Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ১০ রমযান, ১৪৪৪ হিজরী।। ০২ এপ্রিল , ২০২৩ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ১০ রমযান, ১৪৪৪ হিজরী।। ০২ এপ্রিল , ২০২৩ ঈসায়ী

    পশ্চিমবঙ্গ: হিজাব পরে স্কুলে আসায় ছাত্রীদের বেত্রাঘাত



    পচিশবঙ্গে বারুইপুরের পদ্মপুকুর হাই স্কুলে হিজাব পরে স্কুলে আসায় মুসলিম ছাত্রীদের বেত্রাঘাত ও হেনস্থা করেছে এক হিন্দু শিক্ষক।

    ছাত্রীদের অভিযোগ, শিক্ষক কমলকান্তি মণ্ডল তাদেরকে হিজাব পরে স্কুলে আসতে নিষেধ করেছিল। কিন্তু শিক্ষকের মৌখিক নির্দেশ উপেক্ষা করে তারা হিজাব পরে স্কুলে আসে। এতে ঐ শিক্ষক তাদেরকে বেত্রাঘাত করে।

    ছাত্রীরা বাড়িতে গিয়ে অভিভাবকদের বিষয়টি জানালে তারা স্কুলের সামনে বিক্ষোভ করেন। তারা দাবি করেন, এই ঘটনার জন্য অভিযুক্ত শিক্ষক কমলকান্তি মণ্ডলকে ক্ষমা চাইতে হবে। সেই সঙ্গে মুসলিম বিদ্বেষী আচরণের জন্য ঐ শিক্ষককে বহিষ্কারেরও দাবি জানিয়েছেন তারা।

    এই স্কুলের ছাত্রছাত্রীর বড় একটি অংশ মুসলিম। কমলকান্তি মন্ডল বেশকিছু দিন ধরেই হিজাব পরিহিতা কয়েকজন ছাত্রীর উপর মানসিক চাপ সৃষ্টি করে আসছে। যে ছাত্রীরা নির্যাতনের শিকার হয়েছে তারা ষষ্ঠ, সপ্তম, ও নবম শ্রেণির ছাত্রী।

    ভারতে ২০২২ সালে কর্ণাটকে প্রথম প্রশাসনিক ভাবে হিজাব নিষিদ্ধের পর থেকে একের পর এক বিভিন্ন জায়গায় মুসলিম নারীদেরকে হিজাবের জন্য হেনস্থা হতে হচ্ছে। শুধু ভারত নয়, পুরো বিশ্বেই এমনকি অনেক মুসলিম প্রধান দেশেও আল্লাহ তা’আলার বিধান হিজাবের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করেছে ক্ষমতাশীলরা। আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সত্যই বলেছেন, শেষ জামানায় ঈমান ধরে রাখা, ইসলামের উপর দৃঢ় থাকা হাতে জ্বলন্ত কয়লা ধরে রাখার চেয়েও কঠিন হবে।

    তথ্যসূত্র:
    ——
    1.hijab barred student teacher protests in baruipur school
    https://tinyurl.com/2p863b3e

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    আল্লাহ মুসলিম মা বোনদের হেফাজত করুন। কাফেরদেরকে ধ্বংস করুন!

    Comment

    Working...
    X