত্রে কোন কারণ প্রয়োজন হয় না ভারতের, শুধুমাত্র ‘সন্দেহ’ হলেই হয়। যাকে ইচ্ছা তাকেই যখন খুশি গ্রেফতার করে পরে কোন বিচারকার্য ছাড়াই আটকে রাখছে বছরের পর বছর।

      এমনই একজন ভুক্তভুগী যুবক দাউদ আহমাদ দার। কাশ্মীরের কুলগাম জেলার আশমুজি এলাকার বাসিন্দা তিনি। গত ৪ বছর আগে (২০১৮ সালে) কোন কারণ ছাড়াই গ্রেফতার হন তিনি। পরবর্তীতে তাঁকে স্বাধীনতাকামী হিসেবে অভিযুক্ত করে দখলদাররা। এবং কোন বিচার ছাড়াই গত চার বছর আটকে রেখে গতকাল (৪ ফেব্রুয়ারি) তাঁকে আবারো চার বছরের বেশি কারাদণ্ড প্রদান করে ভারতের একটি আদালত। সেইসাথে ৫ হাজার ভারতীয় রুপি জরিমানাও করে তাকে, জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

      অন্যদিকে গতকাল (৩ ফেব্রুয়ারী) দুই শিশুসহ ৬ কাশ্মীরি যুবককে গ্রেফতার করে দখলদার ভারত। তাদেরকেও কাশ্মীরের কুলগাম এলাকায় রাস্তায় তল্লাশী চালিয়ে গ্রেফতার করা হয়। এরপর অভিযোগ আনা হয় তারা মুজাহিদিন।

      ফিলিস্তিনের মুসলিমদের উপর ইহুদি আগ্রাসনের মতো কাশ্মীরেও ঠিক একই কায়দায় নির্যাতন চালাচ্ছে দখলদার ভারত। মুসলিমদের রক্ত যেন সস্তা হয়ে গিয়েছে সবার জন্য। এ অবস্থা থেকে উত্তরণের জন্য তাই মুসলিম জাতিকে কোরআন সুন্নাহতে বর্ণিত নির্দেশনা অনুসরণের আহ্বান জানিয়ে আসছেন হকপন্থী আলেম-উলামাগণ।

      তথ্যসূত্র:
      ——-
      1. Indian NIA’s court sentences youth to over 4 years imprisonment in IIOJK
      https://tinyurl.com/2m5ywkve
      2. Indian police arrest six innocent Kashmiris in Kulgam
      https://tinyurl.com/yc2a6sj8

      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment

      Working...
      X