Announcement

Collapse
No announcement yet.

বোরকা পড়ে স্কুলে আসায় হবিগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী সাদিয়া আক্তার কে ঐ স্কুলের শিক্ষিকা মৌসুমি রায় তার পায় কাছে সিজদাহ দিয়ে নাকে খত দিতে বাধ্য করে!

Collapse
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • বোরকা পড়ে স্কুলে আসায় হবিগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী সাদিয়া আক্তার কে ঐ স্কুলের শিক্ষিকা মৌসুমি রায় তার পায় কাছে সিজদাহ দিয়ে নাকে খত দিতে বাধ্য করে!


    বোরকা পড়ে স্কুলে আসায় হবিগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী সাদিয়া আক্তার কে ঐ স্কুলের শিক্ষিকা মৌসুমি রায় তার পায় কাছে সিজদাহ দিয়ে নাকে খত দিতে বাধ্য করে!


    ​​​​​ বোরকা পড়ে স্কুলে আসায় হবিগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনীর মেধাবী ছাত্রী সাদিয়া আক্তার কে ঐ স্কুলের শিক্ষিকা মৌসুমি রায় উনার পায়ের কাছে সেজদা দিয়ে নাকে খত দিতে বলেন কিন্তু সাদিয়া শিক্ষিকা মৌসুমি রায় কে কেঁদে কেঁদে অন্য শাস্তি দেওয়ার কথা বল্লেও তিনি ক্ষীগ্ত হয়ে বলেন আমি যা বলেছি তাই তুমাকে করতে হবে।এক পর্যায়ে ঐ শিক্ষাত্রী কে তাই করতে বাধ্য করেন। এবং অন্যান্ন শিক্ষাত্রী কে এব্যাপারে কোন রকম উস্কানি দিলে Tc দিয়ে স্কুল থেকে বের করে দেওয়ার হুমকি দেন।

    ঘটনাটি ঘটেছে গত ২৮/০৭/২০২২ইংরোজ বৃহস্পতিবার




    # Video

    https://archive.org/details/hijab_202207

  • #2
    9:12 وَ اِنۡ نَّکَثُوۡۤا اَیۡمَانَہُمۡ مِّنۡۢ بَعۡدِ عَہۡدِہِمۡ وَ طَعَنُوۡا فِیۡ دِیۡنِکُمۡ فَقَاتِلُوۡۤا اَئِمَّۃَ الۡکُفۡرِ ۙ اِنَّہُمۡ لَاۤ اَیۡمَانَ لَہُمۡ لَعَلَّہُمۡ یَنۡتَہُوۡنَ ﴿۱۲﴾

    আর যদি তারা তাদের অঙ্গীকারের পর তাদের কসম ভঙ্গ করে এবং তোমাদের দীন সম্পর্কে কটূক্তি করে, তাহলে তোমরা কুফরের নেতাদের বিরুদ্ধে লড়াই কর, নিশ্চয় তাদের কোন কসম নেই, যেন তারা বিরত হয়।
    یٰۤاَیُّہَا الَّذِیۡنَ اٰمَنُوۡا قَاتِلُوا الَّذِیۡنَ یَلُوۡنَکُمۡ مِّنَ الۡکُفَّارِ وَ لۡیَجِدُوۡا فِیۡکُمۡ غِلۡظَۃً ؕ وَ اعۡلَمُوۡۤا اَنَّ اللّٰہَ مَعَ الۡمُتَّقِیۡنَ ﴿۱۲۳﴾
    হে মুমিনগণ, তোমরা তোমাদের নিকটবর্তী কাফিরদের বিরুদ্ধে যুদ্ধ কর। এবং তারা যেন তোমাদের মধ্যে কঠোরতা দেখতে পায়। আর জেনে রাখ, আল্লাহ মুত্তাকীদের সাথে আছেন।

    ★ আল্লাহ তাআলা
    প্রথম আয়াতে কাফেরদের নেতাদের হত্যার কথা বলেছেন।
    আর দ্বিতীয় আয়াত নিকটবর্তী কাফিরদের হত্যার কথা বলেছেন।
    এতে স্পষ্ট হয়ে যায় যে, যে যেই এলাকায় আছেন ঐ এলাকার ফিকির করেন ইনশাআল্লাহ ।
    এতে আল্লাহর পক্ষ হতে সাহায্য আসবে।

    Comment


    • #3
      দূর্ভাগ্য বশত এসব না পাক মুশরিকরা আমাদের দেশের গুরুত্বপূর্ণ পদে দায়িত্বশীল রয়েছে।
      পৃথিবীর রঙ্গে রঙ্গিন না হয়ে পৃথিবীকে আখেরাতের রঙ্গে রাঙ্গাই।

      Comment

      Working...
      X