Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ০৭ যিলক্বদ, ১৪৪৪ হিজরী।। ২৮ মে, ২০২৩ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ০৭ যিলক্বদ, ১৪৪৪ হিজরী।। ২৮ মে, ২০২৩ ঈসায়ী

    বিএসএফের গুলিতে এবার বাংলাদেশি শ্রমিক নিহত


    নিহত পাথর শ্রমিক পলাশ।


    ফের এক বাংলাদেশিকে শ্রমিককে খুন করলো ভারতীয় বাহিনী বিএসএফ। এ নিয়ে এক সপ্তাহে দুই বাংলাদেশিকে খুন করলো ভারতীয় বাহিনী। গত ২১ মে পঞ্চগড়ে তেঁতুলিয়ায় এ ঘটনা ঘটে।

    জানা যায়, তেঁতুলিয়ার সীমান্তবর্তী করতোয়া নদীতে পাথর সংগ্রহ করছিল একদল বাংলাদেশি শ্রমিক। এ সময় বাংলাদেশি শ্রমিকদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে হিন্দুত্ববাদী ভারতের সীমান্তরক্ষীরা। এতে পলাশ নামের এক শ্রমিকের পেটে গুলি লাগলে নদীতে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    ভারত বাংলাদেশ থেকে যে সুবিধা পাচ্ছে বা নিচ্ছে, এমনটা বিশ্বের আর কোন দেশ থেকে পাচ্ছে না। কিন্তু দেশটির সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সর্বদা ৯০ ভাগ মুসলিম অধ্যুষিত বাংলাদেশের সাধারণ জনগণের সাথে বৈরী আচরণ করে যাচ্ছে। প্রতিনিয়ত কোন কারণ ছাড়াই বাংলাদেশিদের খুন করছে সীমান্তে।

    খুনের এ ধারাবাহিকতা যে শুধু সীমান্তের ওপারেই ঘটছে তা নয়, খোদ বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে খুনের ঘটনা ঘটাচ্ছে ভারতীয় সীমান্তরক্ষীরা।

    চলতি মাসে কুমিল্লা, দিনাজপুর এবং পঞ্চগড়ে তিনজন বাংলাদেশিকে গুলি করে বিএসএফ। এর মধ্যে দুই জন নিহত ও একজন আহত হয়। তিনটি ঘটনাই বাংলাদেশের অভ্যন্তরে ঘটে।

    ঘটনার প্রতিবাদ জানিয়ে বিজিবি সদস্যরা বিএসএফকে চিঠি দিয়েছে বলে জানা গেছে। আর বাংলাদেশের কথিত গণতান্ত্রিক সরকারের পক্ষ থেকে বারবার মিথ্যা আশ্বাস দেওয়া হয় যে, সীমান্ত হত্যা শূন্যে নামিয়ে আনা হবে।


    তথ্যসূত্র:
    ——-
    ১। তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে আহত পাথর শ্রমিকের মৃত্যু
    https://tinyurl.com/3vbcpa4a

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    হে আল্লাহ! জালিমদের তুমি প্রতিহত করো, আমাদেরকে তা করার শক্তি ও তাওফিক দান করো! আমিন!

    অনেক অনেক জাযা-কুমুল্ল-হু খইরন আহসানাল জাযা আলফিরদাউস মিডিয়া বৃন্দ।
    হয় শাহাদাহ নাহয় বিজয়।

    Comment

    Working...
    X