Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ#| ১২ জুমাদাল আখিরাহ, ১৪৪৫ হিজরী।। ২৬ ডিসেম্বর, ২০২৩ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ#| ১২ জুমাদাল আখিরাহ, ১৪৪৫ হিজরী।। ২৬ ডিসেম্বর, ২০২৩ ঈসায়ী

    দখলদার ভারতীয় সেনাদের নির্যাতনে নিহত তিন কাশ্মীরি মুসলিম

    সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে তিনজন কাশ্মীরি মুসলিমকে অমানবিক নির্যাতন করতে দেখা গেছে দখলদার ভারতীয় বাহিনীকে। এমনকি নির্যাতনের তীব্রতা সইতে না পেরে প্রাণ হারায় এই তিন কাশ্মীরি মুসলিম।

    ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গেছে, এক কাশ্মীরি যুবককে হানাদার বাহিনীর একজন প্লাস্টিকের একটি বেত দিয়ে অনবরত মারধর করে যাচ্ছে, আর সেই কাশ্মীরি অনুনয় করে তাকে ছেড়ে দিতে বলছেন। ঐ ভিডিওরই অন্য আরেক ফুটেজে দেখা গেছে, দখলদার সেনারা আহতদের নিতম্বে মরিচের গুঁড়া ছিটিয়ে দিচ্ছে।


    গত বৃহস্পতিবার ভারতের দখলকৃত কাশ্মীরের পুঞ্চ জেলায় স্বাধীনতাকামী মুজাহিদদের হামলার প্রেক্ষিতে এই তিন কাশ্মীরি মুসলিমকে জিজ্ঞাসাবাদের জন্য তুলে নিয়ে যায় ভারতীয় দখলদার বাহিনী। নিহতরা হলেন- কাশ্মীরের বুফলিয়াজের তোপা পীর গ্রামের সাফের হোসেন (৪৩), মোহাম্মদ শওকত (২৭) ও শাবির আহমাদ (৩২) ।

    ২০১৯ সালে বিশেষ মর্যাদা বাতিল করে কাশ্মীরকে সম্পূর্ণ বিচ্ছিন্ন করে ফেলার পর থেকে সেখানকার ঘটনাপ্রবাহ সম্পর্কে অন্ধকারে রয়েছে বিশ্ববাসী। সেখানে ভারতীয় বাহিনীর নির্মমতার অতি সামান্যই কেবল প্রকাশ হয় জনসম্মুখে।


    তথ্যসূত্র:
    1. Three #Kashmiri Muslims Tortured And Killed By Indian Occupation Forces
    http://tinyurl.com/4sfnjfyp

    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    ইসরায়েলি আগ্রাসনে ২৪ ঘণ্টায় নিহত ২৫০ ফিলিস্তিনি


    ২৪ ঘণ্টায় নিহত ২৫০ ফিলিস্তিনিদের একাংশ, ছবি: আল-জাজিরা।


    ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি আগ্রাসনে গত ২৪ ঘণ্টায় ২৫০ জন ফিলিস্তিনি মুসলিম নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৫০০ জন। এর মধ্যে মাগাজি শরণার্থী শিবিরেই নিহত হয়েছেন ১০০ জনেরও বেশি মানুষ।

    মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ফিলিস্তিনি কর্তৃপক্ষের বরাতে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম আল-জাজিরা।

    প্রতিবেদনে জানানো হয়, গাজায় গেলো ২৪ ঘণ্টায় শরণার্থী শিবিরসহ একাধিক স্থানে বিমান হামলা চালিয়েছে ইসরায়েলি বিমান বাহিনী। এর মধ্যে গাজার খান ইউনিস, বুরেইজ এবং নুসেইরাতেও বহু মানুষ নিহত হয়েছে। মাগাজি শরণার্থী শিবিরের একটি আবাসিক চত্বরে ইসরায়েলি হামলায় সাত ফিলিস্তিনি পরিবারের সবাই নিহত হয়েছেন।

    টানা ৮০ দিনেরও বেশি সময় ধরে ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় বর্বরোচিত বিমান হামলা চালিয়ে যাচ্ছে সন্ত্রাসী ইসরায়েল। সেখানে প্রতিদিনই শত শত মুসলিম হতাহত হচ্ছেন। হামলায় গাজার আবাসিক ভবনগুলো ধ্বংসস্তূপে পরিণত হচ্ছে।

    চলমান এ আগ্রাসনে এখন পর্যন্ত অন্তত ২০,৬৭৪ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন, যাদের অধিকাংশই নারী ও শিশু। আহত হয়েছেন অন্তত ৫৪,৫৩৬ জন ফিলিস্তিনি। এছাড়াও ধ্বংসস্তূপের নিচে আটকা পড়েছেন আরও ৮ হাজারের বেশি।

    এদিকে, দখলদার ইসরায়েলের সন্ত্রাসী প্রধানমন্ত্রী নেতানিয়াহু গাজা থেকে ফিলিস্তিনিদের চলে যাওয়ার আহ্বান জানিয়েছে। নেতানিয়াহু মূলত গাজাকে ফিলিস্তিনিমুক্ত করতে চায়। এরপর সমগ্র ফিলিস্তিনে প্রতিষ্ঠা করতে চায় দাজ্জালি সাম্রাজ্য। নেতানিয়াহুর এমন চক্রান্তকে হাস্যকর আখ্যায়িত করে প্রত্যাখ্যান করেছে হামাস।

    একদিকে পশ্চিমা বিশ্ব সর্বশক্তি দিয়ে ইসরায়েলকে আগ্রাসন চালিয়ে যেতে সাহায্য করে যাচ্ছে, অন্যদিকে আবার কথিত কিছু আরব নেতা দখলদার ইসরায়েলের সুবিধার্থে আরব ভূখণ্ড হয়ে স্থলপথে খাদ্য ও অন্যান্য সামগ্রী পৌঁছে দিয়ে বাণিজ্য সহযোগিতা দিয়ে যাচ্ছে।
    আর গাজার মুজাহিদরা স্বল্প সামর্থ্য দিয়েই মুসলিম ভূখণ্ড রক্ষার লড়াই চালিয়ে যাচ্ছেন বীর বিক্রমে।


    তথ্যসূত্র:
    1. Israel intensifies Gaza strikes, killing 250 Palestinians in 24 hours
    http://tinyurl.com/4ufmx6dw
    2. Gaza’s Maghazi refugee camp in ruins after deadly Israeli attack
    http://tinyurl.com/3uptwz2t



    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      গাযায় আজ প্রায় তিন মাস ধরে চলছে গণহত্যার মহোৎসব। ব্যাহিকভাবে যাদের সামর্থ্য আছে বলে মনে হয়, তাদের পক্ষথেকে কোথাও কোন কার্যকর পদক্ষেপ দেখা যাচ্ছে না।
      আল্লাহ্‌ সুবহানাহু তায়ালা না জানি এর জন্য দুনিয়াতেই আমাদের জন্য কি ভয়ঙ্কর গজব রেখেছেন, ভয় হয়।

      Comment


      • #4
        একদিকে পশ্চিমা বিশ্ব সর্বশক্তি দিয়ে ইসরায়েলকে আগ্রাসন চালিয়ে যেতে সাহায্য করে যাচ্ছে, অন্যদিকে আবার কথিত কিছু আরব নেতা দখলদার ইসরায়েলের সুবিধার্থে আরব ভূখণ্ড হয়ে স্থলপথে খাদ্য ও অন্যান্য সামগ্রী পৌঁছে দিয়ে বাণিজ্য সহযোগিতা দিয়ে যাচ্ছে।
        আল্লাহ'র লানত এই আরব জায়োনিস্টদের উপর

        Comment


        • #5
          আহা, গাঁজার মুসলমানরা এই শীতে এবং খাদ্যের অভাবে কত কষ্ট পাচ্ছে।
          পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

          Comment

          Working...
          X