Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ # ২১শে রজব ১৪৪২ হিজরি ০৬ই মার্চ ২০২১ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ # ২১শে রজব ১৪৪২ হিজরি ০৬ই মার্চ ২০২১ ঈসায়ী

    কাশ্মীরে একদিনেই ৩ ভারতীয় মালাউন সেনার আত্মহত্যা

    কাশ্মীরে ২৪ ঘণ্টায় একজন লেফটেনেন্ট কর্নেলসহ তিন ভারতীয় সেনা আত্মহত্যা করেছে বলে বৃহস্পতিবার দেশটির কর্তৃপক্ষ জানিয়েছে।

    কর্তৃপক্ষ জানিয়েছে, শ্রীনগরের বাদামিবাগ সেনানিবাস এলাকায় সিলিংয়ে ফাঁস দেওয়া অবস্থায় অনুপ কুমার (২৮) নামে এক সেনা সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। খবর আনাদোলুর।

    তার আত্মহত্যার কারণ জানা যায়নি। এ ছাড়া বুধবার কাশ্মীরের খনমোহ এলাকায় সুদ্বীপ বাঘাত সিং নামে এক লে. কর্নেল নিজের অস্ত্র দিয়ে আত্মহত্যা করেছে।

    জম্মু-কাশ্মীরের রাজৌরি জেলায় ২৪ বছর বয়সি আরও এক সেনা সদস্য বুধবার নিজের অস্ত্র দিয়ে আত্মহত্যা করেছেন। হাসপাতালে নেওয়ার পথেই গুলিবিদ্ধ দুই সেনার মৃত্যু হয়।

    এর আগে গত ১৮ জানুয়ারি কুপওয়ারা জেলায় দক্ষিণ কাশ্মীর সীমান্তে ভারতীয় সেনাবাহিনীর এক মেজর মাথায় অস্ত্র ঠেকিয়ে আত্মহত্যা করে।

    এ নিয়ে এ পর্যন্ত চলতি বছরে কাশ্মীরে চার ভারতীয় সেনা আত্মহত্যা করে। ২০২০ সালে জম্মু-কাশ্মীর অঞ্চলে ৩৫ সেনা সদস্য আত্মহত্যা করেছিল। কিন্তু কেনা তারা আত্মহত্যা করছে তা জানাতে পারেনি কর্তৃপক্ষ।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    বিজেপি অপশাসিত গুজরাটে গড়ে প্রতিদিন ২ খুন, ৪ ধর্ষণ

    ভারতের বিজেপি শাসিত গুজরাটে গত দুই বছরে দৈনিক গড়ে ২টি খুন এবং ৪টি করে ধর্ষণ হয়েছে। এছাড়া অপহরণের ঘটনা ঘটেছে দৈনিক গড়ে ৬টি। গুজরাটে রাজ্য সরকার বিধানসভায় এ তথ্য প্রকাশ করেছে। খবর আনন্দবাজারের।

    বুধবার (৩ মার্চ) রাজ্য বিধানসভায় অপরাধের এ হিসাব দেয়া হয়। সেখানে দেখা যায়, গত দুই বছরে রাজ্যে ১৯৪৪টি খুন, ৩০৯৫টি ধর্ষণ, ৪৮২৯টি অপহরণ এবং ১৮৫৩টি খুনের চেষ্টার ঘটনা পুলিশের কাছে লিপিবদ্ধ হয়েছে।

    এছাড়া এ সময় ওই রাজ্যে আত্মহত্যার ঘটনা ঘটেছে প্রায় ১৪ হাজার।

    রাজ্যে অপরাধের তথ্য জানতে চেয়ে বিরোধী বেশ কয়েকজন কংগ্রেস বিধায়কদের প্রশ্নের জবাবে সরকার এই খতিয়ান পেশ করেছে। তাতে দেখা যাচ্ছে, এসব অপরাধের সঙ্গে জড়িত ৪০৪৩ জন অপরাধী এখনও পুলিশের নাগালের বাইরে।

    আনন্দবাজার আরও জানিয়েছে, এই সময়ের মধ্যে ৬৮ কোটি টাকারও বেশি নিষিদ্ধ মাদক উদ্ধার হয়েছে রাজ্যের নানা প্রান্ত থেকে। উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ ভারতে তৈরি বিদেশি মদও।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      গাইবান্ধায় খুনের মামলায় জামিন পেয়ে নিহতের মেয়েকে বেঁধে ধর্ষণ
      গাইবান্ধায় খুনের মামলায় জামিন পেয়ে নিহতের মেয়েকে হাত-পা-মুখ বেঁধে ধর্ষণ ও বাড়িতে লুটপাট করেছে। গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কাবিলপুর চরের ভুট্টা ক্ষেত থেকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধারের পর নির্যাতিতাকে ভর্তি করা হয়েছে জেলা হাসপাতালে।

      এমন ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। তবে সন্ত্রাসী পুলিশ বলছে এখনো তারা লিখিত কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে পরে ব্যবস্থা নেবে।

      নির্যাতিতার অভিযোগ, বৃহস্পতিবার দুপুরে কাবিলপুর চরে ভুট্টার পাতা ছিঁড়তে গেলে তার বাবাকে হত্যার মামলার আসামি হাসমত দেওয়ানের বোন চায়না বেগমসহ কয়েকজন যুবক তার মুখ বেঁধে একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে বেঁধে তাকে ধর্ষণ করা হয়।

      নির্যাতিতার স্বজনদের অভিযোগ, নির্যাতিতার বাবাকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এঘটনায় প্রতিপক্ষ হাসমত দেওয়ানসহ ২৬ জনের নামে থানায় মামলা করে তার পরিবার। হাসমতসহ আসামিরা আদালত থেকে জামিনের পর বুধবার লালমিয়ার বাড়িতে হামলা চালিয়ে ঘরের জিনিসপত্র ভাঙচুর ও লুটপাট চালায়। এরপর বৃহস্পতিবার দুপুরে তার মেয়েকে ধর্ষণ করে।

      গাইবান্ধা জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. ইমরান হোসাইন জানান, নির্যাতিতার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর বিস্তারিত বলা যাবে।

      ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ বলেন, খুনের আসামি জামিন নিয়ে বের হয়ে নিহতের ছোট মেয়েকে এভাবে ধর্ষণ করবে, এটা নজিরবিহীন ঘটনা। এ কাজের সঙ্গে যারা জড়িত তাদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাই।

      উল্লখ্য, পারিবারিক বিরোধের জেরে গত ৯ ফেব্রুয়ারি প্রতিপক্ষের হামলায় নিহত হন লাল মিয়া।
      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        কথিত আন্তর্জাতিক আদালতে ইসরায়েলের বিরুদ্ধে যুদ্ধাপরাধ তদন্তের বিপক্ষে বাইডেন প্রশাসন

        দখলদার ইসরায়েলের বিরুদ্ধে ফিলিস্তিনি ভূমিতে যুদ্ধাপরাধ সংঘটনের অভিযোগে তদন্ত করতে চায় কথিত আন্তর্জাতিক অপরাধ আদালত (আইসিসি)। কিন্তু, কথিত এই তদন্তেরও বিপক্ষে অবস্থান নিয়েছে মানবতার ফেরিওয়ালা বিশ্ব সন্ত্রাসী ক্রুসেডার আমেরিকা। মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস নিজেই দখলদার প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর কাছে ফোন করে তাকে এ বিষয়ে আশ্বস্ত করেছে। খবর রয়টার্সের।

        বাইডেনের সহযোগী হিসেবে হোয়াইট হাউসে দায়িত্বগ্রহণের পর বৃহস্পতিবার প্রথমবারের মতো ঘনিষ্ঠ মিত্র ইসরায়েলের প্রধানমন্ত্রীর সঙ্গে টেলিফোনে কথা বলেছে হ্যারিস। আন্তর্জাতিক অপরাধ আদালত আনুষ্ঠানিকভাবে ইসরায়েলের যুদ্ধাপরাধ তদন্তের ঘোষণা দেওয়ার একদিন পরেই নেতানিয়াহুর কাছে ফোন করে যুক্তরাষ্ট্রের নতুন ভাইস প্রেসিডেন্ট।

        হোয়াইট হাউস এক বিবৃতিতে জানিয়েছে, নেতানিয়াহু ও হ্যারিস উভয়েই তাদের সরকারের পক্ষ থেকে ইসরায়েলি কর্মকর্তাদের ওপর আন্তর্জাতিক অপরাধ আদালতের বিচারিক প্রচেষ্টার বিরোধিতার কথা উল্লেখ করেছে।

        দেশটি বলছে, ইসরায়েলের নিরাপত্তা রক্ষায় যুক্তরাষ্ট্রের প্রতিশ্রুতি অটল রাখায় গুরুত্ব বৃদ্ধি করেছে কমলা হ্যারিস। পাশাপাশি অন্যান্য বিভিন্ন বিষয়েও পারস্পরিক সহযোগিতা বৃদ্ধিতে সম্মত হয়েছে।

        আন্তর্জাতিক অপরাধ আদালতের যুদ্ধাপরাধ তদন্তে গভীর ‘উদ্বেগ ও হতাশা’ প্রকাশ করে যুক্তরাষ্ট্রে বলেছে , ইসরায়েল আইসিসির সদস্য না হওয়ায় তাদের বিরুদ্ধে তদন্তের এখতিয়ার নেই আদালতের।

        বাইডেন প্রশাসনের পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিনকেনও এক বিবৃতিতে বলেছে, ইসরায়েল আইসিসির কোনও পক্ষ নয় এবং আদালতের এখতিয়ারে সম্মতিও দেয়নি। ইসরায়েলি কর্মকর্তাদের ওপর আইসিসির এখতিয়ার প্রয়োগের প্রচেষ্টায় আমাদের গুরুতর উদ্বেগ রয়েছে।
        আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

        Comment


        • #5
          কাশ্মীরে একদিনেই ৩ ভারতীয় মালাউন সেনার আত্মহত্যা
          আলহামদু লিল্লাহ, ছুম্মা আলহামদু লিল্লাহ...

          কথিত আন্তর্জাতিক আদালতে ইসরায়েলের বিরুদ্ধে যুদ্ধাপরাধ তদন্তের বিপক্ষে বাইডেন প্রশাসন
          থলের বিড়াল বেরিয়ে আসছে আস্তে আস্তে....যারা বাইডেন প্রশাসনকে মুসলিমবান্ধব মনে করেছিলন, এবার যদি তাদের ভুল ভাঙ্গে!
          “ধৈর্যশীল সতর্ক ব্যক্তিরাই লড়াইয়ের জন্য উপযুক্ত।”-শাইখ উসামা বিন লাদেন রহ.

          Comment


          • #6
            Originally posted by Al-Firdaws News View Post
            গাইবান্ধায় খুনের মামলায় জামিন পেয়ে নিহতের মেয়েকে বেঁধে ধর্ষণ
            তাগুতি বিচার ব্যাবস্থার বিষ ফল।ফিরে আয় শরীয়তের ছায়ার তলে,ইহকালে শান্তি, পরকালের মুক্তি যদি পেতে চাও!
            “দ্বীনের জন্য রক্ত দিতে দৌড়ে বেড়ায় যারা,সালাহউদ্দিন আইয়ুবীর উত্তরসূরী তারা”–TBangla

            Comment

            Working...
            X