Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ২৪ রমযান, ১৪৪৪ হিজরী।। ১৬ এপ্রিল , ২০২৩ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ২৪ রমযান, ১৪৪৪ হিজরী।। ১৬ এপ্রিল , ২০২৩ ঈসায়ী

    ‘জয় শ্রী রাম’ স্লোগান দিতে মুসলিম বালককে নগ্ন করে মারধর



    ভারতের মধ্যপ্রদেশে ‘জয় শ্রী রাম’ স্লোগান দিতে এক মুসলিম বালককে নগ্ন করে মারধর করেছে তিন হিন্দু বালক। ১১ বছর বয়সী মুসলিম বালকটিকে লাঞ্ছিত করার এই ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে রাজ্যটির ইন্দোরে।

    খেলনা কেনার ছলে ছেলেটিকে শহরের নিপানিয়া এলাকার একটি পুকুরে নিয়ে যায় ঐ তিন হিন্দু ছেলে। সোশ্যাল মিডিয়ায় প্রচারিত একটি ভিডিওতে দেখা যায়, মুসলিম ছেলেটিকে বিবস্ত্র করে ‘জয় শ্রী রাম’, ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ এবং ‘পাকিস্তান মুর্দাবাদ’ এসব স্লোগান দিতে বাধ্য করা হয়।

    অবশেষে মুসলিম ছেলেটি তাদের কাছ থেকে পালাতে সক্ষম হয়। পরবর্তীতে তার পরিবারকে বিষয়টি অবহিত করলে, তারা থানায় অভিযোগ দায়ের করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ অভিযুক্ত হিন্দু ছেলেদেরকে ইতোমধ্যে ছেড়ে দিয়েছে।

    ইন্দোর পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী নাবালক এবং অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা। ভুক্তভোগীর বাবা-মা শ্রমিক। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার না করার জন্য আহ্বান জানিয়েছে সেখানকার পুলিশ।

    উল্লেখ্য, জোরপূর্বক মুসলিমদের দিয়ে ‘জয় শ্রী রাম’ স্লোগান দেওয়ানো এক দল উগ্র হিন্দুদের একটি সাধারণ রীতি হয়ে দাঁড়িয়েছে। ফলশ্রুতিতে, কিছুদিন পরপরই এ ধরণের ঘটনা ভারতের বিভিন্ন জায়গায় ঘটছে। ‘জয় শ্রী রাম’ বলানোর জন্য হুমকি দেয়া, মারধর করা, দাঁড়ি ছিড়ে ফেলা, ট্রেন থেকে ফেলে দেওয়ার মত জন্য জঘন্য ঘটনাও ঘটেছে ভারতে।

    তথ্যসূত্র:
    —-
    1. Indore: 11-year-old Muslim boy stripped, forced to shout ‘Jai Shri Ram’
    https://tinyurl.com/4t69e246
    2.Muslim minor beaten, forced to chant Jai Shri Ram slogans
    https://tinyurl.com/59vh3at9

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org
Working...
X