Announcement

Collapse
No announcement yet.

মুজাহিদীন নিউজ#| ০১লা জামাদিউস সানি, ১৪৪৩ হিজরি।। ০৫ই জানুয়ারী, ২০২২ ঈসায়ী।

Collapse
This is a sticky topic.
X
X
 
  • Filter
  • Time
  • Show
Clear All
new posts

  • মুজাহিদীন নিউজ#| ০১লা জামাদিউস সানি, ১৪৪৩ হিজরি।। ০৫ই জানুয়ারী, ২০২২ ঈসায়ী।

    পাক-তালিবানের দুর্দান্ত অভিযানে ১৬ এরও বেশি গাদ্দার সেনা নিহত


    সাম্প্রতিক বছরগুলোতে পাকিস্তানের গাদ্দার সামরিক বাহিনীর উপর হামলার তীব্রতা বাড়িয়েছে ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। শুধু গত ৪ দিনের হামলাতেই নিহত হয়েছে ১৫ গাদ্দার সেনা, আহত হয়েছে আরও একাধিক সৈন্য।

    পাকিস্তান ভিত্তিক জনপ্রিয় ইসলামি প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তান, গত ৪ দিনে দেশটির গাদ্দার সামরিক বাহিনীর উপর ৫টি সফল হামলা চালিয়েছেন বলে জানা গেছে। দলটির মুখপাত্রের একাধিক টুইট বার্তা থেকে জানা যায় যে, টিটিপির বীর যোদ্ধাদের এসব সফল অভিযানে গাদ্দার সামরিক বাহিনীর অন্তত ১৫ সেনা নিহত হয়েছে। সেই সাথে এক সৈন্য গুরুতর আহত হয়েছে। এছাড়াও মুজাহিদিন কর্তৃক ধ্বংস করা হয়েছে গাদ্দার সামরিক বাহিনীর ১টি সাঁজোয়া যান।

    বিবরণ অনুযায়ী, মুজাহিদগণ তাদের সবচাইতে সফল অভিযানটি পরিচালনা করেন দক্ষিণ ওয়াজিরিস্তানের মুহাম্মদ-খাইল এলাকায়। যেখানে গাদ্দার সেনাদের একটি সামরিক পোস্ট টার্গেট করে হামলা চালান মুজাহিদগণ। এতে গাদ্দার সামরিক বাহিনীর কমপক্ষে ৭ সৈন্য নিহত হয়।

    অপরদিকে উত্তর ওয়াজিরিস্তানের মীর-আলি সীমান্তে মুজাহিদদের একটি ঘাঁটিতে অভিযান চালানোর চেষ্টা করে গাদ্দার সৈন্যরা। এসময় মুজাহিদগণ সাথে সাথে পাল্টা জবাব দেন, যাতে ৫ গাদ্দার সৈন্য নিহত হয়। সেইসাথে গাদ্দারদের অভিযান ব্যর্থ হয়।

    গদ্দার পাকি আর্মি বার বার ওয়াদার খেলাফ ও চুক্তি ভঙ্গ করার পরেও আফগান তালিবানের মধ্যস্থতায় তাদের সাথে এক মাসের যুদ্ধবিরতি চুক্তি করেছিলেন টিটিপিঁ মুজাহিদিন। কিন্তু সেখানেও ঐ গাদ্দার বাহিনী চুক্তির শর্ত ভঙ্গ করেছে। তাই ইসলামের শত্রু এই দালাল বাহিনীর উপর আরও ব্যাপক ভিত্তিক হামলা শুরু করেছে টিটিপিঁ’র ইসলামি প্রতিরোধ যোদ্ধারা।

    বিশেষজ্ঞরা তাই বলছেন যে, আচিরেই হয়তো টিটিপিঁ পকিস্তানের অধিকাংশ ভূমি থেকে গাদ্দার পানি আর্মিকে সরিয়ে ইসলামি শরিয়ার ইনসাফ ও ন্যায় ভিত্তিক ব্যবস্থা প্রতিষ্ঠা করতে সক্ষম হবে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

  • #2
    কেনিয়ায় হামলার তীব্রতা বৃদ্ধি : আশ-শাবাবের হামলায় জেলা প্রশাসক সহ নিহত ৯ এরও বেশি ক্রুসেডার



    সম্প্রতি সোমালিয়ার পার্শ্ববর্তী খ্রিস্টান প্রধান দেশ কেনিয়ায় হামলার তীব্রতা বাড়িয়েছে ইসলামি প্রতিরোধ বাহিনী আশ-শাবাব। প্রতিদিনই সেখানে নিহত হচ্ছে অসংখ্য খ্রিস্টান ক্রুসেডার সৈন্য।

    আঞ্চলিক সূত্রমতে, ইসলামি প্রতিরোধ যোদ্ধারা সম্প্রতি নিজেদের নিয়ন্ত্রিত অঞ্চল ছাড়িয়ে সরকার-নিয়ন্ত্রিত অঞ্চলগুলোতে হামলার পরিধি বাড়িয়েছে। প্রতিরোধ যোদ্ধাদের এসব হামলার লক্ষ্যবস্তুতে পরিণত হচ্ছে কেনিয়ার সেনাবাহিনী, সামরিক বাহিনীর বিভিন্ন ইউনিট ও প্রশাসনের গুরুত্বপূর্ণ ব্যাক্তিরা।

    শাহাদাহ এজেন্সির তথ্য সূত্রে জানা গেছে, গত ৫ জানুয়ারি রাতেও আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্ররোধ যোদ্ধারা কেনিয়ার লামু অঞ্চলে হামলা চালিয়েছেন। যাতে অন্তত ৭ ক্রুসেডার নিহত হয়েছে।

    স্থানীয় একটি সূত্র জানায়, প্রতিরোধ বাহিনী হারাকাতুশ শাবাব যোদ্ধারা লামু রাজ্যের উইন্ডো গ্রামে পরিকল্পিত এই হামলাটি চালিয়েছেন। যেখানে কেনিয়ার ক্রুসেডারদের এক চেয়ারম্যান সহ ছয়জন কেনিয়ান কাফেরকে হত্যা করেছে আশ-শাবাব।

    একই রাতে আশ-শাবাবের প্রতিরোধ যোদ্ধারা উইন্ডো জেলা প্রশাসকের বাড়িতে আগুন লাগিয়ে দেয়। সেই সাথে কেনিয়ার ক্রুসেডার বাহিনীর একটি ঘাঁটিতে হামলা চালালে সেখানে উভয় বাহিনীর মধ্যে ভারী লড়াই শুরু হয়। সংঘর্ষ ঘাঁটির ভিতরে হওয়ায় হতাহতের বিস্তারিত কোন তথ্য জানা যায় নি।

    তবে এসময় আশ-শাবাবের বীর মুজাহিদরা কেনিয়া পুলিশ বাহিনীর একটি ট্রাক, ২টি গাড়ি, ২টি মোটরসাইকেল এবং একটি খাবারের গোডাউন জ্বালিয়ে দেয়। সেই সাথে বর্তমানে রাজ্যটির এমপেকেটোনি জেলায় আশ-শাবাব ও কেনিয়ান বাহিনীর মধ্যে প্রচণ্ড লড়াই ছড়িয়ে পড়েছে বলে জানা গেছে।

    এদিকে ৫ জানুয়ারি ভোর হতেই লামু রাজ্যের হিন্দি এলকায় ক্রুসেডারদের লক্ষ্য করে মারাত্মক হামলা চালাতে শুরু করেছে আশ-শাবাব। এদিন দুপুর নাগাদ পাওয়া তথ্যমতে, আশ-শাবাবের হামলায় অন্তত ২ ক্রুসেডার নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছে আরও অসংখ্য।

    দেশটির ন্যাশনাল আর্মি এর একটি বিবৃতিতে বলা হয়েছে যে, হিন্দিতে আশ-শাবাব যোদ্ধারা কেনিয়ার খ্রিস্টানদের যোদ্ধাদের হত্যা করেছে। সেই সাথে লামুতে হামলা ২০২২ সালের জানুয়ারির শুরু থেকেই তাঁরা হামলা তীব্রতর করেছে।

    উল্লেখ্য যে, ২০১১ সাল থেকে কেনিয়ার সামরিক বাহিনী সোমালিয়ায় আশ-শাবাবের অগ্রগতি রুখতে আক্রমণ শুরু করেছিল। এরপর থেকেই কেনিয়ায় আশ-শাবাবের হামলা বেড়েই চলেছে। যা সম্প্রতি পূর্বের যেকোন সময়কেই ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে।

    ইসলামি চিন্তাবীদরা তাই আশা প্রকাশ করে বলছেন যে, শত বছর ধরে খ্রিস্টান মিশনারিরা ছলে-বলে জেসব এলাকাকে খ্রিস্টান প্রধান বানিয়েছে, মুজাহিদরা আবার সেসব এলাকা বিজয় করে মুসলিমদের ভূমি মুসলিমদের নিকট ফিরিয়ে আনবে।
    আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

    Comment


    • #3
      মালি | ফ্রান্সের পালিত মিলিশিয়াদের উপর আল-কায়েদার অভিযানে নিহত ১২ সন্ত্রাসী


      মালিতে ২টি মিলিশিয়া গ্রুপের উপর পৃথক হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। যাতে ৯ মিলিশিয়া সদস্য নিহত এবং আরও ৩ সদস্য আহত হয়।

      আঞ্চলিক সূত্রে জানা গেছে, আল-কায়েদা সংশ্লিষ্ট ইসলামি প্রতিরোধ বাহিনী জেএনআইএম’এর মুজাহিদিন মালির মোপ্তি রাজ্যে দুটি স্থানীয় মিলিশিয়া গ্রুপের উপর হামলা চালিয়েছেন। এরমধ্যে গত ৩ জানুয়ারি, রাজ্যটির ডোরোবোগু এলাকায় প্রতিরোধ যোদ্ধাদের হামলায় ৭ ডনসো মিলিশিয়া নিহত এবং আরও ৩ মিলিশিয়া সদস্য আহত হয়।

      মুজাহিদিন কর্তৃক দ্বিতীয় হামলাটি চালানো হয় রাজ্যটির ডিগো এলাকায়। এতে স্থানীয় ডাননা মিলিশিয়াদের ২ সদস্য নিহত হয়। হামলার পর নিহত মিলিশিয়াদের অস্ত্রগুলো জব্দ করেন মুজাহিদগণ।

      মুজাহিদদের একের পর এক তীব্র হামলায় দিশেহারা হয়ে একদিকে দখলদার ফ্রান্স একে একে মালির গুরুত্বপূর্ণ রাজ্যগুলো থেকে বাহিনী প্রত্যাহার করছে, অন্যদিকে মুজাহিদরা তখন তাদের দখলমুক্ত করা ভূখণ্ডে থাকা ফাসাদ সৃষ্টিকারী অবশিষ্ট অপরাধিদেরকেও সায়েস্তা করে যাচ্ছেন।

      এভাবে তারা জননিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি বিশ্ববাসীকে এটাও দেখিয়ে দিচ্ছেন যে- কোন তন্ত্র-মন্ত্র নয়, বরং শরিয়ার ছায়াতলেই রয়েছে প্রকৃত নিরাপত্তা ও মানবমুক্তি।
      আপনাদের নেক দোয়ায় আমাদের ভুলবেন না। ভিজিট করুন আমাদের ওয়েবসাইট: alfirdaws.org

      Comment


      • #4
        আল্লাহ তাআলা আপনাদের সকলকে উত্তম প্রতিদান দান করুক !!!!
        Said al hindi

        Comment


        • #5
          আল্লাহ মুজাহিদ বাহিনী'কে সুস্থতা দান করুন এবং তাদের নিরাপত্তা দান করুন...আপনার নুসরত দান করুন...শত্রু বাহিনী কে পরাজিত করুন।আ-মীন

          Comment

          Working...
          X