Announcement

Collapse
No announcement yet.

উম্মাহ নিউজ # ০১লা শাবান ১৪৪২ হিজরি ১৫ই মার্চ ২০২১ ঈসায়ী

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • উম্মাহ নিউজ # ০১লা শাবান ১৪৪২ হিজরি ১৫ই মার্চ ২০২১ ঈসায়ী

    মোদিবিরোধী আন্দোলন করলে ডিএমপি মনিরুল ইসলামের কঠোর ব্যবস্থা নেওয়া হুমকি

    ‘মুজিব চিরন্তন’ প্রতিপাদ্যে আগামী ১৭ থেকে ২৬ মার্চ পর্যন্ত জাতীয় প্যারেড গ্রাউন্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১০ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে।

    এ সময় দেশে মোদিবিরোধী আন্দোলন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুমকি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভারপ্রাপ্ত কমিশনার মনিরুল ইসলাম। গত রবিবার (১৪ মার্চ) মুজিববর্ষ ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভারপ্রাপ্ত কমিশনার মনিরুল ইসলাম।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    ফিলিস্তিনির উপর ইহুদি যুবকদের হামলা

    পশ্চিম তীরে এক ফিলিস্তিনি ব্যাক্তি নিজ পরিবারসহ আক্রমণের শিকার হয়েছেন। আক্রমনকারী সবাই অবৈধ বসতি স্থাপনকারী ইহুদি যুবক।

    গতকাল দখলকৃত পশ্চিম তীরের মাসাফের ইয়াত্তা এলাকায় এ ঘৃণ্য আক্রমণের ঘটনা ঘটে। খবর ওয়াফা নিউজের।

    সংবাদ মাধ্যমটি জানায়, ফিলিস্তিনি ব্যাক্তি তাঁর স্ত্রী-সন্তানসহ গাড়িতে করে নিজ এলাকায় যাচ্ছিলেন৷ এ সময়, পথিমধ্যে এক ডজন ইহুদি বসতি স্থাপনকারী যুবক তাদের গাড়িকে লক্ষ্য করে পাথর নিক্ষেপ করতে শুরু করে। পরে ফিলিস্তিনি ব্যাক্তি গাড়ি থামালে ইহুদি যুবকরা আক্রমণ আরও বাড়িয়ে দেয়। এ হিংস্র আক্রমণে ঐ ফিলিস্তিনি স্ত্রী-সন্তানসহ আহত হয়েছেন। পরে তাদের হেব্রনের একটি হাসপাতালে চিকিৎসা দেয়ার জন্য ভর্তি করা হয়।

    ঘটনার সময়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়। ভিডিওতে দেখা যায়, ফিলিস্তিনি ব্যাক্তিটি গাড়ি থামালে চারদিক থেকে ৮-৯ জন ইহুদি যুবক পাথর নিক্ষেপ করতে থাকে। মনে হচ্ছি এটি একটি যুদ্ধক্ষেত্র। একদিকে নিরুপায় ফিলিস্তিনি ও তাঁর দূর্বল স্ত্রী-সন্তান। অন্যদিকে একদল ইহুদি যুবক হায়েনার মতো চারদিক থেকে পাথর নিক্ষেপ। সব মিলিয়ে এক ভয়াবহ অবস্থা।

    ঘটনার সময় ফিলিস্তিনির স্ত্রী নিজ মোবাইল দিয়ে ঘটানার চিত্র ধারণ করেন। ভিডিও করতে দেখে ইহুদিরা ক্ষিপ্ত হয়ে ফিলিস্তিনির স্ত্রী ও সন্তান্দের মারাত্মকভাবে মারধর করে। এ সময় ভিডিওতে মহিলার আর্তচিৎকার স্পষ্ট শুনতে পাওয়া যায়।

    উল্লেখ্য যে দখলকৃত পশ্চিম তীরে এবং পূর্ব জেরুজালেমে অবৈধভাবে জোরপূর্বক ৭ লাখের বেশি ইহুদি বসতি স্থাপন করেছে।

    নিয়মিতই এসব ইহুদিরা ফিলিস্তিনিদের বিভিন্নভাবে হয়রানি করে থাকে। একদিকে ইহুদি সেনাবাহিনীর আগ্রাসন। অন্যদিকে ইহুদিরা সম্মিলিত আক্রমণ চালিয়ে ফিলিস্তিনিদের সম্পদ চুরি ডাকাতিসহ নানাভাবে হয়রানি করছে। মূলত, এসবের মাধ্যমে ফিলিস্তিনিদের নিজ ভূখণ্ড থেকে তাড়াতে চাচ্ছে ইসলাম ও মুসলিমদের চির শত্রু অভিশপ্ত ইহুদিরা।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      মন্দিরে পানি খেতে যাওয়ায় মুসলিম শিশুকে’ মারধরের ভিডিও ভাইরাল

      একটি মুসলিম ছেলে পানি খেতে মন্দিরে গেলে তাকে বেধড়ক মারধর করে হিন্দু মালাউনরা। পরে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। এর পর এনিয়ে সোশাল মিডিয়ায় শুরু হয়েছে হৈ চৈ। লোকজন ওই ব্যক্তিকে গ্রেফতারের দাবি জানিয়ে ভিডিওটি শেয়ার করে ও এ বিষয়ে পোস্ট দেয়। টুইটারে ছড়িয়ে পড়ে হ্যাশট্যাগ `সরি’। এই ঘটনার জন্য তারা ছেলেটির জন্য দুঃখ প্রকাশ করে। ভিডিওটি ২৫ সেকেন্ডের।

      এতে দেখা যাচ্ছে এক ব্যক্তি একটি শিশুর হাত ধরে হিন্দি ভাষায় তার নাম জানতে চাইছেন। জবাবে ছেলেটি জানায় তার নাম আসিফ। পিতার নাম জানতে চাওয়া হলে সে বলে হাবিব।

      `মন্দিরে কি করছ?’ হিন্দিতে ওই ব্যক্তি জানতে চাইলেন। `মন্দিরে পানি খেতে এসেছি,’ ছেলেটি জবাব দেয়। এসময় তাকে ভীত সন্ত্রস্ত দেখাচ্ছিল।

      এর পর পরই শিশুটিকে মারতে শুরু করেন ওই ব্যক্তি। প্রথমে মাথায় ও পরে সারা শরীরে চড় মারতে থাকেন তিনি। এক পর্যায়ে শিশুটির হাত মুচড়ে তাকে মাটিতে ফেলে দিয়ে অনবরত লাথি ও কিল ঘুষি মারতে শুরু করেন। ভিডিওটি কে বা কারা পোস্ট করেছেন সেটা জানা যায়নি। তবে মুহূর্তের মধ্যেই এটি অনলাইনে ছড়িয়ে পড়ে।

      একজন পুলিশ কর্মকর্তা স্থানীয় সংবাদ মাধ্যমকে বলেছেন, `ভিডিওতে যে ব্যক্তি শিশুটিকে মারধর করছিলেন তিনি বিহারের বাসিন্দা।

      দ্য হিন্দু পত্রিকা লিখেছে ছেলেটির পিতা সাংবাদিকদের বলেছেন, বাড়িতে ফেরার পথে তার ছেলে পিপাসার্ত হয়ে পড়লে তার ছেলে পানি খেতে ওই মন্দিরে গিয়েছিল।

      এই ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে লোকজন টুইটারে হ্যাশটাগ `সরি’ লিখে শিশুটির কাছে দুঃখ প্রকাশ করতে শুরু করে।

      `এটা শুধু তোমার কাছে ক্ষমা প্রার্থনা নয়, সারা দেশে অজানা আরো যেসব অগণিত অন্যায় ঘটছে তার জন্যেও। আমাদের সমাজ এরকম হয়ে ওঠায় আমি লজ্জিত,’ লিখেছেন অনুপম নামের এক ব্যক্তি।

      সূত্র : বিবিসি
      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        ইহুদীদের দখলের পথে জেরুজালেমের নিকটবর্তী শাইখ জাররাহ পাড়া

        ফিলিস্তিনের রাজধানী জেরুজালেমের নিকটবর্তী শাইখ জাররাহ পাড়া হুমকির সম্মুখীন। দখলদার ইসরাইল শাইখ জাররাহ পাড়াকে দখলের নিতে পায়তারা করছে। ইহুদীরা এলাকাটি কবজা করতে ২৮ টি ফিলিস্তিনি মুসলিম পরিবারকে জোড়পূর্বক বহিষ্কারের ফন্দি এটেছে।

        শাহাদাহ্ নিউজ সূত্রে জানা গেছে, শাইখ জাররাহের ২৮ টি মুসলিম পরিবারকে বাস্তুচ্যুত করে সেই সম্পদ ইহুদীদের হাতে তুলে দিতে দাখলদার ইসরাইলি আদালত ইতিমধ্যেই ৭টি ফিলিস্তিন পরিবারকে অত্র এলাকা থেকে উৎখাতের রায় দিয়েছে। এদের ৪টি পরিবারকে ২ মে ২০২১ এর মধ্যে নিজ নিজ বাড়ি ছেড়ে অন্যত্র চলে যেতে আদেশ করা হয়েছে। আর বাকি ৩টি পরিবারকে আগষ্ট ২০২১ পর্যন্ত সময়সীমা বেঁধে দেয়া হয়েছে।

        শাইখ জাররাহের অধিবাসীরা বলেন, ১৯৫৬ সালে জর্ডান সরকারের সাথে তাদের চুক্তি মতে মুসলিম অধ্যুষিত শাইখ জাররাহ পাড়া সরকারী দলিল দস্তাবেজ অনুযায়ী ফিলিস্তিনি মুসলিমদের বুঝিয়ে দেয়ার কথা ছিল। মজলুম এই অধিবাসীরা জর্ডানের অধিকৃত হাশেমিতি রাজ্যকে নিজেদের এলাকা বলে দাবী করেন।

        অবশেষে তারা ফিলিস্তিনের রাজধানী জেরুজালেমের নিকটে শাইখ জাররাহ পাড়াকে অভিশপ্ত ইহুদীদের কবল থেকে রক্ষা করতে আন্তর্জাতিক সসম্প্রদায় ও জাতিসংঘের হস্তক্ষেপ কামনা করেন।
        আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

        Comment


        • #5
          কুরআনের আয়াত পরিবর্তনের রিট খারিজ না হলে মুসলিম বিশ্ব উত্তাল হয়ে উঠবে: আমীরে হেফাজত

          ভারতে শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী। সে পবিত্র কুরআন শরীফের ২৬ টি আয়াতের ওপর আপত্তি তোলে পরিবর্তনের আবেদন জানিয়ে ভারতের সুপ্রিম কোর্টে রিট করেছে। দায়ের করা রিটের তীব্র নিন্দা ও কড়া প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

          গত (১৪ ই মার্চ) রবিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আমীরে হেফাজত বলেন,পবিত্র কুরআন মহান আল্লাহ তায়া’লার পক্ষ থেকে অবতীর্ণ হওয়া সর্বশেষ ও শ্রেষ্ঠ আসমানী কিতাব। মানব জাতির মুক্তির একমাত্র সংবিধান। কোরআন শরীফ আল্লাহ তায়া’লার কালাম। আল্লাহ তায়া’লা নিজেই কিয়ামত অবধি এ কোরআন সংরক্ষণের দায়িত্ব নিয়েছেন। সমস্ত মুসলমানদের আকিদা বিশ্বাস, অবতীর্ণ হওয়া থেকে শুরু করে আজকের দিন পর্যন্ত কুরআন শরীফের একটি আয়াত এমনকি একটি অক্ষরও পরিবর্তন হয়নি এবং কিয়ামত পর্যন্ত কেহ পরিবর্তন করতে পারবে না। কুরআন শরীফে কোন প্রকারের পরিবর্তন সাধন হওয়ার দাবী কারী মুসলমান থাকতে পারে না, সে নিসন্দেহে কাফের।

          আমীরে হেফাজত আল্লামা বাবুনগরী বলেন,ওয়াসিম রিজভী কুরআন শরীফের ২৬ টি আয়াতের ব্যাপারে আপত্তি তোলে সেগুলো পরিবর্তনের জন্য ভারতের সুপ্রিম কোর্টে রিট দায়ের করে কার্যত বিশ্বমুসলিমের সাথে যুদ্ধ ঘোষণা করেছে।

          এই রিট দায়ের করে অমার্জনীয় অপরাধ করেছে উগ্রবাদী এই শীয়া ওয়াসিম রিজভী। এর দ্বারা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে চরমভাবে আঘাত করা হয়েছে। পবিত্র কুরআন শরীফের কোন আয়াত পরিবর্তনে কোর্টের রিট বিশ্বের পৌনে কোটি মুসলমান মেনে নেবে না।

          হুশিয়ারী উচ্চারণ করে আমীরে হেফাজত বলেন,উগ্র হিন্দুত্ববাদী মোদি সরকারের ইসলাম বিদ্বেষী মনোভাবের কারণেই এই ওয়াসিম রিজভী আজ কুরআনের আয়াত পরিবর্তনের জন্য রিট দায়ের করার সাহস পাচ্ছে। ওয়াসিম রিজভী অতীতেও তার বক্তব্যে ইসলাম সম্পর্কে নানা বিতর্কের সৃষ্টি দিয়েছে। আজ সে প্রকাশ্যে কোরআনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। আমাদের বক্তব্য সুস্পষ্ট, পবিত্র কোরআন নিয়ে পৃথিবীর নিকৃষ্টতর কাফের শিয়াদের এমন জঘন্য কর্মকাণ্ড কখনো বরতাশত করা হবে না। অনতিবিলম্বে ভারতের সুপ্রিম কোর্ট থেকে এই রিট খারিজ করতে হবে এবং বিশ্বের পৌনে দুইশো কোটি মুসলমানের ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনে এই রিট দায়ের করার অপরাধে কুখ্যাত কাফের শীয়া ওয়াসিম রিজভীকে উপযুক্ত শাস্তি দিতে হবে। দ্রুত সময়ের মধ্যে কুরআনের আয়াত পরিবর্তনের এই রিট খারিজ না হলে ভারতের বিরুদ্ধে মুসলিম বিশ্ব উত্তাল হয়ে উঠবে।

          পৃথিবীর যে কোন প্রান্তে হোকনা কেন পবিত্র কুরআনের বিরুদ্ধে কোন ধরনের ষড়যন্ত্র সহ্য করা না। কুরআন শরীফের ২৬ টি আয়াত তো দূরের কথা একটি অক্ষর পরিবর্তনের চেষ্টা করা হলেও বিশ্বমুসলিম বুকের তাজা রক্তের বিনিময়ে কুরআনের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করবে বলে কঠোর হুশিয়ারী উচ্চারণ করেন আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী।
          আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

          Comment


          • #6
            তাগুত প্রশাসনের বাধায় কর্মসূচি স্থগিত করে সংবাদ সম্মেলন করল হেফাজত



            ভারতীয় আদালতে কোরআনের আয়াত বাতিলের রিট ও দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ স্থগিত করে সংবাদ সম্মেলন করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশের হাটহাজারী শাখা।

            সোমবার বিকালে হাটহাজারী মাদ্রাসা সংলগ্ন আল-আমিন সংস্থার কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন হেফাজতের হাটহাজারী উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদ হোসাইন।

            সাংবাদিক সম্মেলন হেফাজত নেতারা বলেন, ভারতের শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রেজভী কর্তৃক কোরআনের ২৬টি আয়াতের ওপর আপত্তি তুলে তা পরিবর্তনের আবেদন, দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জিহাদবিরোধী ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য- আড়ংসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে দাড়ি-টুপি ও হিজাবের বিরুদ্ধে অবস্থান এবং সারা দেশে মসজিদ-মাদ্রাসার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের কারণে মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে।

            যার পরিপ্রেক্ষিতে হেফাজতে ইসলাম হাটহাজারী উপজেলা ও পৌর শাখার পক্ষ থেকে আজ (সোমবার) হাটহাজারী ডাকবাংলো চত্বরে এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে। তবে স্থানীয় প্রশাসন বিভিন্ন অজুহাত দেখিয়ে কৌশলে স্থগিত করে দেয়। ফলশ্রুতিতে আমরা আমাদের অবস্থান জানানোর জন্য এই জরুরি সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছি।

            নেতারা আরও বলেন, ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী সাম্প্রদায়িক বিজেপির নেতা অমিত শাহ জিহাদের মতো ইসলামের পবিত্র একটি বিধানের বিরুদ্ধে তার বক্তব্যের মাধ্যমে চরমভাবে উস্কানি দিয়েছে। শিয়া নেতা ওয়াসিম রেজভীর রিট ভারতের সুপ্রিমকোর্ট গ্রহণ করায় অসাম্প্রদায়িকতার দাবিদার ভারতের ওপর সোয়া দুইশ’ কোটি মুসলমান চরমভাবে ক্ষুব্ধ হয়েছে।

            আমাদের প্রাণের দাবি হলো, অনতিবিলম্বে এই রিট খারিজ করতে হবে এবং অমিত শাহর বক্তব্য প্রত্যাহার করতে হবে। আমরা স্পষ্টভাবে বলতে চাই, জিহাদ সন্ত্রাস নয় এবং সন্ত্রাস জিহাদ নয়।

            এদিকে হেফাজত আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী সফরে রয়েছেন জানিয়ে তারা বলেন, তিনি (হেফাজত আমীর) আসলে পরামর্শক্রমে দেশব্যাপী জাতীয় পর্যায়ে কর্মসূচি দেওয়া হবে।

            হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক মাওলানা কামরুল ইসলামের সঞ্চালনায় ওই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরিস, সহ-অর্থ সম্পাদক আহসান উল্লাহ, হাটহাজারী পৌর সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, কেন্দ্রীয় ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মাওলানা জুনাইদ বিন ইয়াহইয়া, উপজেলা যুগ্ম সম্পাদক মাওলানা এমরান সিকদার, যুগ্ম সম্পাদক মাওলানা হাফেজ আমিনুল হক, যুগ্ম সম্পাদক মাওলানা নিজাম সাইয়্যিদ, অর্থ সম্পাদক হাফেজ আব্দুল মাবুদ, পৌর সাংগঠনিক সম্পাদক মাওলানা আসাদ উল্লাহ ও মাওলানা আমিনুল ইসলাম প্রমুখ।
            আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

            Comment


            • #7
              জিহাদ সন্ত্রাস নয় এবং সন্ত্রাস জিহাদ নয়
              তাহলে টেবিলের আলোচনা বাদ দিয়ে এখন জিহাদের ময়দানে নামা অপরিহার্য।
              শুধু নাম কা ওয়াস্তে বিবৃতি ও নিন্দা জানিয়ে এই প্রলয় থামানো যাবে না।
              আমাদের আলিম সমাজের শুভ বুদ্ধির উদয় হোক। আমীন
              ‘যার গুনাহ অনেক বেশি তার সর্বোত্তম চিকিৎসা হল জিহাদ’-শাইখুল ইসলাম ইবনে তাইমিয়া রহ.

              Comment


              • #8
                Originally posted by al-firdaws news View Post
                মন্দিরে পানি খেতে যাওয়ায় মুসলিম শিশুকে’ মারধরের ভিডিও ভাইরাল
                আবার ও প্রমাণিত কুরআন সত্য, আর বাংলার মানুষ এখনো ধর্মীয় সহনশীলতার ছবক দেয়,তোমাদের মনে করিয়ে দিতে চাই সেই আয়াতঃ, যদি তোমরা জিহাদে বের না হও,আল্লাহ তোমাদের উপর জুলুম চাপিয়ে দিবেন,তোমাদেরকে লাঞ্ছিত ও অপমানিত করবেন
                Last edited by Munshi Abdur Rahman; 03-21-2021, 04:22 PM.
                “দ্বীনের জন্য রক্ত দিতে দৌড়ে বেড়ায় যারা,সালাহউদ্দিন আইয়ুবীর উত্তরসূরী তারা”–TBangla

                Comment


                • #9
                  [QUOTE=Transtec Bangla;108459]আবার ও প্রমাণিত কুরআন সত্য, আর বাংলার মানুষ এখনো ধর্মীয় সহনশীলতার ছবক দেয়,তোমাদের মনে করিয়ে দিতে চাই সেই আয়াতঃ, যদি তোমরা জিহাদে বের না হও,আল্লাহ তোমাদের উপর জুলুম চাপিয়ে দিবেন,তোমাদেরকে লাঞ্ছিত ও অপমানিত করবেন[/QUOTE]

                  সুন্দর কথা বলেছেন ..জাযাকাল্লাহ
                  আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

                  Comment

                  Working...
                  X