Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ১০শাবান, ১৪৪৪ হিজরী।। ০৩ মার্চ , ২০২৩ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ১০শাবান, ১৪৪৪ হিজরী।। ০৩ মার্চ , ২০২৩ ঈসায়ী

    “শিবাজী,আফজাল খান এক হতে পারে না” মন্তব্য করে অস্ত্র তুলে নেওয়ার আহ্বান



    ভারতের গোশামহলের বিধায়ক রাজা সিং হিন্দু জনক্রোশ মোর্চা কর্তৃক আয়োজিত মহারাষ্ট্রের সোলাপুরে একটি সমাবেশে আবারও হিন্দুদেরকে মুসলমানদের বিরুদ্ধে অস্ত্র তুলে নেওয়ার আহ্বান জানিয়েছে। এবং মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে অর্থনৈতিক বয়কটের আহ্বান জানিয়েছে।।

    রাজা সিং মুসলিমদের ‘ল্যান্ড্যা’ অপমানসূচক গালি দিয়ে বলেছে, মুসলিমরা “আমাদের বোন এবং কন্যাদের ফাঁদে ফেলে” এবং যখন মহিলারা বাচ্চা উৎপাদনের মেশিন হতে না চায়, তখন তাদের হত্যা করা হয়। “আমরা মরতে বা তাদের হত্যা করতে ভয় পাই না।”

    সে হিন্দু জনতাকে সম্বোধন করে কাগজের একটি শীট দেখিয়ে বলেছিল যে, এক টুকরো কাগজ তাকে কিছুতেই চুপ করাতে পারবে না।
    বিশাল জনতার উদ্দেশে সিং আরো বলেছে, “যারা ভারত মাতার গুণগান গায় না, বা বন্দে মাতরম গায় না, বা ছত্রপতি শিবাজীর বার্ষিকী উদযাপন করে না, … এমনকি যারা আমাদের প্রিয় সম্ভাজিকে হত্যা করেছে, আমরা এমন গাদ্দারদের (বিশ্বাসঘাতকদের) কাছ থেকে এক টাকারও কিছু কিনব না।”

    সে হিন্দু জনতাকে প্রশ্ন করে,“শিবাজী এবং আফজাল খান (আদিল শাহী রাজবংশের জেনারেল) কি এক হতে পারে? মহা রানা প্রতাপ ও ​​আকবর কি এক হতে পারে? যারা আমাদের মা গরুর পূজা করে এবং যারা তাকে হত্যা করে তারা কি এক হতে পারে? “আমরা বন্দে মাতরম গাই এবং তারা এর বিরোধিতা করে। আমরা কি সত্যিই ভাই হতে পারি?”
    তখন জনতা জবাব দেয় “নেহি” (না)।

    রাজা সিং ঔরঙ্গাবাদ শহরের নাম পরিবর্তন করে ছত্রপতি সম্ভাজিনগর এবং ওসমানাবাদ শহরকে ধারাশিব করার ঘোষণার কথাও বলে। “এখন পর্যন্ত মাত্র কয়েকটি নাম পরিবর্তন করা হয়েছে। শীঘ্রই অনেক নাম পরিবর্তন করা হবে। আগামী কয়েকদিনের মধ্যে আহমেদনগরের নামও বদলানো হবে। হায়দ্রাবাদ সহ এই ‘ল্যান্ড্যাদের’ নামে নামকরণ করা সমস্ত জায়গার নাম পরিবর্তন করা হবে।

    মুসলিমদের সাথে লড়াই করতে হিন্দুদের উৎসাহ দিয়ে সে বলেছে, “আপনি যখনই মারা যান না কেন, লাভ-জিহাদিদের সাথে লড়াই করুন, আমাদের মা গরুকে আপনার মৃত্যু পর্যন্ত রক্ষা করুন, যাতে আপনার ত্যাগ বৃথা না যায়। আমরা আমাদের শত্রু বা পুলিশের সামনে মাথা নত করবো না। আমাদের এমন লোক দরকার যারা আমাদের সাথে যুদ্ধ করতে পারে, যারা চুড়ি পরে ঘরে বসে থাকে না। আমরা যেন ‘লাভ জিহাদ’ থেকে মুক্ত হতে পারি। মা গরুর রক্তের এক ফোঁটাও যেন ভারতের মাটি স্পর্শ না করে।

    রাজা সিং আরও যোগ করেছে, “আমাদের নিশ্চিত করতে হবে যে লাভ-জিহাদের বিরুদ্ধে আইন আছে। যদি গো-ভক্ষক বা লাভ-জিহাদের বিরুদ্ধে কোনও আইন না করা হয়, তবে ভারতের প্রতিটি হিন্দু তাদের হাত কেটে ফেলবে যারা গরু জবাই করবে বা লাভ-জিহাদ করবে।

    আগে একবার শিবাজি জয়ন্তীর সমাবেশে রাজা সিং বলেছিল, ভারতে কোন ‘লাভ জিহাদি’ বেঁচে থাকবে না।

    রাজা সিং আরো মন্তব্য করেছিল,‘যে রাম নাম নেবে না, তাকে দেশ থেকে তাড়িয়ে দিতে হবে’।
    এই উগ্র রাজা সিং রাসূলুল্লাহ মোহাম্মদ (ﷺ)-কে নিয়েও কটুক্তিকর মন্তব্য করেছিল।



    তথ্যসূত্র:
    ——-
    1. Can Shivaji, Afzal Khan be one? We can’t be brothers: Raja Singh at Solapur
    https://tinyurl.com/bdneybyp
    2. Hindutva speech during Ram Navami rally
    https://tinyurl.com/mry6x3wd
    3. BJP MLA arrested in Hyderabad for comments on Prophet
    https://tinyurl.com/mrybc2ux
    4. No ‘love jihadi’ shall remain alive: Raja Singh at Shivaji Jayanti rally
    https://tinyurl.com/yckkphwv

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    কথিত ‘সন্ত্রাসবাদের’ অভিযোগে দুইজন মুসলিমকে ১০ বছরের কারাদণ্ড



    ভারতের আহমেদাবাদের একটি বিশেষ এনআইএ আদালত ২৮ ফেব্রুয়ারি দুইজন মুসলিমকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছে। ভুক্তভোগী মুসলিমরা হলেন নাঈম রামোদিয়া এবং ওয়াসিম রামোদিয়া।
    তাদেরকে বেআইনি কার্যকলাপ (প্রতিরোধ) আইন, বিস্ফোরক পদার্থ আইন এবং ভারতীয় দণ্ডবিধির অধীনে অপরাধমূলক ষড়যন্ত্রের বিধানের অধীনে দোষী সাব্যস্ত করা হয়।

    ইন্ডিয়ান এক্সপ্রেস অনুসারে, ২০১৭ সালে গ্রেপ্তার হওয়ার পর থেকে দুভাই বিচার বিভাগীয় হেফাজতে রয়েছে এবং বর্তমানে রাজকোট কেন্দ্রীয় কারাগারে বন্দী আছেন।

    তাদেরকে দের UAPA এর ৩৯ এবং ১৮ ধারার অধীনে ১০ বছরের কারাদণ্ড এবং UAPA এর ১৩ এবং ২০ ধারার সাথে বিস্ফোরক পদার্থ আইনের ৪ এবং ৫ ধারার অধীনে সাত বছরের কারাদণ্ড দেওয়া হয়।
    ২০১৭ সালে আহমেদাবাদের এটিএস পুলিশ স্টেশনে ইসলামিক স্টেটের সাথে জড়িত থাকার অভিযোগে একটি এফআইআর করার পরে তাদের গ্রেপ্তার করা হয়।

    মুসলিমদের বিরুদ্ধে সুস্পষ্ট প্রমাণ না থাকলেও মিথ্যে মামলায় বছরের পর বছর কারাগারে থাকতে হয়। পক্ষান্তরে হিন্দু ধর্মগুরু এবং নেতারা প্রকাশ্যে মুসলিদের উপর গণহত্যা চালানোর উসকানি দিচ্ছে, মুসলিমদের উপর দিনে দুপুরে হামলা করছে, হতাহত করছে, সেগুলোর ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিচ্ছে, তবুও তাদের নামে মামলা হয়না, কোন বিচার হয় না। তাদেরকে কারাগারেও রাখা হয় না। আর এগুলো সবই সেক্যুলার আইনের দ্বিচারিতা।



    তথ্যসূত্র:
    ——–
    1. NIA court convicts 2 Muslim brothers accused of ISIS links to 10 years’ imprisonment
    https://tinyurl.com/2fn523s5

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment

    Working...
    X