Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ২১ রবিউল আওয়াল, ১৪৪৫ হিজরী।। ০৭ অক্টোবর, ২০২৩ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ২১ রবিউল আওয়াল, ১৪৪৫ হিজরী।। ০৭ অক্টোবর, ২০২৩ ঈসায়ী

    ইসরাইলী বিমান হামলায় ১৯৮ ফিলিস্তিনি নিহত



    ইসরাইলের বিমান হামলায় সম্পূর্ণভাবে গুড়িয়ে যাওয়া এক ভবনের সামনে একটি ক্রন্দনরত শিশুকে কোলে নিয়ে যাচ্ছে এক ফিলিস্তিনি। ছবিঃ afp।


    ইসরাইলের উপর হামাসের সিরিজ রকেট হামলার প্রতিক্রিয়ায় গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরাইল। এতে কমপক্ষে ১৯৮ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন।

    ইসরাইলের বিমান হামলায় আরও অন্তত ১৬১০ জন ফিলিস্তিনি আহত হয়েছেন বলে জানিয়েছে ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়।

    বিস্তারিত আসছে…


    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    যুদ্ধাবস্থা ঘোষণা করেছে ইসরাইল


    হামাসের রকেট হামলায় বিস্ফোরিত হয়ে একটি গাড়িতে আগুন লেগে যায়। আশেপাশের আরও কিছু গাড়ি ধ্বংস হয়ে যায়। সেই আগুন নেভানোর চেষ্টা করছে কিছু লোক। ছবিঃ afp, getty image।


    সরাসরি যুদ্ধাবস্থা ঘোষণা করেছে ইসরাইলের প্রধানমন্ত্রী বেনজামিন নেতানিয়াহু। ফিলিস্তিনের গাজা থেকে হামাস কর্তৃক পরিচালিত সিরিজি রকেট হামলায় কমপক্ষে ৪০ জন ইসরাইলী নিহত হবার পর এ যুদ্ধাবস্থা ঘোষণা করেছে নেতানিয়াহু। আজ ৭ অক্টোবর হামাসের এসব হামলায় আরও অন্তত ৭৭৯ ইসরাইলী আহত হয়েছে বলে নিশ্চিত করেছে ইসরাইলী স্বাস্থ্য মন্ত্রণালয়।

    ইসরাইলী নাগরিকদের উদ্দেশ্যে এক ভিডিও বার্তায় বেনজামিন নেতানিয়াহু বলেছে, “আমরা সরাসরি যুদ্ধ পরিস্থিতিতে আছি, এটা কোনো অপারেশন নয়…হামাস আজ সকালে ইসরাইল রাষ্ট্র ও এর জনগণের উপর অতর্কিতভাবে নৃশংস হামলা চালিয়েছে।”

    বিস্তারিত আসছে…

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      আল্লাহ্‌ তাআলা ইসরাইলকে নিশ্চিহ্ন করে আল আকসার উপর খিলাফার পতাকা উত্তোলন করতে উম্মাহ কে সঠিক মানহাজের উপর ঐক্যবদ্ধ করে দিন, আমীন

      Comment


      • #4
        আফগানিস্তানের মধ্যে আমেরিকা যেমনি ভাবে আমাদের সাথে পেরে উঠেনি সে ভাবে ইজরাইলের মধ্যেও পেরে উঠবে না ইনশাআল্লাহ। শুধু সঠিক পদক্ষেপ হাতে নিতে হবে। আমাদের দল থেকে মুনাফিক ছাঁটাই করতে হবে। আমাদের সকল তথ্য মুনাফেক থেকে গোপন করতে হবে। আমি মনে করি এখন ইজরাইলের কাঁটাতারের সম্পূর্ণ বেড়া এক্সাভেটর দিয়ে উঠিয়ে দিলে ফিলিস্তিনের সবাই ইজরায়েলে ডুকে পরতে পারত। এভাবে সবাই নিজেদের প্রয়োজন পূরণ করতে পারত এবং গেরিলা আক্রমণ চালাতে পারত।
        পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

        Comment

        Working...
        X