Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ০৭ শাবান, ১৪৪৪ হিজরী।। ২৮ ফেব্রুয়ারী, ২০২৩ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ০৭ শাবান, ১৪৪৪ হিজরী।। ২৮ ফেব্রুয়ারী, ২০২৩ ঈসায়ী

    মুসলিম নারীদের ফাঁদে ফেলুন: ভারতীয় হিন্দু ধর্মগুরু



    ভারতের মুসলিম নারীদেরকে প্রেমের ফাঁদে ফেলার আহ্বান জানিয়েছে কর্ণাটকের এক হিন্দু ধর্মগুরু। শ্রী রাম সেনার প্রধান প্রমোদ মুথালিকের এমন উসকানিমূলক আহ্বান নিঃসন্দেহে মুসলিম বিদ্বেষ ও সাম্প্রদায়িক দাঙ্গা-হাঙ্গামা তৈরি করবে।

    উগ্র ডানপন্থী হিন্দুত্ববাদী সংগঠন ‘শ্রী রাম সেনা’ প্রতিষ্ঠা করার আগে প্রমোদ মুথালিক ছিল বজরং দল ও বিশ্ব হিন্দু পরিষদের সদস্য। এর আগেও একাধিকবার মুসলিম বিদ্বেষী বক্তৃতা দিয়ে বেশ কয়েকবার সমালোচিত হয়েছে এই প্রমোদ মুথালিক।

    গত ১৯ ফেব্রুয়ারি কর্ণাটকের বাগালকোটে একটি পাবলিক ইভেন্টে বক্তৃতা দেয়ার সময় প্রমোদ মুথালিক বলেছে, ‘এক হিন্দু মেয়ের পরিবর্তে ১০ জন মুসলিম মেয়েকে প্রেমের ফাঁদে ফেলুন।’

    শুধু তাই নয়। এমন জঘন্য কাজে হিন্দু যুবকদের উৎসাহ দিয়ে সে বলেছে, ‘যারা এ কাজ করতে পারবে, তাদেরকে নিরাপত্তা দেওয়া হবে, চাকরির ব্যবস্থা করা হবে।’

    হাজার হাজার হিন্দু মেয়েকে ‘লাভ জিহাদের’ নামে শোষিত করা হচ্ছে বলে ভিত্তিহীন অভিযোগ করে সে হিন্দু যুবকদেরকে ‘পাল্টা জবাব’ দেওয়ার আহ্বান জানিয়েছে।

    মুথালিকের এমন মন্তব্য বিভিন্ন মহলে ব্যাপকভাবে সমালোচিত হয়েছে। বস্তুত ‘লাভ জিহাদ’ হচ্ছে হিন্দুদের একটি ভিত্তিহীন ষড়যন্ত্র তত্ত্ব। এই তত্ত্ব অনুসারে তাদের প্রোপাগান্ডা হল, হিন্দু মহিলাদেরকে ইসলামে ধর্মান্তরিত করার জন্য মুসলিম পুরুষরা তাদের প্রেমে প্ররোচিত করে। এ ধরনের ভিত্তিহীন অভিযোগ এনে ভারতের বিভিন্ন জায়গায় মুসলিম যুবকদের মারধর করা হচ্ছে, হত্যা করা হচ্ছে।

    গত ১২ জানুয়ারী উত্তর কর্ণাটকের ইয়াদরভিতে স্বামী বিবেকানন্দের জন্মবার্ষিকী উপলক্ষে একটি সম্মেলনে মুথালিক বলেছে, ‘আমাদের ট্রাক্টর, বই বা কলমের পরিবর্তে তলোয়ার পূজা করা উচিত। লাভ জিহাদকারীদের জন্য আমাদের বাড়িতে তলোয়ার রাখা উচিৎ।’

    এভাবে কিছুদিন পরপর এমন উসকানিমূলক ইসলাম ও মুসলিম বিদ্বেষি বক্তব্য দিলেও প্রমোদ মুথালিকের বিরুদ্ধে ভারতের তথাকথিত সেক্যুলার গণতান্ত্রিক প্রশাসন কোন ব্যবস্থাই নেয়নি।



    তথ্যসূত্র:
    ——-
    1. Ram Sene chief Pramod Muthalik calls on Hindus to trap Muslim women
    https://tinyurl.com/2p97kpba
    2. ‘Trap 10 Muslim women, if we…’: Pramod Muthalik to Hindu men over ‘love jihad’
    https://tinyurl.com/yfpxhz2j
    https://tinyurl.com/mwkspdz6
    3. Worship swords, not books: Hindutva hawk in Karnataka
    https://tinyurl.com/32sn4err

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    ঔপনিবেশিক ইহুদিদের একরাতের তাণ্ডবে হতাহত ৪০০ ফিলিস্তিনি, ধ্বংস হাজারো স্থাপনা





    ফিলিস্তিনি মুসলমানদের বিরুদ্ধে ইহুদি বসতি স্থাপনকারীদের গত পরশুর এক রাতের ভয়াবহ তাণ্ডবে হতাহত হয়েছেন ৪০০ ফিলিস্তিনি। ২৬ মার্চ দিবাগত রাতের ঐ হামলায় ধ্বংস করে ও পুড়িয়ে দেওয়া হয়েছে ফিলিস্তিনিদের ১০ হাজার বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান ও গাড়ি।

    ইসরাইল অধিকৃত পশ্চিম তীরে, ঔপনিবেশিক ইহুদি বসতি স্থাপনকারীরা গত ২৬ ফেব্রুয়ারি রাতে ফিলিস্তিনি মুসলমানদের বিরুদ্ধে আরও একটি গণহত্যা চালানোর চেষ্টা করেছে বলে জানা গেছে।

    স্থানীয় সূত্রে জানা যায়, এদিন রাতে অঞ্চলটির হুওয়ারা বসতির কাছে বিপুল সংখ্যক ইহুদি বসতি স্থাপনকারী এক হয়ে ফিলিস্তিনি মুসলিমদের বাড়িঘর, কর্মস্থল ও যানবাহন লক্ষ্য করে বর্বরোচিত হামলা চালিয়েছে। এসময় কয়েক শত ফিলিস্তিনি মুসলিমকে আহত করা ছাড়াও ফিলিস্তিনিদের কয়েক ডজন বাড়িঘর ও যানবাহনে আগুন দিয়েছে দখলদার ইহুদিরা।

    প্রাথমিক তথ্যমতে, ঔপনিবেশিক ইহুদিদের ভয়ংকর এই তাণ্ডবে একজন মুসলিম গুলিবিদ্ধ হয়ে মারা যান, এবং আরও ৪০০ এর বেশি ফিলিস্তিনি মুসলিম আহত হয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনকে আগ্নেয়াস্ত্র ও লাঠিসোঁটা দিয়ে মারাত্মকভাবে আঘাত করা হয়েছে, অনেককে বাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার চেষ্টাও করেছে মানবতার দুশমন ইহুদিরা।

    আল-কুদুস নিউজের সূত্রে জানা গেছে, এই রাতে ইহুদি বসতি স্থাপনকারীদের ৩০টি গ্রুপ একযোগে ফিলিস্তিনিদের ৩০০টি স্থানে এই হামলাগুলো চালিয়েছে। যাতে একটি স্কুল ও ১০০টি বাড়ি সম্পূর্ণ পুড়িয়ে দেওয়া হয়েছে, এছাড়া আরও শতাধিক বাড়ি আংশিকভাবে পুড়িয়ে দেওয়া হয়েছে। একই সাথে ফিলিস্তিনি মুসলিমদের ৫০টিরও বেশি পশুর আস্তাবলে অগ্নিসংযোগ করা হয়েছে, যাতে অনেক গবাদি পশু মারা গেছে।

    এই রিপোর্ট তৈরি করা পর্যন্ত, দখলদার ইসরাইলি সেনা-সমর্থিত ইহুদী বসতি স্থাপনকারীরা আরেকটি নৃশংস হামলা চালানোর জন্য প্রস্তুতি নিয়েছে। যেই লক্ষ্যে তারা নাবলুসের দক্ষিণে হাওয়ারা শহরের প্রবেশপথে জড়ো হয়েছে।

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment

    Working...
    X